সোমবার ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   সোমবার ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

মুরগি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় গৃহবধূর মৃত্যু।
প্রকাশ: ৩ জানুয়ারি, ২০২১, ১০:৪১ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

মুরগি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় গৃহবধূর মৃত্যু।

সময় নিউজ বিডিঃ  একটি মুরগি মেরে ফেলার মতো তুচ্ছ ঘটনা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলা থেকে স্বামী ও ছেলেকে রক্ষা করতে গিয়ে লাঠির আঘাতে আহত গৃহবধূ নাসিমা বেগম (৪৫) মারা গেছে।

গতকাল শনিবার রাত ৮টার দিকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রাত ৯টার দিকে তার মরদেহ লাশ ঘরে প্রেরণ করে হাসপাতাল কর্তৃপক্ষ। নাছিমা বরিশাল সদর উপজেলার চাঁদপুরা ইউনিয়নের কুন্দিয়ালাপাড়া গ্রামের ইনসান শরীফের স্ত্রী।

হামলায় আহত ইনসাফ শরীফকে শের-ই বাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় হামলাকারী রুশিয়া বেগমকে গতকাল শনিবার রাতে গ্রেফতার করে মেট্রোপলিটনের বন্দর থানা পুলিশ। ইনসান শরীফ জানান, গত ২৯ ডিসেম্বর তার একটি মুুরগি কে বা কারা মেরে ফেলে। এ নিয়ে বিরোধের জেরে তার বড় ভাই সুলতান শরীফ, ভাবি রুশিয়া বেগম এবং তাদের ৩ ছেলে জাকির, জলিল ও রাসেল ওই দিন রাতে আকস্মিক তার (ইনসান) উপর হামলা চালায়।

তাকে রক্ষা করতে যায় তার ছেলে নাইম। তাকেও পিটিয়ে আহত করে তারা।

এসময় নাসিমা বেগম তার স্বামী ও ছেলেকে রক্ষা করতে গেলে তাকেও বেদম পিটিয়ে আহত করে হামলাকারীরা। নাছিমা মাটিতে লুটিয়ে পড়লে তার বুকে আঘাত করে তারা।

হামলায় ইনসাফও রক্তাক্ত আহত হয়। ওই রাতেই নাসিমা একাধিকবার বমি করে। তাদের দুই জনকে শের-ই বাংলা মেডিকেলে ভর্তি করা হয়।  রাতে চিকিৎসাধীন অবস্থায় নাসিমার মৃত্যু হয়।

মেট্রোপলিটনের বন্দর থানার ওসি আনোয়ার হোসেন তালুকদার জানান, পুরো ঘটনার তদন্ত চলছে। অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়েরসহ যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশকঃ মো:মোস্তাফিজুর রহমান।
যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদকঃ মনিরুজ্জামান তাং

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ১০ নং ওয়ার্ড, বাঁধ রোড,ষ্টীমার ঘাট মার্কেট (৩য় তলা)
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  অভিশংসনের মুখে ট্রাম্প   শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ল ৩০ জানুয়ারি পর্যন্ত   সংসদের একাদশ অধিবেশন বসেছে আজ   ভোট ডাকাতি করে ক্ষমতাসীনরা পৌরসভা দখল করেছে: মির্জা ফখরুল   ১৪ বছর পর পাকিস্তানে দ.আফ্রিকা   ভারতে টিকা নিয়ে ৪৪৭ জনের শরীরে পার্শ্বপ্রতিক্রিয়া   মার্কিন নিষেধাজ্ঞা মুক্ত হচ্ছে ৭ মুসলিম দেশ   রাসিকের বর্জ্য ব্যবস্থাপনা কমিটির সভা   কৃষকদের সাথে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মতবিনিময় সভা।   ফের বিবস্ত্র করে নির্যাতন, নোয়াখালীতে! গ্রেপ্তার ৫   কোহলি এখন ‘গর্বিত স্বামী’ এবং ‘গর্বিত বাবা’   যেসব চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ-উইন্ডিজ সিরিজ।   ভুলবশতঃ জার্সিতে বাদ পড়েছিল ‘বাংলাদেশ’ : বিসিবি   চট্টগ্রামে এক ডাকাত গণপিটুনিতে মৃত্যু   যুবকের মৃতদেহ উদ্ধার!   আড়াই বছর কারাদণ্ড স্যামসাংয়ের উত্তরাধিকারীর   গ্রামীণ ১২ নারীকে প্রণোদনা দেয়া হয়েছে।   ভোটারের চেয়ে ভোট বেশি!   পুনরায় নির্বাচনের দাবি: শেরপুর পৌরসভার   স্বাস্থ্যমন্ত্রীধ: প্রস্তুত ৪২ হাজার কর্মী ভ্যাকসিন আসবে ২৫ জানুয়ারি