শুক্রবার ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   শুক্রবার ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

বরিশালের পৃথক ধর্ষণ মামলার দুই আসামি গ্রেফতার
প্রকাশ: ১৮ অক্টোবর, ২০২০, ১১:১২ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

বরিশালের পৃথক ধর্ষণ মামলার দুই আসামি গ্রেফতার

বরিশাল পৃথক দুটি ধর্ষণ মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ এর সদস্যরা। রবিবার (১৮ অক্টোবর) বিকেলে র‌্যাবের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

র‌্যাব জানায়, গত ৪ অক্টোবর বরিশাল জেলার গৌরনদী থানাধীন বাটাজোর গ্রামে ১৬ বছরের এক কিশোরীকে টাকার প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে প্রতিবেশী মু. সিরাজ বেপারী(৫০) জোরপূর্বক ধর্ষণ করে। মেয়েটির চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করলেও অভিযুক্ত মু. সিরাজ বেপারী পালিয়ে যায়।

পরবর্তীতে এ ঘটনায় ভিকটিমের পরিবার থেকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গৌরনদী থানায় একটি মামলা দায়ের করেন। এদিকে বিষয়টি বিভিন্ন সংবাদ মাধ্যমে জানতে পেরে র‌্যাব-৮ সদস্যরা তদন্ত শুরু করে।  তদন্তের এক পর্যায়ে শনিবার (১৭ অক্টোবর) দিবাগত মধ্যরাতে র‌্যাব-৮, বরিশাল সিপিএসসির একটি আভিযানিক দল ঢাকা মহানগরীর যাত্রাবাড়ী থানা এলাকা থেকে ধর্ষক সিরাজ বেপারীকে গ্রেফতার করে। গ্রেফতারের পর সিরাজ বেপারী প্রাথমিকভাবে ধর্ষণের ঘটনার সত্যতা স্বীকার করে বলেও র‌্যাব জানায়।

সে বাটাজোর এলাকার মৃত আরজ আলী বেপারীর ছেলে। অপরদিকে গত ১২ অক্টোবর বরিশাল মেট্রোপলিটনের এয়ারপোর্ট থানাধীন ইছাকাঠি গ্রামে ৩০ বছর বয়স্ক (নারী) ভিকটিমের নিজ বাড়ির রান্না ঘরের মধ্যে প্রতিবেশী সবুজ কান্তি (৫০) জোরপূর্বক ধর্ষণ করে। মেয়েটির চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করলেও অভিযুক্ত মু. সিরাজ বেপারী পালিয়ে যায়। পরবর্তীতে এ ঘটনায় ভিকটিমের পরিবার থেকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে এয়ারপোর্ট থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়টিও বিভিন্ন সংবাদ মাধ্যমে জানতে পেরে র‌্যাব-৮ সদস্যরা তদন্ত শুরু করে।  তদন্তের এক পর্যায়ে রবিবার (১৮ অক্টোবর) সকালে র‌্যাব-৮, বরিশাল সিপিএসসির একটি আভিযানিক দল পিরোজপুর জেলার কাউখালী থানাধীন হরিণদারা এলাকা থেকে সবুজ কান্তিকে গ্রেফতার করে। গ্রেফতারের পর সবুজ কান্তি প্রাথমিকভাবে ধর্ষণের ঘটনার সত্যতা স্বীকার করে বলেও র‌্যাব জানায়। সে বরিশাল নগরের ২৯ নম্বর ওয়ার্ডের ইসাকাঠি এলাকার  মৃত মিনাল কান্তি আইচের ছেলে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশকঃ মো:মোস্তাফিজুর রহমান।
যুগ্ন সম্পাদকঃ আমিনুল ইসলাম রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদকঃ মনিরুজ্জামান তাং

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ১০ নং ওয়ার্ড, বাঁধ রোড,ষ্টীমার ঘাট মার্কেট (৩য় তলা)
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  ভাষাসৈনিক নুরুল ইসলাম মারা গেছেন   নতুন কৌশল আলু বিক্রিতে   সিল মেরে ভোট নিয়ে গেছে আ’লীগ সন্ত্রাসীরা: ফখরুল   রায়হান হত্যায় পুলিশ কনস্টেবল রিমান্ডে   ইচ্ছামত ভোট নিয়ে গেছে আ’লীগ : ফখরুল   ঢাকা দক্ষিণের ওয়ার্ড যুবলীগ সভাপতি শাকিল গ্রেফতার   মা ইলিশ রক্ষায় সন্ধ্যা নদীতে ইউপি চেয়ারম্যান মন্নান মৃধার অভিযান   তালতলীতে ইউপি উপনির্বাচনে নৌকার প্রার্থী বিজয়ী   মাদ্রাসায় যৌন হয়রানি!   চার্জ গঠনের এক সপ্তাহের মাথায় ধর্ষণ মামলার রায় আজ   ২৮ অক্টোবর থেকে ভারত-বাংলাদেশের ফ্লাইট চালু হবে   জাতীয় নিরাপত্তা সুরক্ষায় নতুন ”রফতানি আইন” পাস করল চীন   বিএনপি নেতা এ কে এম মোশাররফের হোসেনের মৃত্যু   সাভারে পোশাক কারখানায় অগ্নিকাণ্ড   বরিশালের আলেকান্দা খালেদাবাদ কলোনি থেকে মানষিক ভারসাম্যহিন এক ব্যক্তি নিখোঁজ   আমতলীতে ডোবা থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার   মহিপুর ইউপি নির্বাচনের বাকি দুই দিন   ফ্লাইওভার গুলোতে উচ্চ ক্ষমতাসম্পন্ন সিসি ক্যামেরা বসবে   ২৫ টাকা দরে আলু বিক্রিতে নামছে টিসিবি   বরিশালের পৃথক ধর্ষণ মামলার দুই আসামি গ্রেফতার