সোমবার ২৩শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   সোমবার ২৩শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

চাঁদপুরে দৃষ্টি প্রতিবন্ধীকে ‘ধর্ষণ’, অভিযুক্ত গ্রেপ্তার
প্রকাশ: ৩০ অক্টোবর, ২০২০, ৩:৩৫ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

চাঁদপুরে দৃষ্টি প্রতিবন্ধীকে ‘ধর্ষণ’, অভিযুক্ত গ্রেপ্তার

চাঁদপুরের কচুয়ায় দৃষ্টি প্রতিবন্ধী এক তরুণীকে (২০) ধর্ষণের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় অভিযুক্ত শাহপরান (২৫) নামে এক সিএনজিচালককে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত শাহপরান ওই গ্রামের দর্গা বাড়ির আলী আক্কাসের ছেলে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার কড়ইয়া ইউনিয়নের সাদিপুরা চাঁদপুর গ্রামের মোন্দার বাড়ির কামাল মিয়ার পরিত্যক্ত বাড়িতে এ ধর্ষণের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে দৃষ্টি প্রতিবন্ধী ওই তরুণী ও তার বড় ভাইয়ের মেয়ে সাদিপুরা চাঁদপুর তালুকদার বাড়িতে (নানার বাড়ি) আসে।

দুপুরের পর তারা নিজেদের বাড়ি আকানিয়া নাছিরপুর যাওয়ার উদ্দেশে নানার বাড়ি থেকে বের হয়ে রাস্তায় আসলে শাহপরান নামে এক সিএনজিচালক তাদেরকে আকানিয়া নাছিরপুর পৌঁছিয়ে দেবে বলে সিএনজিতে উঠায়।

সেখান থেকে শাহপরান তাদেরকে সাদিপুরা চাঁদপুর গ্রামের মোন্দার বাড়ির কামালের পরিত্যক্ত বাড়িতে নিয়ে গিয়ে ভিকটিমে ভাতিজীকে ভয়-ভীতি দেখিয়ে সিএনজিতে বসিয়ে রেখে দৃষ্টি প্রতিবন্ধী ওই তরুণীকে জোরপূর্বক ধর্ষণ করে।

এ বিষয়ে ভিকটিমের ভাতিজী বলেন, বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে বের হয়ে রাস্তায় আসলে শাহপরান সিএনজিতে করে বাড়িতে দিয়ে আসবে বলে আমাদেরকে তার সিএনজিতে উঠায়। কিছু দূর যাওয়ার পর সে আমাকে ভয়-ভীতি দেখিয়ে আমার ফুফুকে (প্রতিবন্ধী তরুণী) জোর করে একটা ঘরে নিয়ে ধর্ষণ করে।

অভিযুক্ত শাহপরান এর আগেও এলাকায় বিভিন্ন অপকর্ম চালিয়েছে বলে জানান স্থানীয়রা।

ঘটনার পর ভুক্তভোগী নিজেই ধর্ষণ মামলা দায়ের করলে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে শাহপরানকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অলিউল্লাহ।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশকঃ মো:মোস্তাফিজুর রহমান।
যুগ্ন সম্পাদকঃ আমিনুল ইসলাম রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদকঃ মনিরুজ্জামান তাং

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ১০ নং ওয়ার্ড, বাঁধ রোড,ষ্টীমার ঘাট মার্কেট (৩য় তলা)
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  বোয়ালখালীতে জগদ্ধাত্রী পূজা উপলক্ষে আলোচনা সভা।   মাস্ক না পরায় ৬৩ জনকে জরিমানা ১৮ হাজার!!   ‘চকলেট বোমা’ খেয়ে আত্মহত্যার চেষ্টা!   চার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে ১৫ বছরের কিশোর গ্রেফতার।   রাত আটটার পর দোকানপাট বন্ধ থাকবে বগুড়ায়।   বরিশাল প্রেস ক্লাবের সাবেক সভাপতির মৃত্যু।   আয়কর রিটার্ন জমা না দিলে আপনার যেসব সমস্যা হতে পারে।   রকেট হামলায় কাবুল প্রকম্পিত,নিহত আট!!    কলাপাড়ায় ভ্রাম্যমান আদালত ছয় ফার্মেসি মালিককে ৪৭ হাজার টাকা অর্থদন্ড দিয়েছেন।   ‘বিএনপি আবার জ্বালাও-পোড়াও রাজনীতিতে ফিরেছে’ ওবায়দুল কাদের।   ট্রাম্পের বিরুদ্ধে মামলা।   বার্সেলোনার একাডেমিতে আমন্ত্রণ পেলেন বাংলার ” ক্ষুদে মেসি”।   পুত্র না হওয়ায় ‘আছাড় মেরে হত্যা’ করলেন ২৬ দিনের কন্যাকে।   নতুন পাঠক্রম চালুতে তিন চ্যালেঞ্জ।   কানাডার দুই অঞ্চল লকডাউন সোমবার থেকে   দ্বিতীয় বিশ্বযুদ্ধের পরবর্তীকালে করোনাই সবচেয়ে বড় ‘ক্রাইসিস’, জি২০ সম্মেলনে ব্যাখ্যা মোদীর   ত্রিপুরায় বিক্ষোভকারীদের ওপরে গুলি, নিহত ১   মাধ্যমিকে সব শিক্ষার্থীকেই পড়তে হবে অংক বিজ্ঞানসহ মৌলিক বিষয়গুলো: কিন্তু শিক্ষকরা কতটা যোগ্য   যুক্তরাষ্ট্রে শপিংমলে গুলি, আহত ৮   ‘ওয়ান হেলথ গ্লোবাল লিডার্স’ গ্রুপের কো-চেয়ার নির্বাচিত শেখ হাসিনা