রবিবার ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   রবিবার ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
মোংলায় তিন টি বসত ঘরে আগুন লেগে পুড়ে ছাই। ভোলা জেলার ভোলা ও চরফ্যাশন পৌরসভার নির্বাচন উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত রাজধানীর তুরাগ থানা এলাকায় এক শিশুর মরদেহ উদ্ধার দুই প্রবাসী শ্রমিকের স্বর্ণ পাচারের রেকর্ড উসমান-মেসির গোলে ফের দুইয়ে বার্সেলোনা রাজধানীর মাদারটেকে একটি নির্মাণাধীন ভবনে কিশোর গ্যাংয়ের ধারাবাহিক হামলা ও লুটপাট ভোটগ্রহণ চলছে পঞ্চম ধাপে ২৯ পৌরসভায় । যেখানে শান্তি-শৃঙ্খলা থাকে সেখানেই উন্নয়ন হয় : পানি সম্পদ প্রতিমন্ত্রী মায়ের স্বীকারোক্তিমূলক জবানবন্দি, মেয়েকে গলাকেটে হত্যা চরমোনাই মাহফিল থেকে ফেরার পথে কীর্তনখোলা নদীতে মুসুল্লীবাহী ট্রলার ডুবি
ময়মনসিংহের নান্দাইলে বিয়ের খবরে ক্ষুব্ধ-স্ত্রীর হাতে-কাটা পড়ল স্বামীর বিশেষ-অঙ্গ।
এস এম এ আব্দুল কাদের ময়মনসিংহ প্রতিনিধি।
প্রকাশ: ২৬ জানুয়ারি, ২০২১, ১১:৪১ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

ময়মনসিংহের নান্দাইলে বিয়ের খবরে ক্ষুব্ধ-স্ত্রীর হাতে-কাটা পড়ল স্বামীর বিশেষ-অঙ্গ।

সময় নিউজ বিডিঃ  ময়মনসিংহের নান্দাইলে বিয়ের খবর জানতে পেড়ে ক্ষুব্ধ-স্ত্রীর হাতে-কাটা পড়ল স্বামীর বিশেষ অঙ্গ। একের পর এক বিয়ে করায় খবরে ক্ষুব্ধ হয়ে স্বামীর বিশেষ অঙ্গ কেটে দিয়েছেন প্রথম স্ত্রী। গত চার দিন আগে এ ঘটনা ঘটলেও অবস্থা খারাপ হওয়ায় আজ মঙ্গলবার ওই ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ জেলা সদরে পাঠানো হলে ঘটনা প্রকাশ পায় ।

