সোমবার ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   সোমবার ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

এবার ছিটকে গেলেন দল থেকে বুমরাহও!
প্রকাশ: ১২ জানুয়ারি, ২০২১, ১২:০০ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

এবার ছিটকে গেলেন দল থেকে বুমরাহও!

সময নিউজ বিডিঃ  একের পর এক চোটে পড়ছেন ভারতীয় ক্রিকেটাররা। সেই লম্বা তালিকা আরও দীর্ঘ করলেন ভারতীয় দলের পেসার যশপ্রীত বুমরাহ। পেটে ব্যথার কারণে ১৫ জানুয়ারি থেকে শুরু হতে চলা চতুর্থ টেস্টে খেলবেন না তিনি।বিসিসিআই’ পক্ষ থেকে মঙ্গলবার পিটিআইকে জানানো হয়, ফিল্ডিং করার সময় বুমরাহর পেটে টান লাগে। সেই জন্য ব্রিসবেন টেস্টে নেই তিনি। যদিও ইংল্যান্ড সিরিজের আগে সুস্থ হয়ে উঠবেন বলে জানিয়েছে বোর্ড।

বুমরাহ না থাকায় ভারতীয় দলের পেস অ্যাটাকের নেতৃত্বে থাকবেন মুহাম্মদ সিরাজ। টেস্টের অভিজ্ঞতা যার মাত্র ২ ম্যাচ, সঙ্গে নবদীপ সাইনি, শার্দুল ঠাকুর এবং টি নটরাজন।

সোমবার সিডনিতে হ্যামস্ট্রিংয়ের চোট নিয়েই হনুমা বিহারীর লড়াই দেখেছিল ভারত। ম্যাচ শেষে স্ক্যান করা হয় তার। বিসিসিআইয়ের পক্ষ থেকে সোমবার সংবাদ সংস্থা পিটিআই-কে বলা হয়, “এখনও রিপোর্ট আসেনি। তবে যদি গ্রেড ওয়ান টিয়ারও হয়, ২ সপ্তাহের জন্য পাওয়া যাবে না তাকে। রিহ্যাবের পর সুস্থ হয়ে উঠতে আরও কিছু সময় লাগবে। তাই শুধু ব্রিসবেন টেস্ট নয়, হয়তো ইংল্যান্ড সিরিজেও খেলবেন না তিনি।

ভারতীয় দলে চোট যেন করোনার মতোই সংক্রামক। চোটের কারণে চতুর্থ টেস্টে খেলবেন না অলরাউন্ডার রবীন্দ্র জাডেজাও। সিডনিতে প্রথম ইনিংসে ব্যাট করার সময় আঙুলে চোট লাগে তার। পেইনকিলার ইঞ্জেকশন নিয়ে দরকারে দ্বিতীয় ইনিংসে খেলার জন্য তৈরি ছিলেন তিনি। তবে রবিচন্দ্রন অশ্বিন এবং বিহারীর ইনিংসের সুবাদে তাকে নামতে হয়নি। তার বদলে শার্দুল ঠাকুর চতুর্থ টেস্টে খেলতে পারেন বলে শোনা যাচ্ছে। জাদেজা শুধু যে চতুর্থ টেস্ট খেলবেন না তাই নয়, ইংল্যান্ড সিরিজেও তাকে পাবে না ভারতীয় দল।

 

ভারতীয় দল এখন প্রায় মিনি হাসপাতাল। ১৫ জানুয়ারি থেকে শুরু হতে চলা সিরিজ নির্ণায়ক টেস্টে প্রথম দলের একাধিক ক্রিকেটারকে পাবে না ভারত। কোভিড সংক্রমণের কারণে নতুন কাউকে দলে নিয়ে আসাও যাবে না এই অল্প দিনের ব্যবধানে। প্রথম একাদশ গড়তে অধিনায়ক আজিঙ্কা রাহানে এবং কোচ রবি শাস্ত্রী যে বেশ বেগ পেতে চলেছেন তা বলাই যায়।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশকঃ মো:মোস্তাফিজুর রহমান।
যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদকঃ মনিরুজ্জামান তাং

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ১০ নং ওয়ার্ড, বাঁধ রোড,ষ্টীমার ঘাট মার্কেট (৩য় তলা)
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  ফকিরহাটে আকিজ সিমেন্ট কোং লিঃ এর উদ্যোগে নির্মান বন্ধুদের নিয়ে মত বিনিময় সভা   লালমোহনে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের পায়তারা, মারপিটে আহত এক।   অভিশংসনের মুখে ট্রাম্প   শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ল ৩০ জানুয়ারি পর্যন্ত   সংসদের একাদশ অধিবেশন বসেছে আজ   ভোট ডাকাতি করে ক্ষমতাসীনরা পৌরসভা দখল করেছে: মির্জা ফখরুল   ১৪ বছর পর পাকিস্তানে দ.আফ্রিকা   ভারতে টিকা নিয়ে ৪৪৭ জনের শরীরে পার্শ্বপ্রতিক্রিয়া   মার্কিন নিষেধাজ্ঞা মুক্ত হচ্ছে ৭ মুসলিম দেশ   রাসিকের বর্জ্য ব্যবস্থাপনা কমিটির সভা   কৃষকদের সাথে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মতবিনিময় সভা।   ফের বিবস্ত্র করে নির্যাতন, নোয়াখালীতে! গ্রেপ্তার ৫   কোহলি এখন ‘গর্বিত স্বামী’ এবং ‘গর্বিত বাবা’   যেসব চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ-উইন্ডিজ সিরিজ।   ভুলবশতঃ জার্সিতে বাদ পড়েছিল ‘বাংলাদেশ’ : বিসিবি   চট্টগ্রামে এক ডাকাত গণপিটুনিতে মৃত্যু   যুবকের মৃতদেহ উদ্ধার!   আড়াই বছর কারাদণ্ড স্যামসাংয়ের উত্তরাধিকারীর   গ্রামীণ ১২ নারীকে প্রণোদনা দেয়া হয়েছে।   ভোটারের চেয়ে ভোট বেশি!