শনিবার ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

বাঘায় যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার
ইসরাত জাহান কনিকাঃ- রাজশাহী
প্রকাশ: ৬ জানুয়ারি, ২০২১, ৫:৪৮ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

বাঘায় যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার

সময় নিউজ বিডিঃ  রাজশাহীর বাঘায় জহুরুল ইসলাম (২৮) নামের এক যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (৬ জানুয়ারি) বেলা ১১টার দিকে বাঘা থানা পুলিশ উপজেলার বাউসা ইউনিয়নের তেঁতুলিয়া শিকদারপাড়া এলাকা থেকে ওই মরদেহ উদ্ধার করে।

নিহত জহুরুল ইসলাম একই উপজেলার মনিগ্রাম ইউনিয়নের মনিগ্রাম মধ্যপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে। তার তিন বছরের একটি ছেলে রয়েছে। তিনি পানিকামড়া এলাকার একটি মোবাইলফোন ডিলার কোম্পানির বিক্রয়কর্মী ছিলেন।

বাঘা উপজেলার বাউসা ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান শফিক বলেন, সকালে শিকদারপাড়া এলাকার রাস্তার পাশের নির্জন এলাকায় ওই যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে বিষয়টি থানায় জানান। খবর পেয়ে তার স্বজনরাও আসেন।

নিহতের স্বজনদের বরাত দিয়ে চেয়ারম্যান জানান, তারা জানিয়েছেন ওই যুবক পানিকামড়া ডিলারের দোকান থেকে মোবাইল ফোনসেট ও খুচরা যন্ত্রাংশ নিয়ে এলাকার
দোকানে দোকানে পৌঁছে দিতেন। টাকা লেনদেনের ব্যাপারটিও দেখতেন তিনি। এই লেনদেন নিয়ে স্থানীয় কয়েকজনের সঙ্গে বিরোধ ছিল।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, সকালে তেঁথুলিয়া শিকদারপাড়া এলাকায় রাস্তার পাশে জহুরুলের ব্যবহৃত মোটরসাইকেল দেখতে পান
স্থানীয়রা। মোটরসাইকেলের ওপর কার্টন থাকলেও তাতে কোনো মোবাইল সেট ছিল না। অদূরেই পড়েছিল রক্ত মাখা হাঁসুয়া এবং তার কিছু দূরেই পাওয়া যায় জহুরুল ইসলামের রক্তাক্ত মরদেহ।

ওসি আরো বলেন, মাথাসহ মরদেহের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, অন্য কোথাও হত্যার পর মরদেহ নির্জন এলাকায় ফেলে গেছে ঘাতকরা। সুরতহাল শেষে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নেয়া হচ্ছে।

নিহতের পরিবার ও দোকান মালিকের বরাত দিয়ে ওসি জানান, মঙ্গলবার (৫ জানুয়ারি) বেলা ১০-১১টার দিকে পানিকামড়া এলাকা থেকে মোটরসাইকেল নিয়ে
বের হয়েছিলেন জহুরুল। কিন্তু রাতে তিনি আর বাড়ি ফেরেননি। তার মোবাইল ফোনও বন্ধ পান স্বজনরা।

এ নিয়ে রাতেই থানায় সাধারণ ডায়েরি করে পরিবার। এরপর থেকেই তাকে উদ্ধারের তৎপরতা শুরু করে পুলিশ। এ নিয়ে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান ওসি।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশকঃ মো:মোস্তাফিজুর রহমান।
যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদকঃ মনিরুজ্জামান তাং

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ১০ নং ওয়ার্ড, বাঁধ রোড,ষ্টীমার ঘাট মার্কেট (৩য় তলা)
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  রাঙ্গাবালীতে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত    নিরাপদ সড়ক চাই লক্ষ্মীপুর শাখার অভিষেক অনুষ্ঠিত!   ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক   শৈত্যপ্রবাহ অব্যাহত থাকবে: শ্রীমঙ্গল   সহিংস ঘটনায় এক কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত   ময়মনসিংহে নিম্ন মানের রাস্তা হওয়ায় এলাকাবাসীর মানববন্ধন।   এজেন্ট হাজির করা নিয়েই সন্দিহান বিএনপি   বিএনপির মেয়র প্রার্থীকে ভোটকেন্দ্র থেকে বের করার অভিযোগ।   আরেকটি রূপ শনাক্ত করোনার ব্রাজিলে   ভোটারদের উপস্থিতি বাড়ছে বেলা বাড়ার সাথে সাথে।   ভোটযুদ্ধে ২২১ প্রার্থী পৌর মেয়র হতে !   সন্দ্বীপ পৌর নির্বাচনে ভোটগ্রহণ চলছে: চট্টগ্রাম   রাজশাহী কলেজ অধ্যক্ষকে বিদায় সংবর্ধনা প্রদান   প্রাণ গেল সেক্রেটারীর বাবার, মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে।   করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১৩ জনের মৃত্যু   খুলনায় সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত   কলাপাড়ায় মেয়রপ্রার্থী বিপুল চন্দ্র হাওলাদার নৌকা প্রতীক পাওয়ায় স্থানীয় নেতাকর্মীদের ফুলের শুভেচ্ছা প্রদান।   ছুটি আরও বাড়ল শিক্ষাপ্রতিষ্ঠানে   ক্ষেপণাস্ত্র প্রদর্শন করেছেন উত্তর কোরিয়ার একনায়ক: কিম জং উন   মেজর জেনারেল এম এ মঞ্জুর হত্যা মামলা।