বৃহস্পতিবার ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   বৃহস্পতিবার ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

বাবা-মাকে খুঁজে পেলেন মেয়ে ১৮ বছর পর!
প্রকাশ: ১০ জানুয়ারি, ২০২১, ৬:১৯ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

বাবা-মাকে খুঁজে পেলেন মেয়ে ১৮ বছর পর!

সময় নিউজ বিডিঃ  নিখোঁজের ১৮ বছর পর মেয়ের সন্ধান পেল গোপালগঞ্জের মঠবাড়িয়া উপজেলার একটি পরিবার। শনিবার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরশহরের শান্তিনগর এলাকায় বসবাস করা মেয়ে তানিয়া আক্তারকে নিতে আসেন তার বাবাসহ পরিবারের সদস্যরা।

তানিয়া মঠবাড়িয়া উপজেলার বান্ধাবাড়ি গ্রামের সুন্দর আলী সিকদারের মেয়ে। ২০০৩ সালে তিনি বাবার সাথে ঢাকায় বেড়াতে গিয়ে নিখোঁজ হয়। দীর্ঘ দেড় যুগ পর মেয়েকে ফিরে পেয়ে খুশি পরিবারের সদস্যরা।

সুন্দর আলী সিকদার জানান, প্রায় ১৮ বছর আগে মেয়েকে নিয়ে ঢাকায় আমার বোনের বাড়িতে বেড়াতে আসি। তানিয়ার বয়স তখন ৬ বছর। কয়েকদিন পর তানিয়াকে তার ফুফুর বাড়িতে রেখে আমি গ্রামের বাড়ি চলে যাই। পরে জানতে পারি তানিয়া আমার পিছু নিয়ে বাসা থেকে বের হয়ে যায়। মেয়েকে ফিরে পেতে এলাকায় মাইকে প্রচার করি। ছবিসহ পত্রিকায় নিখোঁজ সংবাদ দেই। কিন্তু মেয়ের কোনো সন্ধান পাইনি। কিছুদিন আগে তানিয়ার বান্ধবী পলি আক্তার ফেসবুকে তানিয়ার ছবিসহ হারিয়ে যাওয়ার সংবাদ দেখে আমাদের জানায়। পরে আমরা অনেক যোগাযোগ করে মেয়ের বর্তমান ঠিকানা জানতে পারি।

তিনি আরও বলেন, জেলার কসবা উপজেলার রাইতলা গ্রামের জার্মান প্রবাসী রিপন মিয়া আমার মেয়েকে ১৫ বছর লালন পালন করেছেন এবং একটি ভালো পাত্র দেখে বিয়ে দিয়েছেন। আমি তার কাছে কৃতজ্ঞ।

তানিয়া বলেন, আমি বাবাকে হারিয়ে ফেলার পর আমাকে রিপন বাবা আদর স্নেহ দিয়ে লালন-পালন করেছেন। আমি পরিবারকে খুঁজে পেতে অনেক চেষ্টা করেছি। কিন্তু পাইনি। পরে আমার স্বামীর বন্ধু ফেসবুকে আমার ছবি দিয়ে পোস্ট দেওয়ার পর আমার পরিবারের সন্ধান পাই। পরিবারকে ফিরে পেয়ে আমি খুবই খুশি।

তানিয়ার স্বামী মো. আনোয়ার বলেন, জার্মান প্রবাসী রিপন মিয়ার মামার সাথে পূর্ব পরিচয়ের সুবাদে আমি ২০১৫ সালে তানিয়াকে বিয়ে করি। পরে আমার স্ত্রীর কাছ থেকে তার পরিবারকে হারিয়ে ফেলার ঘটনাটি জানতে পেরে আমার এক বন্ধুকে জানাই। বন্ধু তার ফেসবুকে প্রচার করলে তানিয়ার মা-বাবার খোঁজ পাই।

Share Button




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশকঃ মো:মোস্তাফিজুর রহমান।
যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদকঃ মনিরুজ্জামান তাং

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ১০ নং ওয়ার্ড, বাঁধ রোড,ষ্টীমার ঘাট মার্কেট (৩য় তলা)
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  লক্ষ্মীপুরের রায়পুরে কিশোর গ্যাং’সহ অপরাধ দমনে ওসির নেতৃত্বে বিট পুলিশিং মহড়া   সন্ত্রাসী গোষ্ঠীর পরিচয়ে রাজধানীর গুলশানের একটি সুপার শপে।   জাপানের প্রধানমন্ত্রী ক্ষমা চাইলেন!   রাজধানীর পাঁচ হাসপাতালে টিকা দেওয়ার কাজ শুরু।   বিএনপি-জামায়াতের কেউ নেই? কাউন্সিলর পদে   ত্রিশাল পৌর নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ   ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ও শনাক্তের সর্বশেষ তথ্য   ৪০তম বিসিএসের লিখিত পরীক্ষার ফল প্রকাশ   লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা আ.লীগের সভাপতিকে হত্যার চেষ্টা,গুলি -ককটেল বিস্ফোরণ   কলাপাড়া রিপোর্টার্স ক্লাব’র ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।   কাউখালীতে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণির কর্মচারী পরিষদ গঠন   বিরল উপজেলায় ট্রাকচাপায় নিহত তিন!   স্থানীয়দের দাবি নির্বাচনী সহিংসতা ছুরিকাঘাতে যুবক খুন!   শেষ হলো পাবজি মোবাইলের গ্লোবাল চ্যাম্পিয়নশিপ।   তায়েফে পানির ট্যাংক পরিষ্কার করতে গিয়ে মারা গেছেন তিন বাংলাদেশি।   রেজাউল করিম চৌধুরী: বিশ্বাস করি জনগণের রায়ে আমরা   দুই বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ!   ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ও শনাক্তের সর্বশেষ তথ্য   কলাপাড়ায় আধুনিক পদ্ধতিতে ক্ষেতে বীজ রোপণ   ‘কিন্ডারগার্টেন খোলা না খোলা গণশিক্ষা মন্ত্রণালয়ের বিষয় নয়’