বৃহস্পতিবার ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   বৃহস্পতিবার ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

প্রেমিকার বাড়ি পর্যন্ত সুড়ঙ্গ বানিয়ে স্বামীর হাতে ধরা প্রেমিক।
ইসরাত জাহান কনিকাঃ-
প্রকাশ: ৩ জানুয়ারি, ২০২১, ১২:৩৪ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

প্রেমিকার বাড়ি পর্যন্ত সুড়ঙ্গ বানিয়ে স্বামীর হাতে ধরা প্রেমিক।

সময় নিউজ বিডিঃ  মেক্সিকোর এক ব্যক্তি প্রতিবেশী নারীর সঙ্গে পরকীয়ায় মজে নিজ বাড়ি থেকে সুড়ঙ্গ বানালেন প্রেমিকার বাড়ি পর্যন্ত। সেখান দিয়েই তিনি প্রেমিকার বাড়িতে যাতায়াত করতেন। একদিন স্বামী দেখে ফেলায় আবিষ্কার হয় সুড়ঙ্গের। তবে সুড়ঙ্গটি কিভাবে খোঁড়া হয়েছে তা বিস্তারিত জানানো হয়নি। 

সুড়ঙ্গ খোঁড়া ওই ব্যক্তির নাম অ্যালবার্তো। তিনি বিবাহিত ও পেশায় একজন রাজমিস্ত্রী।

স্থানীয় সংবাদ মাধ্যমের বরাত দিয়ে মেইল অনলাইন জানায়, ওই গৃহিনীর স্বামী পেশায় নিরাপত্তাকর্মী। একদিন তিনি কর্মস্থল থেকে নির্ধারিত সময়ের আগে বাড়িতে ফিরে আসেন এবং দুইজনকে দেখে ফেলেন। তিনি অভিযুক্ত অ্যালবার্তোকে প্রথমে খাটের নিচে খোঁজেন। কিন্তু সেখানে না পেয়ে সোফার নিচে খোঁজতে গিয়ে সুড়ঙ্গের হদিস পান। সেই ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

অভিযুক্ত নারীর স্বামী সেই সুড়ঙ্গ দিয়ে পৌঁছে যান প্রেমিক অ্যালবার্তোর বাড়িতে। অ্যালবার্তো বিষয়টি প্রথমে অস্বীকার করলেও পরবর্তীতে কাউকে কিছু না বলার জন্য অনুরোধ করেন। এতে মন গলেনি ওই নারীর স্বামীর। তিনি অ্যালবার্তোর সঙ্গে হাতাহাতি জড়িয়ে পড়েন। বিষয়টি পরবর্তীতে থানা পুলিশ পর্যন্ত গড়ায়।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশকঃ মো:মোস্তাফিজুর রহমান।
যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদকঃ মনিরুজ্জামান তাং

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ১০ নং ওয়ার্ড, বাঁধ রোড,ষ্টীমার ঘাট মার্কেট (৩য় তলা)
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  ভিডিও ভাইরাল হাতির ম্যাসাজ।   পুলিশের পিকআপ দুমড়ে-মুচড়ে; আহত চার   হাড় কাঁপানো শীত!   কী লিখে গেছেন ট্রাম্প?   প্রথম অনুমোদন পেলেন যিনি সিনেটে বাইডেন মন্ত্রিসভার।   ভয় কাটিয়ে অভিনয়ে ব্যস্ততা পূর্ণিমা-তাহসান   ফেসবুক ভাইরাল পথশিশুর দায়িত্ব নিলেন চাঁদপুর জেলা প্রশাসক   একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক বালু হত্যার বিস্ফোরক মামলায় ৫ জনের যাবজ্জীবন   নগরীতে আ’লীগ নেতা  সড়ক দুর্ঘটনায় নিহত   খুলনা বিএনপি’র দু’দিনের কর্মসূচি, শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী পালিত।   বাগেরহাটের শরনখোলায় ইয়াবাসহ আটক একজন।   সব সহকারী শিক্ষককে ১৩তম গ্রেডে বেতন দিতে অর্থ মন্ত্রণালয়ের সম্মতি   সংসদে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবি   ময়মনসিংহের ত্রিশালে বাস সিএনজি সংঘর্ষ।   মোংলায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ আয়োজনে সুবিদা বঞ্চিত শিশুর মায়েদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিতো।   অবসান আজ ট্রাম্প।   তীব্র মাত্রায় শৈত্যপ্রবাহ রূপ নেওয়ার শঙ্কা শুক্রবার থেকে   বিএনপির প্রার্থী বহিষ্কার!   ভাড়াটে খুনি নিয়োগ করেছিল মা।   শ্রবণ প্রতিবন্ধী এক কিশোরীকে কৌশলে গণধর্ষণ, আটক ৪