শনিবার ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

লক্ষ্মীপুরের কমলনগরে কুপ্রস্তাব ও চাঁদা না পেয়ে প্রবাসীর স্ত্রীকে পিটালেন ইউপি সদস্য।
এস এম আওলাদ হোসেন, লক্ষ্মীপুরঃ
প্রকাশ: ২৭ ডিসেম্বর, ২০২০, ১১:০৬ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

লক্ষ্মীপুরের কমলনগরে কুপ্রস্তাব ও চাঁদা না পেয়ে প্রবাসীর স্ত্রীকে পিটালেন ইউপি সদস্য।

সময় নিউজ বিডিঃ  লক্ষ্মীপুরে কমলনগর উপজেলার চরলরেন্সে চাঁদা না পেয়ে প্রবাসী মোসলেহ উদ্দিনের স্ত্রী ছকিনা বেগমকে মিথ্যা অপবাধ দিয়ে বেদম মারধর করার অভিযোগ উঠেছে ওই ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য ও যুবলীগ নেতা মো. মিজানুর রহমানসহ তার সহযোগিদের বিরুদ্ধে। এ ঘটনার বিচার চেয়ে রোববার(২৭ ডিসেম্বর) দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে একটি লিখিত অভিযোগ দেন ভূক্তভোগী।

এ দিকে রোববার বিকেলে ওই ইউপি সদস্য মিজানুর রহমানকে বাগবাড়ি থেকে জেলা গোয়েন্দা কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

অভিযোগ সূত্র ও নির্যাতিত নারী জানান, দীর্ঘদিন ধরে ইউপি সদস্য মিজানুর রহমান প্রবাসীর স্ত্রীর কাছে ১লাখ টাকা চাঁদা দাবী করে আসছে। এছাড়া বিভিন্ন সময়ে তাকে কুপ্রস্তাব দেন এ ইউপি সদস্য। শুক্রবার রাত ৯টার দিকে প্রবাসীর স্ত্রী তার বোনের বাড়ি থেকে মেয়েকে নিয়ে নিজ বাড়ির দিকে যাচ্ছিলেন।  বাড়ির পাশে আলা উদ্দিনের প্রজেক্টের পাশে পৌঁছালে পূর্ব পরিকল্পিতভাবে ওৎ পেতে থাকা  লিটন ও কামাল উদ্দিনসহ কয়েকজন যুবক মিথ্যা অপবাধ দিয়ে ওই নারীকে আটক করে।পরে ইউপি সদস্য মিজানুর রহমান ও স্থানীয় চৌকিদার তাজুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হয়ে মিথ্যা অপবাধ দিয়ে বেদম মারধর করে নারীকে বেধেঁ রাখে। পরে থানায় কোন মামলা না করার শর্তে ২টি সাদা স্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে তাকে ছেড়ে দেন ইউপি সদস্য। পরের দিন সকালে  ওই নারীকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। ইউপি সদস্যের কুপ্রস্তাব ও চাঁদা দিতে রাজি না হওয়ায় মিথ্যা অপবাধ দিয়ে তাকে বেধেঁ বর্বর নির্যাতন চালিয়েছে ইউপি সদস্য মিজানুর রহমান ও চৌকিদার তাজুল ইসলামসহ আরো কয়েকজন বলে অভিযোগ করেন নির্যাতিত ওই নারী। এ ঘটনার দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান তিনি।

তবে অভিযুক্ত ইউপি সদস্য মিজানুর রহমান নিজের সম্পূক্ততার কথা অস্বীকার করলেও লিটনসহ অন্যরা ওই নারীকে অসামাজিক কার্যকলাপের অভিযোগে পিটিয়েছে বলে স্বীকার করেন।

জেলা গোয়েন্দা সংস্থার ওসি মো. ফজলুল করিম জানান, ওই নারী পুলিশ ‍সুপার বরাবর একটি লিখিত অভিযোগ দিয়েছেন। সে বিষয়ে ওই ইউপি সদস্য মিজানুর রহমানকে ডেকে নিয়ে  জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাকে আটক বা গ্রেপ্তার করা হয়নি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশকঃ মো:মোস্তাফিজুর রহমান।
যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদকঃ মনিরুজ্জামান তাং

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ১০ নং ওয়ার্ড, বাঁধ রোড,ষ্টীমার ঘাট মার্কেট (৩য় তলা)
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  রাজশাহী কলেজ অধ্যক্ষকে বিদায় সংবর্ধনা প্রদান   প্রাণ গেল সেক্রেটারীর বাবার, মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে।   করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১৩ জনের মৃত্যু   খুলনায় সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত   কলাপাড়ায় মেয়রপ্রার্থী বিপুল চন্দ্র হাওলাদার নৌকা প্রতীক পাওয়ায় স্থানীয় নেতাকর্মীদের ফুলের শুভেচ্ছা প্রদান।   ছুটি আরও বাড়ল শিক্ষাপ্রতিষ্ঠানে   ক্ষেপণাস্ত্র প্রদর্শন করেছেন উত্তর কোরিয়ার একনায়ক: কিম জং উন   মেজর জেনারেল এম এ মঞ্জুর হত্যা মামলা।   বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউড তারকা বরুণ ধাওয়ান।   ঝুলন্ত মরদেহ উদ্ধার!   যেসব পৌরসভায় ভোট কাল   দেশের সর্বনিম্ন তাপমাত্রা: নওগাঁয়   রূপসা উপজেলার নির্বাহী অফিসার নাসরিন আক্তারের ভালোবাসায়, মমতা, আদর এবং স্নেহ পেলো পথ শিশুরা।   কুপিয়ে জখম নৌকা প্রার্থীর ২ সমর্থককে !   আনসার সদস্য ইয়াবাসহ আটক!   ছেলের আত্মহত্যা মাকে সরি লিখে   দেশে করোনায় মৃত্যু গত ২৪ ঘণ্টায় ও শনাক্ত!   কে এই অবন্তিকা পি কে হালদারের বান্ধবী ?   ক্ষমা করেনি জনগণ বিএনপি কে বল্ল: ওবায়দুল কাদের   সকল প্রস্ততি সম্পন্ন হল পৌরসভা নির্বাচনের: ধনবাড়ী