রবিবার ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   রবিবার ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ছেলের কাছ থেকে পাওনা টাকা আদায়ে বাবার লাশ আটক!
প্রকাশ: ১৯ ডিসেম্বর, ২০২০, ৯:৪২ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

ছেলের কাছ থেকে পাওনা টাকা আদায়ে বাবার লাশ আটক!

সময় নিউজ বিডিঃ    ছেলের কাছে পাওনা টাকা আদায়ের জন্য মৃত সিরাজ উদ্দিনের লাশ আটকে রাখার অভিযোগ উঠেছে প্রভাশালী শহিদুল মাস্টার, আদম ও ইয়ারুলের বিরুদ্ধে। এ ঘটনায় পিরোজপুর ক্যাম্প পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতের লাশ উদ্ধার না করে প্রভাবশালীর পক্ষ নিয়েছে বলেও জানায় গ্রামবাসী।

শুক্রবার সন্ধ্যায় মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর গ্রামের পূর্বপাড়ায় এ ঘটনা ঘটে। এলাকাবাসী ও মৃত সিরাজ উদ্দিনের পরিবার জানায়, সাহাবুল ২ বছর পূর্বে বিদেশে যাবার জন্য ইয়ারুল ইসলামের কাছে ৭ লক্ষ ৮০ হাজার টাকা নেয়।

করোনার কারণে ইয়ারুলকে বিদেশে পাঠাতে ব্যর্থ হন সাহাবুল। সম্প্রতি ইয়ারুল টাকা ফেরত চান। ওই টাকা ফেরত না দিতে না পারার কারণে সাহাবুলের পিতা সিরাজ উদ্দিন ইয়ারুলের নামে একটি জমি এগ্রিমেন্ট করে দেন। ইয়ারুলের নামে এগ্রিমেন্ট করে দেওয়ার পর সিরাজ উদ্দিন তার এক নাতির নামে ওই জমি রেস্ট্রি করে দেন।

পরে শুক্রবার দুপুরের দিকে সিরাজ উদ্দিন আকস্মিক মারা যান।

 

পরে আসরের নামাজের পর সিরাজের লাশ দাফনের প্রস্তুতি গ্রহণ করার পরপরই শহিদুল মাস্টার, আদম ও ইয়ারুলের নেতৃত্বে তাদের লোকজন সিরাজের লাশ আটকে দেয়। এ ঘটনার পর রাত ৮ টার দিকে সিরাজ উদ্দিনের ছেলেমেয়ের কাছে লিখিত নিয়ে লাশ দাফন করতে দেয়।

গ্রামবাসী জানান, পিরোজপুর ক্যাম্পের ইনচার্জ এসআই তরিকুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে থাকলেও অজ্ঞতকারণে নিরব ভূমিকা পালন করে।

লাশের ওয়ারিশদের কাছে থেকে জোরপূর্বক স্ট্যাম্প লিখে নিতে একটি পক্ষকে সহযোগিতা করেছে। পুলিশের এ নিরব ভূমিকাকে প্রশ্নবিদ্ধ করেছে বলে দাবি করেন মৃতের ছেলে সাহাবুলের। অভিযুক্ত আদম সাংবাদিকদের বলেন, মৃত সিরাজ উদ্দিনের ছেলেরা এ টাকার জন্য জমি স্ট্যাপ করে দেবে তারপর লাশ আমাদের লোকজন ছেড়ে দেবে।

পিরোজপুর ইউনিয়ন ক্যাম্পের আইসি ক্যাম্প ইনচার্জ এসআই তরিকুল ইসলাম বলেন, বিষয়টি আমি মেহেরপুর থানার ইনচার্জকে জানিয়েছি। তিনি বলেছেন- ওয়ারিশদের সাথে বসে মীমাংসা করতে।

তিনি আরো বলেন, উভয় পক্ষের দোষ রয়েছে। বিষয়টি নিয়ে মীমাংসা হবার জন্য ইউনিয়নের চেয়ারম্যান দায়িত্ব নিয়েছেন। কাল (শনিবার) সকালে ইউনিয়ন পরিষদে বসে মীমাংসা হবে। আপাতত মৃতের ওয়ারিশের কাছ থেকে একটি লিখিত নিয়ে লাশ দাফন করা হয়েছে।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহা দারা বলেন, বিষয়টি শুনেছি। মৃতের ওয়ারিশদের সাথে কথা বলে লাশ দাফনের ব্যবস্থা করতে স্থানীয় ক্যাম্প ইনচার্জকে বলা হয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশকঃ মো:মোস্তাফিজুর রহমান।
যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদকঃ মনিরুজ্জামান তাং

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ১০ নং ওয়ার্ড, বাঁধ রোড,ষ্টীমার ঘাট মার্কেট (৩য় তলা)
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  নার্সিং কোর্স পরিচালনায় মেডিকেল টেকনোলজি বোর্ড গঠনের দাবি   শিশুদের স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভর্তির আহ্বান গণশিক্ষা প্রতিমন্ত্রীর   ফকিরহাটের বেতাগায় কমিউনিটি ক্লিনিকে ব্র্যাক এর ওরিয়েন্টেশন ও কোভিড-১৯ প্রটেকশন কমিটি গঠন।   রাঙ্গাবালীতে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত।   এডুকেশন ডেভেলপমেন্ট সোসাইটির কেন্দ্রীয় কমিটি গঠণ।   রাঙ্গাবালীতে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত    নিরাপদ সড়ক চাই লক্ষ্মীপুর শাখার অভিষেক অনুষ্ঠিত!   ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক   শৈত্যপ্রবাহ অব্যাহত থাকবে: শ্রীমঙ্গল   সহিংস ঘটনায় এক কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত   ময়মনসিংহে নিম্ন মানের রাস্তা হওয়ায় এলাকাবাসীর মানববন্ধন।   এজেন্ট হাজির করা নিয়েই সন্দিহান বিএনপি   বিএনপির মেয়র প্রার্থীকে ভোটকেন্দ্র থেকে বের করার অভিযোগ।   আরেকটি রূপ শনাক্ত করোনার ব্রাজিলে   ভোটারদের উপস্থিতি বাড়ছে বেলা বাড়ার সাথে সাথে।   ভোটযুদ্ধে ২২১ প্রার্থী পৌর মেয়র হতে !   সন্দ্বীপ পৌর নির্বাচনে ভোটগ্রহণ চলছে: চট্টগ্রাম   রাজশাহী কলেজ অধ্যক্ষকে বিদায় সংবর্ধনা প্রদান   প্রাণ গেল সেক্রেটারীর বাবার, মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে।   করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১৩ জনের মৃত্যু