শনিবার ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
ঘন কুয়াশায় সন্ধ্যার পর থেকেই পাটুরিয়া-দৌলতদিয়ায় ফেরি চলাচল বন্ধ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের হ্যাটট্রিক সিরিজ জয়। মোংলা পোর্ট পৌরসভার নব নির্বাচিত মেয়র শেখ আব্দুর রহমানকে ফুলের শুভেচ্ছা বিনিময়। খুলনা বিশ্ববিদ্যালয়ে শিক্ষক সমিতির বিবৃতি বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবিতে খুলনা বিশ্ববিদ্যালয় দুই শিক্ষার্থীর অনশন পিরোজপুরের ভান্ডারিয়ায় স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে আটক ১ দৌলতখানে পৌরসভার কাউন্সিলর প্রার্থী আবদুর রবের সমর্থকদের মারধর-আহত ৩ লালমোহনে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের পায়তারা, মারপিটে আহত ১ প্রধানমন্ত্রীর উপহার হিসেবে মোংলা উপজেলার ভূমিহীন ও গৃহহীন ৫০ পরিবারকে ঘর দেওয়া হবে। প্রধানমন্ত্রীর উপহার জমিসহ ঘর পাচ্ছে লক্ষ্মীপুরের ২০০ পরিবার
‘কচ্ছপ দেখলেন’ বিএনপির রাজনীতিতেঃকাদের
প্রকাশ: ২৭ ডিসেম্বর, ২০২০, ৯:৩৯ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

‘কচ্ছপ দেখলেন’ বিএনপির রাজনীতিতেঃকাদের

সময় নিউজ বিডিঃ দেশের প্রধান বিরোধীদল বিএনপির রাজনীতিকে কচ্ছপের সঙ্গে তুলনা করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। কচ্ছপের সঙ্গে সাদৃশ্য দেখিয়ে তিনি বলেন, তারা (বিএনপি) একবার মাথা বের করে পরক্ষণেই আবার মাথা লুকিয়ে নেয়।

রোববার (২৭ ডিসেম্বর) নিজের সরকারি বাসভবনে সমসাময়িক বিষয় নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

সরকার বিভিন্ন মামলার রায়ে আদালতকে ব্যবহার করছে- বিএনপি নেতাদের এমন অভিযোগের জবাবে তিনি বলেন, প্রকৃতপক্ষে দেশের বিচার বিভাগ স্বাধীনভাবে কাজ করছে; উচ্চ ও নিম্ন আদালতে সরকারের কোনো হস্তক্ষেপ নেই। আইনের প্রতি শ্রদ্ধা আছে বলেই সরকার বিচারিক প্রক্রিয়াকে বাধাগ্রস্ত করে না। বরং বিএনপিই দ্বিচারিতার আশ্রয় নেয় আইন-আদালতকে ঘিরে। তারা মামলায় জিতলে বলে বিচার বিভাগ স্বাধীন আর হারলে বলে সরকার হস্তক্ষেপ করেছে।

২০১৮ সালের জাতীয় নির্বাচনে বিএনপি অংশ নিয়েছিল নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে দাবি করে তিনি বলেন, বিএনপি তখন সাংবিধানিক ধারাবাহিকতা ব্যাহত ও বাধাগ্রস্ত করতে এবং গণতন্ত্রকে সংকটে ফেলতে চেয়েছিল।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, জনগণ ভোট দিয়ে শেখ হাসিনাকে সরকার গঠন করার সুযোগ দিয়েছিল বলেই সমগ্র বাংলাদেশ আজ উন্নয়ন, অগ্রগতি এবং সমৃদ্ধি অর্জনের পথে অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে।

সরকার দেশকে বিএনপি-শূন্য করতে চায়- এমন বক্তব্যের জবাবে তিনি বলেন, এই অভিযোগ অবান্তর। সরকার বিএনপিকে শক্তিশালী এবং দায়িত্বশীল বিরোধী দলের ভূমিকায় দেখতে চায়। দেশের জনগণও চায় বিএনপি মেরুদণ্ড সোজা করে দাঁড়াক।

সেতুমন্ত্রী আরও বলেন, একদলীয় কোনো চর্চা সরকারের কাজে ও মনস্তত্ত্বে নেই। সরকার জনগণের ক্ষমতায়নে বিশ্বাসী।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশকঃ মো:মোস্তাফিজুর রহমান।
যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদকঃ মনিরুজ্জামান তাং

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ১০ নং ওয়ার্ড, বাঁধ রোড,ষ্টীমার ঘাট মার্কেট (৩য় তলা)
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  ঘন কুয়াশায় সন্ধ্যার পর থেকেই পাটুরিয়া-দৌলতদিয়ায় ফেরি চলাচল বন্ধ   ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের হ্যাটট্রিক সিরিজ জয়।   মোংলা পোর্ট পৌরসভার নব নির্বাচিত মেয়র শেখ আব্দুর রহমানকে ফুলের শুভেচ্ছা বিনিময়।   খুলনা বিশ্ববিদ্যালয়ে শিক্ষক সমিতির বিবৃতি   বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবিতে খুলনা বিশ্ববিদ্যালয় দুই শিক্ষার্থীর অনশন   পিরোজপুরের ভান্ডারিয়ায় স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে আটক ১   দৌলতখানে পৌরসভার কাউন্সিলর প্রার্থী আবদুর রবের সমর্থকদের মারধর-আহত ৩   লালমোহনে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের পায়তারা, মারপিটে আহত ১   প্রধানমন্ত্রীর উপহার হিসেবে মোংলা উপজেলার ভূমিহীন ও গৃহহীন ৫০ পরিবারকে ঘর দেওয়া হবে।   প্রধানমন্ত্রীর উপহার জমিসহ ঘর পাচ্ছে লক্ষ্মীপুরের ২০০ পরিবার   ময়মনসিংহ-৭ ত্রিশালের এমপি করোনায় আক্রান্ত।   লক্ষ্মীপুরে পিকআপ-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ নিহত-১,আহত-৬   ময়মনসিংহে ডিবি’র হাতে ৬ মাদক ব্যবসায়ী ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার।   রক্তাক্ত এক ব্যক্তির মরদেহ উদ্ধার   করোনা ভ্যাকসিন উৎপাদনকারী সেরাম ইনস্টিটিউটে আগুন!   নাজিরপুরে দুই যুবলীগ নেতার উপরে হামরার প্রতিবাদে ব্যবসায়ীদের ধর্মঘট ও মানববন্ধন।   আলু বোঝাই ট্রাক উল্টে নিহত ১   লক্ষ্মীপুরে ইউপিনির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন সাংবাদিক সাজ্জাদুর রহমান   ঘুরিয়ে দিলো ১০টি অবৈধ ইটভাটা।   নন্দন ফাউন্ডেশনের উদ্যোগে লক্ষ্মীপুর জেলা কারাগারে নারী কয়েদীদের সেলাই মেশিন প্রদান