বুধবার ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   বুধবার ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
চলচ্চিত্র নির্মাতা দেবাশীষ বিশ্বাসের জামিন মঞ্জুর
প্রকাশ: ২৮ অক্টোবর, ২০২০, ৬:২৩ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

চলচ্চিত্র নির্মাতা দেবাশীষ বিশ্বাসের জামিন মঞ্জুর

সময় নিউজ বিডিঃ  প্রতারণা অভিযোগে করা এক মামলায় চলচ্চিত্র নির্মাতা দেবাশীষ বিশ্বাসকে টাকা ফেরত দেওয়ার শর্তে বাদীর আইনজীবীর জিম্মায় জামিন মঞ্জুর করেছেন ঢাকার এক মহানগর হাকিম।

অভিযোগে উল্লেখিত টাকা বৃহস্পতিবার ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দিলে ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আসাদুজ্জামান নূর বুধবার তার জামিন মঞ্জুর করেন।

মামলায় প্রতারণা মামলায় দেবাশীষ বিশ্বাস বুধবার আদালতে আত্মসমর্পণ করে তার বিরুদ্ধে হওয়া প্রতারণা মামলা থেকে জামিন আবেদন করেছিলেন। এসময় ঢাকার  এ বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছিলেন।

কিছুক্ষণ পর আসামির সঙ্গে আইনজীবীর জাহাঙ্গীন, নির্বাচন  বচফের হোসেন , মাহফুজুর  রহমান এবং  বাদীর আইনজীবী খন্দকার মুহিবুল হাসান আপেলের মাধ্যমে চুক্তি অনুযায়ী নেওয়া টাকা ফেরত দেয়ার প্রতিশ্রুতিতে পুনরায় জামিন আবেদন করেন দেবাশীষ। সেই শর্তে তার জামিন মঞ্জুর করেন বিচারক।

মামলার অভিযোগ থেকে জানা গেছে, ২০১৯ সালের ৩০ জুলাই পিএনটিভি ইউটিউব চ্যানেলের মালিক ঢাকার রূপনগরের লিটন সরকার ইমন নামে একব্যক্তির সঙ্গে একটি বাণিজ্যিক চুক্তি করেন দেবাশীষ বিশ্বাস। চুক্তি অনুযায়ী দেবাশীষের মা গায়ত্রী বিশ্বাস প্রযোজিত চারটি বাংলা চলচ্চিত্র মায়ের মর্যাদা, শুভ বিবাহ, অপেক্ষা এবং অজান্তে ইউটিউব চ্যানেলে প্রচার করতে ৬০ বছরের জন্য ১ লাখ ৪০ হাজার টাকায় কিনে নেয় পিএনটিভি ইউটিউব চ্যানেল।

তিনি ছবিগুলো ইউটিউব চ্যানেলে আপলোড করলে অন্য একটি ইউটিউব চ্যানেল কর্তৃপক্ষ তার চ্যানেল বন্ধ করে দেন। পরে খোঁজ নিয়ে বাদী জানতে পারেন ২০১৭ সালে এ চারটি চলচ্চিত্র ইউটিউব চ্যানেলে আপলোড করার আগেই আসামিরা অন্য কারো কাছে বিক্রি করেছিলেন। যার ফলে ওই ইউটিউব চ্যানেল কর্তৃপক্ষ কপিরাইট ইস্যুতে ছবিগুলো আপলোড করার পর লিটন সরকার ইমনের চ্যানেল বন্ধ করে দেয়।ওই ঘটনায় ২০১৯ সালের ৮ সেপ্টেম্বর ঢাকার  মুখ্য মহানগর হাকিম আদালতে লিটন সরকার ইমন বাদী হয়ে দেবাশীষ বিশ্বাসের নামে প্রতারণার মামলা করেন।  আদালতের সমন পেয়ে গত ২১ অক্টোবর দেবাশীষ ও তার মা হাজির না হওয়ায় তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

বাদীর আইনজীবী খন্দকার মুহিবুল হাসান আপেল জানান, মামলার অপর আসামি আপেষের মা গায়ত্রী বিশ্বাস কোভিড ১৯ এ আক্রান্ত বলে আদালতে আসতে পারেননি। তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

 




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশকঃ মো:মোস্তাফিজুর রহমান।
যুগ্ন সম্পাদকঃ আমিনুল ইসলাম রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদকঃ মনিরুজ্জামান তাং

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ১০ নং ওয়ার্ড, বাঁধ রোড,ষ্টীমার ঘাট মার্কেট (৩য় তলা)
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  এখন বিএনপির প্রধান কাজই হচ্ছে দেশের জনগণকে ধোকা দেয়া! – এনামুল হক শামীম।   কলাপাড়ায় দুই ভূয়া ডাক্তার গ্রেফতার ও অর্থদণ্ড!!   যাবজ্জীবন মানে আমৃত্যু কারাবাস না ৩০ বছর সাজা, সিদ্ধান্ত ১ ডিসেম্বর   অতিথি পাখির বাসার ভাড়া দিচ্ছে সরকার!   সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক মুনীরুজ্জামান আর নেই!   ভাইয়ের হাতে ভাই খুন!   ধর্ম প্রতিমন্ত্রী হচ্ছেন সাংসদ ফরিদুল হক খান   সাততলা বস্তিতে আগুন, পুড়েছে ঘর-দোকান দু-ই   বাংলাদেশ-ভারত ৪টি সমঝোতা স্মারক স্বাক্ষর হতে পারে: পররাষ্ট্রমন্ত্রী   আমেরিকা নির্বাচন ২০২০: ডোনাল্ড ট্রাম্প বাইডেনের কাছে ক্ষমতা হস্তান্তর প্রক্রিয়া শুরু করতে রাজি হয়েছেন   বোয়ালখালীতে জগদ্ধাত্রী পূজা উপলক্ষে আলোচনা সভা।   মাস্ক না পরায় ৬৩ জনকে জরিমানা ১৮ হাজার!!   ‘চকলেট বোমা’ খেয়ে আত্মহত্যার চেষ্টা!   চার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে ১৫ বছরের কিশোর গ্রেফতার।   রাত আটটার পর দোকানপাট বন্ধ থাকবে বগুড়ায়।   বরিশাল প্রেস ক্লাবের সাবেক সভাপতির মৃত্যু।   আয়কর রিটার্ন জমা না দিলে আপনার যেসব সমস্যা হতে পারে।   রকেট হামলায় কাবুল প্রকম্পিত,নিহত আট!!    কলাপাড়ায় ভ্রাম্যমান আদালত ছয় ফার্মেসি মালিককে ৪৭ হাজার টাকা অর্থদন্ড দিয়েছেন।   ‘বিএনপি আবার জ্বালাও-পোড়াও রাজনীতিতে ফিরেছে’ ওবায়দুল কাদের।