বৃহস্পতিবার ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   বৃহস্পতিবার ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

অভিনেত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার হলো হোটেল থেকে।
প্রকাশ: ৯ ডিসেম্বর, ২০২০, ৪:৫৫ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

অভিনেত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার হলো হোটেল থেকে।

সময় নিউজ বিডিঃ  সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর থেকে ভারতীয় বিনোদনজগতে শুধুই অস্থিরতা। একের পর এক দুঃসংবাদ আসছেই। সেই দুঃসংবাদের পাল্লা এবার আরও ভারী হলো। আবার এক প্রাণ অকালে ঝরে গেল। এবার মৃত্যুর মিছিলে শামিল হয়েছেন তামিল টেলিভিশন দুনিয়ার জনপ্রিয় অভিনেত্রী ভিজে চিত্রা। চেন্নাইয়ের নসরপেট এলাকার এক হোটেলের ঘরে তাঁর ঝুলন্ত দেহ পাওয়া গেছে।

হাসিখুশি, প্রাণবন্ত ২৮ বছর বয়সী চিত্রার আত্মহত্যাকে ঘিরে একরাশ ধোঁয়াশা। কারণ, মৃত্যুর কয়েক ঘণ্টা আগে চিত্রা সামাজিক যোগাযোগমাধ্যমে এক ভিডিও পোস্ট করেন। এই ইনস্টা স্টোরিতে তাঁকে অত্যন্ত হাসিখুশি দেখাচ্ছে। চিত্রার এই ভিডিওর ব্যাকগ্রাউন্ডে কোনো সেটের ছবি ধরা দিয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, এই তামিল নায়িকা কারও সঙ্গে ফোনে কথা বলছেন। এখন প্রশ্ন, মাত্র কয়েক ঘণ্টার মধ্যে এমন কী ঘটল যে চিত্রা আত্মহত্যার মতো চরম সিদ্ধান্ত নিলেন। আবার অনেকের মতে, বেশ কিছু দিন ধরে এই অভিনেত্রী মানসিক অবসাদে ভুগছিলেন।

জানা গেছে, চিত্রা তাঁর হবু স্বামী হেমন্ত রবির সঙ্গে চেন্নাইয়ের এক হোটেলে ছিলেন। সম্প্রতি চেন্নাইয়ের এই নামজাদা ব্যবসায়ীর সঙ্গে তাঁর বাগদান হয়েছিল। চিত্রা দিবাগত রাত ২টা ৩০ মিনিটে শুটিং সেরে হোটেলে ফিরেছিলেন। হেমন্তের জবানবন্দি অনুযায়ী, শুটিং সেরে হোটেলে ফিরে চিত্রা স্নান করার জন্য স্নানঘরে

দীর্ঘক্ষণ কোনো সাড়াশব্দ না পেয়ে হেমন্ত স্নানঘরের দরজায় কড়া নাড়েন। তারপরও সাড়া না পেয়ে তিনি হোটেলের কর্মচারীদের বিষয়টা জানান। তখন নকল চাবির সাহায্যে হোটেলের স্নানঘরের দরজা খোলা হয়। আর তখনই সবাই সিলিং থেকে চিত্রার ঝুলন্ত দেহ উদ্ধার করেন। পুলিশ এই আত্মহত্যার তদন্ত করছে।
চিত্রার এই অকালমৃত্যুতে স্তব্ধ দক্ষিণী টেলিভিশন দুনিয়া। তাঁর অনুরাগীরা কার্যত ভেঙে পড়েছে। কিছুতেই কেউ মেনে নিতে পারছে না চিত্রার এই মর্মান্তিক পরিণতি। চিত্রা সামাজিক যোগাযোগমাধ্যমে অত্যন্ত সক্রিয় ছিলেন। তাই তাঁর নেট অনুরাগীরাও একরাশ বিষাদে। সামাজিক যোগাযোগমাধ্যমে তারা শোক জ্ঞাপন করছে।

চিত্রার পরিবার থেকে এখনো কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। পুলিশ এই টেলি অভিনেত্রীর লাশ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

গত ১৪ জুন মুম্বাইয়ে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের লাশ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। সুশান্তের মৃত্যুর তিন দিন আগে সুশান্তের সাবেক ম্যানেজার, ২৮ বছর বয়সী দিশা সালিয়ান উঁচু বিল্ডিং থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেন। এরপর যোগ হলো অভিনেত্রী ভিজে চিত্রা।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশকঃ মো:মোস্তাফিজুর রহমান।
যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদকঃ মনিরুজ্জামান তাং

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ১০ নং ওয়ার্ড, বাঁধ রোড,ষ্টীমার ঘাট মার্কেট (৩য় তলা)
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  ময়মনসিংহ ডিবির ওসি আবারো রেঞ্জে শ্রেষ্ঠ উদ্ধারকারী কর্মকর্তা   ভিডিও ভাইরাল হাতির ম্যাসাজ।   পুলিশের পিকআপ দুমড়ে-মুচড়ে; আহত চার   হাড় কাঁপানো শীত!   কী লিখে গেছেন ট্রাম্প?   প্রথম অনুমোদন পেলেন যিনি সিনেটে বাইডেন মন্ত্রিসভার।   ভয় কাটিয়ে অভিনয়ে ব্যস্ততা পূর্ণিমা-তাহসান   ফেসবুক ভাইরাল পথশিশুর দায়িত্ব নিলেন চাঁদপুর জেলা প্রশাসক   একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক বালু হত্যার বিস্ফোরক মামলায় ৫ জনের যাবজ্জীবন   নগরীতে আ’লীগ নেতা  সড়ক দুর্ঘটনায় নিহত   খুলনা বিএনপি’র দু’দিনের কর্মসূচি, শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী পালিত।   বাগেরহাটের শরনখোলায় ইয়াবাসহ আটক একজন।   সব সহকারী শিক্ষককে ১৩তম গ্রেডে বেতন দিতে অর্থ মন্ত্রণালয়ের সম্মতি   সংসদে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবি   ময়মনসিংহের ত্রিশালে বাস সিএনজি সংঘর্ষ।   মোংলায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ আয়োজনে সুবিদা বঞ্চিত শিশুর মায়েদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিতো।   অবসান আজ ট্রাম্প।   তীব্র মাত্রায় শৈত্যপ্রবাহ রূপ নেওয়ার শঙ্কা শুক্রবার থেকে   বিএনপির প্রার্থী বহিষ্কার!   ভাড়াটে খুনি নিয়োগ করেছিল মা।