মঙ্গলবার ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   মঙ্গলবার ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
সম্পর্কের পরে বিয়ে, বৌভাতের দিন সকালেই মারা গেলেন বর!
প্রকাশ: ১৩ ডিসেম্বর, ২০২০, ১০:০৪ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

সম্পর্কের পরে বিয়ে, বৌভাতের দিন সকালেই মারা গেলেন বর!

সময় নিউজ বিডিঃ 

দীর্ঘদিনের সম্পর্ক। সেই সম্পর্ক থেকে গত ১০ ডিসেম্বর চার হাত এক হয়েছিল। বৌভাতের অনুষ্ঠান হওয়ার কথা ছিল ১২ ডিসেম্বর। কিন্তু ভালবেসে বিয়ের পরিণতি সুখকর হল না বরের।
বৌভাতের  দিন সকালেই মর্মান্তিক মৃত্যু হল তার। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে কলকাতার নেতাজি নগর থানা এলাকায়।

পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের নাম নীলাদ্রি চক্রবর্তী, বয়স মাত্র ২৬ বছর। বৃহস্পতিবারই ধুমধাম করে দীর্ঘদিনের প্রেমিকার সঙ্গে নীলাদ্রির বিয়ে হয়েছিল। এরপর এদিন ছিল বৌভাতের অনুষ্ঠান। বাড়ির কাছে বিশাল মাঠজুড়ে বাঁধাও হয়েছিল প্যান্ডেল। কিন্তু অনুষ্ঠানের আগেই এদিন সকালে আচমকা মৃত্যু হল বরের।

এদিকে, নববিবাহিত নীলাদ্রির আকস্মিক মৃত্যুর তদন্তে নেমে পুলিশ জানতে পারে, মদ এবং সিগারেটের নেশা ছিল তার।
ঘটনার আগের রাতেও বন্ধুদের সঙ্গে মদ্যপান করেন। পুলিশের অনুমান, এরপর হাতে জ্বলন্ত সিগারেট নিয়েই হয়তো নিজের ঘরে ঘুমিয়ে পড়েন নীলাদ্রি। ওই সিগারেট থেকেই কোনওভাবে বালিশে আগুন লেগে গোটা ঘর ধোঁয়ায় ভরে যায়। কোনও জানলা–দরজা খোলা না থাকায় ওই ধোঁয়ার কারণেই দমবন্ধ হয়ে যায় নীলাদ্রির। পরদিন ভোরে বাবা দরজা খুললে দেখতে পান, সারা ঘর ধোঁয়ায় ভরতি এবং ছেলে অচেতন হয়ে পড়ে আছে।

এরপরই নীলাদ্রিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পরপর খবর দেওয়া হয় নেতাজি নগর থানায়। পুলিশ গিয়ে ময়নাতদন্তে পাঠায় মরদেহ।
রিপোর্টে জানা যায়, নীলাদ্রি গ্যাসট্রিক আলসারে ভুগছিলেন, এছাড়া লিভারেও সমস্যা ছিল। শরীরে অতিরিক্ত কার্বন মনোক্সাইড প্রবেশ করাতেই মৃত্যু হয়েছে তার।

এদিকে, এই ঘটনায় দুই বাড়িসহ গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। জানা গেছে, নিজের বিয়ে নিয়ে নীলাদ্রি খুবই আনন্দে ছিলেন। ফেসবুকে সব কিছুর আপডেটও দিচ্ছিলেন। বিয়ের পর নিজের স্ত্রীকে সঙ্গে নিয়ে ছবিও পোস্ট করেন। কিন্তু তার পরদিনই এই মর্মান্তিক ঘটনা যেন কেউই বিশ্বাস করতে পারছেন না।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশকঃ মো:মোস্তাফিজুর রহমান।
যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদকঃ মনিরুজ্জামান তাং

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ১০ নং ওয়ার্ড, বাঁধ রোড,ষ্টীমার ঘাট মার্কেট (৩য় তলা)
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  আমার মতো হতে হলে শা’কিব কে আরো সা’ত বার জ’ন্ম নিতে হবেঃ- হি’রো আ’লম   শিক্ষিকার আপত্তিকর ভিডিও ভাইরালের হুমকি, অধ্যক্ষকে জুতাপেটা।   লক্ষ্মীপুরে পথচারীদের মধ্যে জেলা পরিষদের কম্বল বিতরণ   লক্ষ্মীপুরের কমলনগরে ইটবোঝাই পিকআপ উল্টে হেলপার নিহত   ৪ দফা দাবিতে লক্ষ্মীপুরে শিক্ষার্থীদের মানব্বন্ধন কর্মসূচি পালন   খুলনায় বিপুল পরিমাণ অবৈধ স্বর্ণের চালানসহ আটক ১   পৌর নির্বাচনে খালেদা জিয়ার আসনে প্রার্থী দেয়নি বিএনপি!   স্বামীসহ ছয়জনের বিরুদ্ধে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ করেছেন স্ত্রী   রোহিঙ্গা প্রত্যাবাসন নিয়ে ত্রিপক্ষীয় বৈঠক   বরিশাল নদী বন্দরের; বিআইডব্লিউটিএ চেয়ারম্যানের   বাংলাদেশে আসছে রয়েল এনফিল্ড   ঘুমন্ত শ্রমিকদের পিষে দিল ট্রাক, মৃত ১৫   প্রচারে সাবেক ছাত্রদল নেতা!   কী ভাবছে পিএসজি মেসিকে নিয়ে ?   জুয়াড়ি আটক ৩০   ফেরি চলাচল শুরু শিমুলিয়ায়   মহড়ার সময় অস্থায়ী তাঁবুতে আগুন, বন্ধ ক্যাপিটল   ফেরি চলাচল বন্ধ ঘন কুয়াশার কারণে!   গণধোলাই খাবেন চেহারা চেনা যাবে না   ফকিরহাটে আকিজ সিমেন্ট কোং লিঃ এর উদ্যোগে নির্মান বন্ধুদের নিয়ে মত বিনিময় সভা