সোমবার ২৩শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   সোমবার ২৩শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

কক্সবাজার সমুদ্র সৈকতে পর্যটকের ঢল, কেউ মানছেন না কোন স্বাস্থ্যবিধি!
কোনও রকম স্বাস্থ্যবিধি না মেনেই সাপ্তাহিক ছুটির দিনে কক্সবাজার সমুদ্রসৈকতে নেমেছে পর্যটকের ঢল। আনন্দ আর হৈ-হুল্লোড়ে মাতোয়ারা হাজার হাজার ভ্রমণপিপাসু। চাপ বেশি থাকায় হোটেল-মোটেল-রেস্তোরাঁয় হয়রানির শিকার হওয়ার অভিযোগ পর্যটকদের।
প্রকাশ: ২০ নভেম্বর, ২০২০, ৩:৪০ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

কক্সবাজার সমুদ্র সৈকতে পর্যটকের ঢল, কেউ মানছেন না কোন স্বাস্থ্যবিধি!

সময় নিউজ বিডিঃ দেশের দূর-দূরান্ত থেকে আসছেন পর্যটক। বালিয়াড়ি ডিঙিয়ে নামছেন সাগরতীরে। আবার অনেকে নামছেন শীতল সাগরের স্বচ্ছ জলরাশিতে। সব বয়সের মানুষের আনন্দ আর হৈ-হুল্লোড়ে মাতোয়ারা সাগরতীর।

করোনার কারণে সৈকতে প্রবেশে মাস্ক পরার নির্দেশনা থাকলেও তা মানছেন না কেউই। ঘরবন্দি জীবন থেকে একটু প্রশান্তি খুঁজতে সৈকতের শহরে ছুটে আসেন বলে জানালেন পর্যটকরা।

সাপ্তাহিক ছুটির দিনে বিপুলসংখ্যক পর্যটক আগমনে বেপরোয়া পর্যটন ব্যবসায়ীরা। হোটেল, মোটেল, রেস্তোরাঁ ও পর্যটন স্পটগুলোতে নানাভাবে হয়রানির শিকার হচ্ছেন বলে অভিযোগ পর্যটকদের।
কক্সবাজার টুরিস্ট পুলিশের উপপরিদর্শক মোহাম্মদ ইয়াকুব জানান, পর্যটকের চাপ বাড়ায় সমুদ্রসৈকত ও পর্যটন স্পটগুলোতে সার্বক্ষণিক বাড়তি নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হয়েছে।কক্সবাজার সৈকত ছাড়াও পর্যটকরা দরিয়ানগর, হিমছড়ি, পাথুরে সৈকত ইনানী ও প্রবাল দ্বীপ সেন্টমার্টিন ঘুরে বেড়াচ্ছেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশকঃ মো:মোস্তাফিজুর রহমান।
যুগ্ন সম্পাদকঃ আমিনুল ইসলাম রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদকঃ মনিরুজ্জামান তাং

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ১০ নং ওয়ার্ড, বাঁধ রোড,ষ্টীমার ঘাট মার্কেট (৩য় তলা)
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  মাস্ক না পরায় ৬৩ জনকে জরিমানা ১৮ হাজার!!   ‘চকলেট বোমা’ খেয়ে আত্মহত্যার চেষ্টা!   চার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে ১৫ বছরের কিশোর গ্রেফতার।   রাত আটটার পর দোকানপাট বন্ধ থাকবে বগুড়ায়।   বরিশাল প্রেস ক্লাবের সাবেক সভাপতির মৃত্যু।   আয়কর রিটার্ন জমা না দিলে আপনার যেসব সমস্যা হতে পারে।   রকেট হামলায় কাবুল প্রকম্পিত,নিহত আট!!    কলাপাড়ায় ভ্রাম্যমান আদালত ছয় ফার্মেসি মালিককে ৪৭ হাজার টাকা অর্থদন্ড দিয়েছেন।   ‘বিএনপি আবার জ্বালাও-পোড়াও রাজনীতিতে ফিরেছে’ ওবায়দুল কাদের।   ট্রাম্পের বিরুদ্ধে মামলা।   বার্সেলোনার একাডেমিতে আমন্ত্রণ পেলেন বাংলার ” ক্ষুদে মেসি”।   পুত্র না হওয়ায় ‘আছাড় মেরে হত্যা’ করলেন ২৬ দিনের কন্যাকে।   নতুন পাঠক্রম চালুতে তিন চ্যালেঞ্জ।   কানাডার দুই অঞ্চল লকডাউন সোমবার থেকে   দ্বিতীয় বিশ্বযুদ্ধের পরবর্তীকালে করোনাই সবচেয়ে বড় ‘ক্রাইসিস’, জি২০ সম্মেলনে ব্যাখ্যা মোদীর   ত্রিপুরায় বিক্ষোভকারীদের ওপরে গুলি, নিহত ১   মাধ্যমিকে সব শিক্ষার্থীকেই পড়তে হবে অংক বিজ্ঞানসহ মৌলিক বিষয়গুলো: কিন্তু শিক্ষকরা কতটা যোগ্য   যুক্তরাষ্ট্রে শপিংমলে গুলি, আহত ৮   ‘ওয়ান হেলথ গ্লোবাল লিডার্স’ গ্রুপের কো-চেয়ার নির্বাচিত শেখ হাসিনা   ছয় মাসের মধ্যে দ্বিতীয়বার করোনা হবে না