সোমবার ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   সোমবার ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
ত্রিশালে খাদ্যের গোডাউনে আগুন, ১৭ লক্ষ টাকার ক্ষতি ফকিরহাটে ক্ষমতার দাপটে জটার খাল অবৈধভাবে দখল করে জট বাধালেন খালেক মোল্লা ফকিরহাটে ট্রাকের ধাক্কায় ইটভ্যান  চালক নিহত-১ : আহত-৩ ভোলার লালমোহনে লকডাউন অমান্য করা ও মাস্ক না থাকায় ৬ জনকে জরিমানা করেন ভ্রাম্যমান আদালত নিষেধাজ্ঞা অমান্য করে লক্ষ্মীপুরে অবাধে চলছে জাটকা নিধনের মহোৎসব সাংবাদিক হাসান শাহরিয়ারের মৃত্যুতে লক্ষ্মীপুর প্রেসক্লাবের শোক লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ ভয়াবহ অগ্নিকাণ্ড, ১০ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হঠাৎ নাটোরে শিলাবৃষ্টি। ভাইকে বাঁচাতে চাইলে দুই কোটি টাকা রেডি করেন ’ ১৪ এপ্রিল থেকে কঠোর লকডাউন।
মর্গের ভেতর থেকে চিৎকার দিয়ে বেরিয়ে এল ‘মৃতদেহ’!
প্রকাশ: ৩০ নভেম্বর, ২০২০, ১০:১৯ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

মর্গের ভেতর থেকে চিৎকার দিয়ে বেরিয়ে এল ‘মৃতদেহ’!

সময় নিউজ বিডিঃ  হাসপাতালে চিকিৎসাধীন এক ব্যক্তিকে মৃত ঘোষণা করেছিলেন চিকিৎসকরা। এরপর ওই ব্যক্তির ‘মরদেহ’ সংরক্ষণের জন্য রাখা হয়েছিল মর্গে।

কিন্তু সেখানে দেহ সংরক্ষণের প্রক্রিয়া শুরু হতেই জ্ঞান ফেরে রোগীর। জেগে উঠে নিজেকে মর্গে দেখেই চিৎকার করতে থাকেন তিনি।

কেনিয়ার একটি হাসপাতালে অবহেলার এমন ভয়ঙ্কর ঘটনা সম্প্রতি সামনে এসেছে। এতে চরম সমালোচনা শুরু হয়েছে।

জানা গেছে, ৩২ বছর বয়ষী ওই ব্যক্তির নাম পিটার কিগেন। পেটে প্রচণ্ড ব্যথা নিয়ে কেনিয়ার কেইরিচোর কাপলাটেট হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি।

সেখানে ভর্তি হওয়ার কয়েক দিন পর তার পরিবারের লোকদের কাছে সংবাদ পাঠানো হয়, পিটার মারা গেছেন।

পিটারের ভাই এ ব্যাপারে জানান, হাসপাতালের এক নার্স তার ভাইয়ের মৃত্যুর খবর জানান। ভাইয়ের মৃত্যুর খবর পেয়ে আমি হাসপাতালে যাই। সেখানে মর্গ থেকে দেহ নেওয়ার জন্য আমাকে কাগজপত্রও দিয়েছিলেন নার্স।

তিনি আরও বলেন, হাসপাতালের কর্মকর্তারা দেহ সংরক্ষণের আগে মর্গে ডেকে পাঠান। সেখানে যেতেই চমকে যাই। দেখি ভাই নড়াচড়া করছে। আমি বুঝতে পারছি না একজন জীবিত ব্যক্তিকে কিভাবে মর্গে নিয়ে যাওয়া হল।

তিনি আরও বলেন, নিজেকে মর্গে দেখে ভয়ে চিৎকার করতে থাকেন আমার ভাই পিটার কিগেন।

জীবিত অবস্থায় মর্গে পৌঁছে যাওয়া পিটার বলেন, যা ঘটল তা আমি বিশ্বাস করতে পারছি না। কী করে ওরা বুঝল আমি মৃত? সৃষ্টিকর্তাকে ধন্যবাদ আমার জীবন বাঁচিয়ে দেওয়ার জন্য। সূত্র: দ্য সান

Share Button




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদক : মো: নূর হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ১০ নং ওয়ার্ড, বাঁধ রোড,ষ্টীমার ঘাট মার্কেট (৩য় তলা)
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  ত্রিশালে খাদ্যের গোডাউনে আগুন, ১৭ লক্ষ টাকার ক্ষতি   ফকিরহাটে ক্ষমতার দাপটে জটার খাল অবৈধভাবে দখল করে জট বাধালেন খালেক মোল্লা   ফকিরহাটে ট্রাকের ধাক্কায় ইটভ্যান  চালক নিহত-১ : আহত-৩   ভোলার লালমোহনে লকডাউন অমান্য করা ও মাস্ক না থাকায় ৬ জনকে জরিমানা করেন ভ্রাম্যমান আদালত   নিষেধাজ্ঞা অমান্য করে লক্ষ্মীপুরে অবাধে চলছে জাটকা নিধনের মহোৎসব   সাংবাদিক হাসান শাহরিয়ারের মৃত্যুতে লক্ষ্মীপুর প্রেসক্লাবের শোক   লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ ভয়াবহ অগ্নিকাণ্ড, ১০ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই   হঠাৎ নাটোরে শিলাবৃষ্টি।   ভাইকে বাঁচাতে চাইলে দুই কোটি টাকা রেডি করেন ’   ১৪ এপ্রিল থেকে কঠোর লকডাউন।   তরমুজ বাকিতে না দেওয়ায় ব্যবসায়ীকে মেরেই ফেললেন ক্রেতা   বিয়ের প্রলোভনে অপহণের অভিযোগ, যুবক গ্রেফতার   প্রধান শিক্ষককে পিটিয়ে জখম   ১৪ এপ্রিল থেকে সাতদিনের সর্বাত্মক কঠোর লকডাউনের কথা ভাবছে সরকার……..সেতুমন্ত্রী   লক্ষ্মীপুরে হতদরিদ্র মানুষের মাঝে খাবার বিতরণ করলেন এডঃ নুরউদ্দিন চৌধুরী নয়ন   আজ লক্ষ্মীপুরের প্রবীণ সাংবাদিক এম এ মালেকের ৩য় মৃত্যুবার্ষিকী   ভোলার লালমােহনে লকডাউন অমান্য ও মাস্ক না থাকায় ১৬ জনের জরিমানা   ভোলায় ০৬ কেজি মাদকদ্রব্য গাঁজা সহ আটক-৩   ভোলার বলাকা’র সেচ্ছাসেবী ও মেধাবী ছাত্র অসুস্থ আনোয়ারের পাশে: তোফায়েল আহমেদ এমপি   লক্ষ্মীপুরের নদী পথে ফেরীতে আগুন, ৮ট্রাক পুড়ে ক্ষতিগ্রস্ত