শুক্রবার ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   শুক্রবার ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

আমতলীতে ডোবা থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার
প্রকাশ: ১৯ অক্টোবর, ২০২০, ১২:১২ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

আমতলীতে ডোবা থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার

বরগুনার আমতলীর আঠারোগাছিয়া ইউনিয়নের  গ্রামের একটি ডোবা থেকে আনোয়ারা বিবি (৭৫) নামে এক বিধবা বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আজ (রবিবার) থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও স্বজনদের সূত্রে জানাগেছে, উপজেলার আঠারোগাছিয়া গ্রামের বাসিন্ধা হাফেজ মিয়া স্ত্রীর, তিন মেয়ে ও এক পুত্র সন্তান রেখে গত ১০ বছর পূর্বে মৃত্যুবরণ করেন। এদের মধ্যে একমাত্র পুত্র জীবিকার তাগিদে ঢাকায় গিয়ে রিক্সা চালায় ও দুই কন্যা বাসা বাড়ীতে কাজকর্ম করেন। স্বামী মারা যাওয়ার পরে বৃদ্ধা স্ত্রী আনোয়ারা বিবি তার বড় মেয়ে পরী বানু (৫৫) বাড়ীতে বসবাস শুরু করেন। মেয়ে পরীবানুও ভিক্ষা করে তার সংসার চালায়। মেয়ে পরীবানুর বসত ঘরের পিছনের বারান্দায় বৃদ্ধা মা আনোয়ারা বিবি ঘুমাতো। ইতিপূর্বে একাধিকবার বৃদ্ধা মা কাউকে কিছু না বলে বাড়ী থেকে অজ্ঞাত স্থানে চলে গিয়ে আবার কিছুদিন পরে বাড়ী ফিরে আসতো।

গতকাল শনিবার দিবাগত রাত অনুমান ৩টার দিকে মেয়ে পরীবানু প্রাকৃতিক ডাকে সারাদিয়ে ঘুম থেকে উঠে বাথরুমে যেতে গিয়ে দেখে তার বৃদ্ধা মা আনোয়ারা বেগম ঘরে নেই। রাতে ঘরের মধ্যে ও বাড়ীর আসে পাশে খুজে কোথাও না পেয়ে আজ (রবিবার) সকালে স্বজনরা ও স্থানীয়রা বাড়ী থেকে ২০০ গজ দূরে রাস্তার পাশের একটি ডোবায় পানির মধ্যে বৃদ্ধার মরদেহ দেখতে পেয়ে আমতলী থানায় সংবাদ দেয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বৃদ্ধার মরদেহটি উদ্ধার করে আমতলী থানায় নিয়ে আসে।

মেয়ে পরীবানু কান্না কণ্ঠে জানায়, গভীর রাতে প্রাকৃতিক ডাকে সারাদিয়ে বাথরুমে যেতে ঘুম থেকে উঠে দেখি আমার বৃদ্ধা মা ঘরে নেই। সকালে তাকে খুজতে গিয়ে দেখি বাড়ী যাওয়ার রাস্তার পাশের একটি ডোবার পানির মধ্যে তার মরদেহ পরে রয়েছে।

এ ঘটনায় আমতলী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। লাশটির ময়না তদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

আমতলী থানার অফিসার ইনচার্জ মোঃ শাহআলম হাওলাদার বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশকঃ মো:মোস্তাফিজুর রহমান।
যুগ্ন সম্পাদকঃ আমিনুল ইসলাম রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদকঃ মনিরুজ্জামান তাং

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ১০ নং ওয়ার্ড, বাঁধ রোড,ষ্টীমার ঘাট মার্কেট (৩য় তলা)
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  ভাষাসৈনিক নুরুল ইসলাম মারা গেছেন   নতুন কৌশল আলু বিক্রিতে   সিল মেরে ভোট নিয়ে গেছে আ’লীগ সন্ত্রাসীরা: ফখরুল   রায়হান হত্যায় পুলিশ কনস্টেবল রিমান্ডে   ইচ্ছামত ভোট নিয়ে গেছে আ’লীগ : ফখরুল   ঢাকা দক্ষিণের ওয়ার্ড যুবলীগ সভাপতি শাকিল গ্রেফতার   মা ইলিশ রক্ষায় সন্ধ্যা নদীতে ইউপি চেয়ারম্যান মন্নান মৃধার অভিযান   তালতলীতে ইউপি উপনির্বাচনে নৌকার প্রার্থী বিজয়ী   মাদ্রাসায় যৌন হয়রানি!   চার্জ গঠনের এক সপ্তাহের মাথায় ধর্ষণ মামলার রায় আজ   ২৮ অক্টোবর থেকে ভারত-বাংলাদেশের ফ্লাইট চালু হবে   জাতীয় নিরাপত্তা সুরক্ষায় নতুন ”রফতানি আইন” পাস করল চীন   বিএনপি নেতা এ কে এম মোশাররফের হোসেনের মৃত্যু   সাভারে পোশাক কারখানায় অগ্নিকাণ্ড   বরিশালের আলেকান্দা খালেদাবাদ কলোনি থেকে মানষিক ভারসাম্যহিন এক ব্যক্তি নিখোঁজ   আমতলীতে ডোবা থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার   মহিপুর ইউপি নির্বাচনের বাকি দুই দিন   ফ্লাইওভার গুলোতে উচ্চ ক্ষমতাসম্পন্ন সিসি ক্যামেরা বসবে   ২৫ টাকা দরে আলু বিক্রিতে নামছে টিসিবি   বরিশালের পৃথক ধর্ষণ মামলার দুই আসামি গ্রেফতার