বৃহস্পতিবার ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   বৃহস্পতিবার ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

এবার অপু ও বুবলীকে সঙ্গে নিয়ে হাটছেন নিরব!
প্রকাশ: ৬ ডিসেম্বর, ২০২০, ১২:২৭ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

এবার অপু ও বুবলীকে সঙ্গে নিয়ে হাটছেন নিরব!

সময় নিউজ বিডিঃ  কাছাকাছি সময়ে দুটি ছবিতে নিরব নায়িকা হিসেবে পেয়েছেন বুবলী ও অপু বিশ্বাসকে। বুবলীর সঙ্গে ছবিটির শুটিং পুরোপুরি শেষ, জমা পড়বে সেন্সর ছাড়পত্রের জন্য। আর অপুর সঙ্গের ছবির মাত্র কয়েক দিনের কাজ হয়েছে। এর মধ্যে খবর বেরিয়েছে, নতুন আরেকটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। তবে এই ছবিতে নিরবের বিপরীতে নায়িকা কে হচ্ছেন, সে সম্পর্কে কিছুই জানা যায়নি। কেউ বলছেন, বুবলী ও অপুর যে কেউ হতে পারেন। আবার কেউ বলছেন, একদম  নতুন কোনো নায়িকা নিয়েও হাজির হতে পারেন এই নায়ক। তবে নিরব আপাতত নীরবই আছেন। চুপচাপ এড়িয়ে গেছেন। শুধু জানালেন, সময় হলেই তা জানতে পারবেন।
নাম ঠিক না হওয়া নিরবের নতুন চুক্তিবদ্ধ হওয়া ছবির পরিচালক সৈকত নাসির। এই পরিচালকের সঙ্গে ক্যাসিনো ছবিতে নিরব অভিনয় করেন বুবলীর বিপরীতে।

ছবিটি মুক্তির আগেই আগামী বছরের জানুয়ারিতে এই পরিচালকেরই আরেকটি ছবির শুটিং শুরু করবেন। নিরবের কথামতে, টানা শুটিং চলবে। এক মাসের মধ্যে পুরো ছবির শুটিং শেষ করার ইচ্ছে রয়েছে। ২০২১ সালের পুরোটা বড় পর্দায় নিজেকে ব্যস্ত রাখতে চান নিরব। এই মুহূর্তে তাঁর হাতে রয়েছে চারটি ছবি।

আরও কয়েকটি ছবিতে অভিনয়ের ব্যাপারে চলছে আলোচনা। নিরবকে সর্বশেষ বড় পর্দায় দেখা যায়, ‘হৃদয়জুড়ে’ সিনেমায়। রফিক সিকদার পরিচালিত এই ছবিতে তাঁর সহশিল্পী ছিলেন কলকাতার প্রিয়াঙ্কা সরকার। বুলবুল জিলানী পরিচালিত ‘রৌদ্র ছায়া’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন নিরব আর আইরিন। এরই মধ্যে ছবিটি সেন্সর সনদপত্র পেয়েছে। সুবিধাজনক সময়ে ছবিটি মুক্তি পেতে পারে বলে জানিয়েছেন। মুক্তির অপেক্ষায় রয়েছে বুবলীর সঙ্গে তাঁর ‘ক্যাসিনো’ ছবিটি। ছবিটি বড় বাজেটে তৈরি হয়েছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে তবেই মুক্তি দেওয়া হবে বলে জানালেন নিরব। কাজ চলছে দুটি ছবির। ‘অফিসার রিটার্নস’ ও ‘ছায়াবৃক্ষ’। বন্ধন বিশ্বাস পরিচালিত ছায়াবৃক্ষ ছবিতে নিরবের সহশিল্পী অপু বিশ্বাস।

বুবলীর সঙ্গে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে নিরব বলেন, ‘শাকিব খানের সঙ্গে ১২টি ছবিতে অভিনয়ের পর বুবলী ও আমার প্রথম কাজ ‘‘ক্যাসিনো’’। দুজনের প্রথম সিনেমায় কাজের অভিজ্ঞতা ছিল অন্যরকম।  একসঙ্গে কাজ করে খুবই ভালো লেগেছে।’

অপু বিশ্বাস ও নিরব প্রথম অভিনয় করেন ‘মন যেখানে হৃদয় সেখানে’ ছবিতে। বন্ধন বিশ্বাস পরিচালিত ‘ছায়াবৃক্ষ’ তাঁদের দুজনের দ্বিতীয় সিনেমা। নিরব বললেন, ‘তিনি দীর্ঘ সময় এই ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন। এই ছবিতে কাজ করতে গিয়ে তাঁর সঙ্গে আলাদা করে আড্ডা দেওয়া হয়নি। তবে তাঁকেও বেশ আন্তরিক মনে হয়েছে।’
চট্টগ্রামের রাঙ্গুনিয়ার কোদালা চা–বাগানে টানা ১৫ দিন শুটিংয়ের পর আপাতত ‘ছায়াবৃক্ষ’ সিনেমার শুটিং বন্ধ আছে। অনুপম কথাচিত্রের এই ছবির বাকি শুটিং ডিসেম্বরে শেষ করার পরিকল্পনা রয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশকঃ মো:মোস্তাফিজুর রহমান।
যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদকঃ মনিরুজ্জামান তাং

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ১০ নং ওয়ার্ড, বাঁধ রোড,ষ্টীমার ঘাট মার্কেট (৩য় তলা)
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপি,ক্বারি মোঃ রফিকুল ইসলাম এর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ।   ময়মনসিংহ ডিবির ওসি আবারো রেঞ্জে শ্রেষ্ঠ উদ্ধারকারী কর্মকর্তা   ভিডিও ভাইরাল হাতির ম্যাসাজ।   পুলিশের পিকআপ দুমড়ে-মুচড়ে; আহত চার   হাড় কাঁপানো শীত!   কী লিখে গেছেন ট্রাম্প?   প্রথম অনুমোদন পেলেন যিনি সিনেটে বাইডেন মন্ত্রিসভার।   ভয় কাটিয়ে অভিনয়ে ব্যস্ততা পূর্ণিমা-তাহসান   ফেসবুক ভাইরাল পথশিশুর দায়িত্ব নিলেন চাঁদপুর জেলা প্রশাসক   একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক বালু হত্যার বিস্ফোরক মামলায় ৫ জনের যাবজ্জীবন   নগরীতে আ’লীগ নেতা  সড়ক দুর্ঘটনায় নিহত   খুলনা বিএনপি’র দু’দিনের কর্মসূচি, শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী পালিত।   বাগেরহাটের শরনখোলায় ইয়াবাসহ আটক একজন।   সব সহকারী শিক্ষককে ১৩তম গ্রেডে বেতন দিতে অর্থ মন্ত্রণালয়ের সম্মতি   সংসদে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবি   ময়মনসিংহের ত্রিশালে বাস সিএনজি সংঘর্ষ।   মোংলায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ আয়োজনে সুবিদা বঞ্চিত শিশুর মায়েদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিতো।   অবসান আজ ট্রাম্প।   তীব্র মাত্রায় শৈত্যপ্রবাহ রূপ নেওয়ার শঙ্কা শুক্রবার থেকে   বিএনপির প্রার্থী বহিষ্কার!