ঘটনাটি ঘঠেছে ময়মনসিংহের নান্দাইল পৌরসভার কাকচর মহল্লার।
স্থানীয় সুত্র জানায়, গত প্রায় প্রায় এক বছর ধরে ওই মহল্লার জনৈক আরশাদ আলীর বাসায় ভাড়া থাকেন বেগম আক্তার (২৫) নামে এক নারী। স্বামী সাদ্দাম হোসেন (৩২) ঢাকায় একটি কম্পানিতে চাকরি করেন। এই কারণে কয়েক মাস পরে পরে স্ত্রীর কাছে আসেন। এর মধ্যে প্রায় তিন মাস পার হলেও স্বামী না আসায় খোঁজখবর নিয়ে দেখেন স্বামী সাদ্দাম গাজীপুরে ও শ্রীপুরে দুই নারীর সাথে বসবাস করছে। তা ছাড়া নিজের এলাকা ভৈরবে রয়েছে আরো দুই স্ত্রী। তাঁদের সাথে সময় দিয়ে আসতে গিয়ে দেরি হয়। এর মধ্যে গত চার দিন আগে স্বামী আসেন তাঁর কাছে নান্দাইলে। আসার পর দুই দিন পার হলেও কিছু বলেননি তিনি। এ অবস্থায় গত রবিবার সকালে বসতঘরে শুয়ে দরজা বন্ধ করে দেন স্ত্রী। একপর্যায়ে নিজেকে বিয়ে করার পরেও কেন এত সব বিয়ে করা হয়েছে জানতে চাইলে স্বামী অস্বীকার করেন। এতে তিনি ক্ষিপ্ত হয়ে ব্লেড দিয়ে আচমকা স্বামীর বিশেষ অঙ্গ কেটে দেন। তখন লজ্জায় চিৎকার না দিলেও নিজেকে রক্ষা করতে তিনি নান্দাইল সদর হাসপাতালে গিয়ে চিকিৎসা নেন।
হাসপাতাল থেকে জানা যায়, ওই ব্যক্তিকে চিকিৎসকরা বিশেষাঙ্গে সাতটি সেলাই দিয়ে ভর্তি হতে বলেন। কিন্তু পরে গোপনে তিনি হাসপাতাল ত্যাগ করেন। অতি গোপনে অন্য এক স্থানে থেকে চিকিৎসা নিতে থাকলে তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। এ অবস্থায় ফের তিনি আজ মঙ্গলবার দুপুরে হাসপাতালে এলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে দ্রুত ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে যাওয়ার পরামর্শ দেয়। উন্নত চিকিৎসার জন‍্য গেলে প্রকাশ পায় এই ঘঠনা। হাসপাতাল সুত্রে যানা যায় সাদ্দামের বতর্মান-অবস্থা আশঙ্কাজনক।

Share Button




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদক : মো: নূর হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ১০ নং ওয়ার্ড, বাঁধ রোড,ষ্টীমার ঘাট মার্কেট (৩য় তলা)
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  মোংলায় তিন টি বসত ঘরে আগুন লেগে পুড়ে ছাই।   ভোলা জেলার ভোলা ও চরফ্যাশন পৌরসভার নির্বাচন উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত   রাজধানীর তুরাগ থানা এলাকায় এক শিশুর মরদেহ উদ্ধার   দুই প্রবাসী শ্রমিকের স্বর্ণ পাচারের রেকর্ড   উসমান-মেসির গোলে ফের দুইয়ে বার্সেলোনা   রাজধানীর মাদারটেকে একটি নির্মাণাধীন ভবনে কিশোর গ্যাংয়ের ধারাবাহিক হামলা ও লুটপাট   ভোটগ্রহণ চলছে পঞ্চম ধাপে ২৯ পৌরসভায় ।   যেখানে শান্তি-শৃঙ্খলা থাকে সেখানেই উন্নয়ন হয় : পানি সম্পদ প্রতিমন্ত্রী   মায়ের স্বীকারোক্তিমূলক জবানবন্দি, মেয়েকে গলাকেটে হত্যা   চরমোনাই মাহফিল থেকে ফেরার পথে কীর্তনখোলা নদীতে মুসুল্লীবাহী ট্রলার ডুবি   শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে ৬ মন্ত্রণালয়ের বৈঠক আজ   হত্যা করা হয়েছে মুশতাককে : ফখরুল   পঞ্চম ধাপের প্রচার শেষ, পৌর নির্বাচনের ভোট রোববার   জিয়াউর রহমান স্বাধীনতার মূল্যবোধকে নির্বাসনে পাঠিয়েছিলেন: কাদের   জান্তাবিরোধী পদক্ষেপ নিতে জাতিসংঘকে মিয়ানমার দূতের আহ্বান   ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে শাহবাগে বিক্ষোভ   “নির্মল সমাজ বিনির্মাণ আমার স্বপ্ন” ——–এস এম আওলাদ হোসেন।   লক্ষ্মীপুর জেলা সাহিত্য সংসদ এর উদ্যোগে অমর একুশে স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা   লক্ষ্মীপুরের রায়পুরে কোস্টগার্ডের অভিযান, অস্রসহ ৭ জলদস্যু আটক   খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে মাদকসহ  ৩ বিক্রেতা আটক