মঙ্গলবার ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   মঙ্গলবার ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

দুবাই যাওয়া হলো না লক্ষ্মীপুরের জাহাঙ্গিরের
এস এম আওলাদ হোসেন, লক্ষ্মীপুরঃ
প্রকাশ: ৩১ জানুয়ারি, ২০২১, ৪:৩০ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

দুবাই যাওয়া হলো না লক্ষ্মীপুরের জাহাঙ্গিরের

সময় নিউজ বিডিঃ দিনমজুর জাহাঙ্গির হোসেন (২৮)। স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে অভাবের সংসার। বিদেশ গিয়ে পরিবারকে ভালো কিছু করার প্রত্যাশা ছিলো তার। কিন্তু তা আর হলো না। সড়ক দুর্ঘটনায় চলে গেলেন না ফেরার দেশে। রোববার (৩১ জানুয়ারী) ভোরে রায়পুর-চাঁদপুর সড়কের চরপাতা মোস্তফার দোকানের সামনে দ্রুতগামি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে জাহাঙ্গির নিহত ও চালকসহ চার যাত্রী গুরুতর জখম হয়। ঘাতক ট্রাক ও সিএনজি থানায় আটক রাখা হয়েছে।

আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেছেন স্থানীয় লোাকজন। নিহত জাহাঙ্গিরের লাশ ময়না তদন্ত না করেই রায়পুর সরকারি হাসপাতাল থেকে স্বজনদের কাছে সোপর্দ করে হাইওয়ে পুলিশ।

নিহত জাহাঙ্গির হোসেন জেলার কমলনগর উপজেলার চরলরেঞ্চ গ্রামের মৃত আবদুস সহিদ ও নুরজাহান বেগমের দ্বিতীয় সন্তান। আহতদের পরিচয় পাওয়া যায়নি।
এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

নিহতের বড় ভাই ও মামা মাওঃ রফিক উল্লাহ জানান, দিনমজুর জাহাঙ্গির হোসেনের স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে অভাবের সংসার। বিদেশ গিয়ে পরিবারকে ভালো কিছু দেয়ার প্রত্যাশা ছিলো তার। গত বুধবার দুবাই যাওয়ার কথা রয়েছে। মেডিকেল শেষে চাঁদপুর হয়ে সিএনজিযোগে (যার নং-চাঁদপুর য-১১-৬২১৮) বাড়ীতে আসছিলেন। রায়পুর চরপাতা গ্রামের মোস্তফার দোকানের সামনে পৌঁছলে বিপরিত দিগ থেকে আসা ট্রাকের (যার নংঢাকা মেট্রো ট-১৪৯৬৭৮) মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মারা যান জাহাঙ্গির। চালকসহ আহত অন্য ৪ যাত্রীকে দ্রুত সদর হাসপাতাল পাঠানো হয়।

স্থানীয় মোস্থা জানান, ‘দ্রুত স্থানীয় লোকজনের সহযোগিতায় আমরা আহত চার জনকে সদর হাসপাতালে পাঠাই। সেখানে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।’

লক্ষ্মীপুর হাইওয়ে পুলিশ কাউছার আহম্মেদ সত্যতা স্বীকার করে জানান, পরিবারের আপত্তিতে ময়না তদন্ত ছাড়াই জাহাঙ্গিরের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে মামলার প্রকিয়া চলছে। সিএনজি ও ট্রাক থানায় আটক আছে। পলাতক ট্রাক চালককে আটকের চেষ্টা চলছে।

Share Button




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদক : মো: নূর হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ১০ নং ওয়ার্ড, বাঁধ রোড,ষ্টীমার ঘাট মার্কেট (৩য় তলা)
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  ময়মনসিংহের ত্রিশালে নানা আয়োজনে দৈনিক আমাদের কণ্ঠ পত্রিকার বর্ষপুর্তি পালিত   মোংলায় একটি ঘরের মালামাল লুটে নিয়েছে দুই দুর্বৃত্তরা।   লক্ষ্মীপুর জেলা পুলিশের আয়োজনে “পুলিশ মেমোরিয়াল ডে-২০২১ উদযাপন   লক্ষ্মীপুরে জাতীয় বীমা দিবস-২০২১ উদযাপন   প্রাইভেট পড়ান মাত্র ২০ টাকায়! ৭৯ বছরের ফখরুল   ময়লার ভাগাড় যেন এখন সর্বনাশা পদ্মা!   বন্ধ হয়ে যাবে রাজশাহীর সঙ্গে সারাদেশের বাস চলাচল।   ভিক্ষুক দুই ফ্ল্যাটের মালিক , মাসে আয় ৭৫ হাজার টাকা!   দিশেহারা বিজ্ঞানীরা, রহস্যে ঘেরা কঙ্কালের হ্রদ নিয়ে!   পুলিশ-ছাত্রদল সংঘর্ষ : বিএনপির ১২ নেতাকর্মীকে রিমান্ডে নিতে আবেদন   নেতাকর্মীদের মুক্তির দাবিতে ঢাবি ছাত্রদলের বিক্ষোভ মিছিল   রাবির ভর্তি পরীক্ষা শুরু ১৪ জুন   মুশতাকের মৃত্যুর কারণ তদন্তে বেরিয়ে আসবে : তথ্যমন্ত্রী   পদ্মাপাড়ে বান্ধবীকে নিয়ে ঘুরতে গিয়ে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে এক যুবক গুরুতর আহত   ফেরিতে উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক পদ্মা   মার্চ মাস বাঙালির গর্বের মাস।   লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে পিকআপ উল্টে ২ শিশুসহ ৩ জনের মৃত্যু   কলাপাড়ায় আনন্দ ভ্রমনের মধ্যদিয়ে জোছনা উৎসব পালিত।   লক্ষ্মীপুরের রায়পুর পৌরসভা নির্বাচন, নৌকার প্রার্থী গিয়াস উদ্দিন রুবেল ভাট মেয়র পদে নির্বাচিত   মোংলা বন্দরের পশুর চ্যানেলে কার্গো জাহাজ ডুবির ঘটনা ঘটেছে।