মঙ্গলবার ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   মঙ্গলবার ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
ম্যারাডোনাকে শ্রদ্ধা: হলুদ কার্ডের পর এবার মেসি ও বার্সাকে জরিমানা!
প্রকাশ: ৩ ডিসেম্বর, ২০২০, ১১:২২ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

ম্যারাডোনাকে শ্রদ্ধা: হলুদ কার্ডের পর এবার মেসি ও বার্সাকে জরিমানা!

সময় নিউজ বিডিঃ   ফুটবলের মহাতারকা প্রয়াত দিয়েগো ম্যারাডোনাকে শ্রদ্ধা জানিয়ে হলুদ কার্ডের পর এবার জরিমানাও গুনতে হচ্ছে আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসিকে। শুধু মেসি নয়, সঙ্গে জরিমানা হচ্ছে তার ক্লাব বার্সেলোনারও।

সম্প্রতি পরলোক গমন করেন আর্জেন্টিনার সাবেক ফুটবল তারকা ম্যারাডোনা। মহাতারকার এই প্রয়াণে মাঠ থেকে শ্রদ্ধা জানানোর মোক্ষম সুযোগ খুঁজছিলেন লিওনেল মেসি।

বার্সেলোনা অধিনায়ক তা পেয়েও যান ওসাসুনার বিপক্ষে লা লিগায়। ৪-০ গোলের জয়ে চতুর্থ গোল করার পর ক্লাব জার্সি খুলে নিউয়েল’স ওল্ড বয়েজের ১০ নম্বর জার্সি পরে আর্জেন্টাইন গ্রেটকে শ্রদ্ধা জানান মেসি। ওই ঘটনার পরপরই রেফারি তাকে হলুদ কার্ড দেখান। কিন্তু শাস্তি এখানেই শেষ নয়, তাকে ও বার্সাকে জরিমানা করা হয়েছে।

জরিমানার পরিমাণ খুব বেশি নয়। মেসি ও বার্সাকে সব মিলিয়ে দিতে হবে ৭৮০ ইউরো। আর্জেন্টাইন ফরোয়ার্ডকে করা হয়েছে ৬০০ ইউরো জরিমানা, আর কাতালান ক্লাবকে ১৮০ ইউরো। এই শাস্তির বিরুদ্ধে বার্সা প্রতিবাদ জানালেও তা প্রত্যাখ্যান করেছে স্প্যানিশ ফুটবল ফেডারেশনের প্রতিযোগিতা কমিটি।

ম্যারাডোনাকে শ্রদ্ধা জানানোর কারণে এই শাস্তি মওকুফ করার দাবি তুলেছিল বার্সা। কমিটির বিবৃতিতে বলা হয়েছে, মেসির এই আচরণকে তারা শ্রদ্ধা হিসেবে গ্রহণ করেছে। কিন্তু শৃঙ্খলাবিধির আর্টিকেল ৯৩ অনুযায়ী গোল উদযাপনের সময় জার্সি খুললে খেলোয়াড়কে শাস্তি পেতে হবে।

মেসির এই শাস্তি মওকুফ করা যেত, যদি ভুল করে হলুদ কার্ড দেওয়া হতো। এই বুকিংয়ের কারণে এক ম্যাচ নিষেধাজ্ঞার আরও কাছে পৌঁছে গেলেন বার্সা অধিনায়ক।

নিউয়েল’সের সমর্থক মেসি ১৩ বছর বয়সে বার্সায় যোগ দেওয়ার আগে ক্লাবের জুনিয়র টিমে খেলেছিলেন। ১৯৯৩ সালে ক্লাবটিতে ম্যারাডোনার অভিষেক ম্যাচের দিন গ্যালারিতে বসে ছিলেন তিনি।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশকঃ মো:মোস্তাফিজুর রহমান।
যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদকঃ মনিরুজ্জামান তাং

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ১০ নং ওয়ার্ড, বাঁধ রোড,ষ্টীমার ঘাট মার্কেট (৩য় তলা)
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  আমার মতো হতে হলে শা’কিব কে আরো সা’ত বার জ’ন্ম নিতে হবেঃ- হি’রো আ’লম   শিক্ষিকার আপত্তিকর ভিডিও ভাইরালের হুমকি, অধ্যক্ষকে জুতাপেটা।   লক্ষ্মীপুরে পথচারীদের মধ্যে জেলা পরিষদের কম্বল বিতরণ   লক্ষ্মীপুরের কমলনগরে ইটবোঝাই পিকআপ উল্টে হেলপার নিহত   ৪ দফা দাবিতে লক্ষ্মীপুরে শিক্ষার্থীদের মানব্বন্ধন কর্মসূচি পালন   খুলনায় বিপুল পরিমাণ অবৈধ স্বর্ণের চালানসহ আটক ১   পৌর নির্বাচনে খালেদা জিয়ার আসনে প্রার্থী দেয়নি বিএনপি!   স্বামীসহ ছয়জনের বিরুদ্ধে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ করেছেন স্ত্রী   রোহিঙ্গা প্রত্যাবাসন নিয়ে ত্রিপক্ষীয় বৈঠক   বরিশাল নদী বন্দরের; বিআইডব্লিউটিএ চেয়ারম্যানের   বাংলাদেশে আসছে রয়েল এনফিল্ড   ঘুমন্ত শ্রমিকদের পিষে দিল ট্রাক, মৃত ১৫   প্রচারে সাবেক ছাত্রদল নেতা!   কী ভাবছে পিএসজি মেসিকে নিয়ে ?   জুয়াড়ি আটক ৩০   ফেরি চলাচল শুরু শিমুলিয়ায়   মহড়ার সময় অস্থায়ী তাঁবুতে আগুন, বন্ধ ক্যাপিটল   ফেরি চলাচল বন্ধ ঘন কুয়াশার কারণে!   গণধোলাই খাবেন চেহারা চেনা যাবে না   ফকিরহাটে আকিজ সিমেন্ট কোং লিঃ এর উদ্যোগে নির্মান বন্ধুদের নিয়ে মত বিনিময় সভা