রবিবার ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   রবিবার ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
চতুর্থ শ্রেণীতে পড়ুয়া শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার। ফকিরহাটে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার  বঙ্গোপসাগরে জাহাজে বিষ্ফোরণ, পুড়ে যাওয়া লক্ষ্মীপুরের ১২ জেলের দুজনের মৃত্যু আসন্ন ইউপি নির্বাচনে ফকিরহাট সদরে দলীয় মনোনয়ন  প্রত্যাশী  শিরিনা আক্তার খুলনায় গত ২৪ ঘন্টায় মহানগর পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ ৬ বিক্রেতাকে আটক মোংলায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক লক্ষ্মীপুর-২ আসনে আঃলীগে মনোনয়ন প্রত্যাশী পরিচ্ছন্ন নেতা সামছুল ইসলাম পাটওয়ারী দুর্গাপুরে পান বরজ নিয়ে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত । অগ্রণী মেডিকেল সার্ভিসেস (প্রাঃ) লিমিটেড এর উদ্যোগে পেশাজীবীদের সম্মানে মতবিনিময় ও হেলথ কার্ড বিতরন ... ময়মনসিংহে স্বামী হত্যাকান্ডে স্ত্রী গ্রেফতার
কলাপাড়ায় মিথ্যা ও অসত্য তথ্য সম্বলিত সাংবাদিক সম্মেলনের প্রতিবাদে সংবাদ সম্মেলন ।
মাসুম বিল্লাহ, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
প্রকাশ: ১ ফেব্রুয়ারি, ২০২১, ১১:৫২ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

কলাপাড়ায় মিথ্যা ও অসত্য তথ্য সম্বলিত সাংবাদিক সম্মেলনের প্রতিবাদে সংবাদ সম্মেলন ।
সময় নিউজ বিডিঃ  পটুয়াখালীর কলাপাড়ায় মিথ্যা ও অসত্য তথ্য সম্বলিত সাংবাদিক সম্মেলনের প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। সোমবার (১ ফেব্রæয়ারী) সকাল ১০ টায় কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের হল রুবে এ সংবাদ সম্মেলন করা হয়। সহোদর আপন দুই ভাই রেজাউল করিম ও আবুল কালাম জাল-জালিয়াতি করে মো. সাইদুর রহমানের পৈত্রিক ও ক্রয়কৃত সম্পত্তি তাদের নিজ নামে নেয়ার চেষ্ঠায় লিপ্ত হয়ে মিথ্যা ও অসত্য তথ্য দিয়ে সাংবাদিক সম্মেলন করায় তার প্রতিবাদে প্রকৃত তথ্য উপস্থাপন করে সাংবাদিক সম্মেলন করেন ভ‚ক্তোভোগী মো. সাইদুর রহমান।
লিখিত বক্তব্যে তিনি জানান, আমার ভাই রেজাউল করিমের কাছ থেকে ২০০২ সালের ৭ জানুয়ারি খেপুপাড়া সাব-রেজিষ্ট্রার অফিসে রেজিষ্ট্রিকৃত ৭৫ নং সাফ কবলা দলিল মূলে ধানখালী মৌজা, এস.এ ১৬২ নং খতিয়ান থেকে এক একর জমি সাফ কবলা দলিল মূলে ক্রয় করে এবং ২০০৩ সালে আমার ছেলে ফজলুল করিমের নামে আবুল কালামের কাছ থেকে ধানখালী মৌজার এস এ ১৬২ খতিয়ান থেকে ১.৯০ একর  জমি খেপুপাড়া সাব রেজিষ্ট্রার অফিস রেজিষ্ট্রিকৃত ১৬৫১ নং সাফ কবলা দলিলমূলে মোট ২.৯০ একরজমি ক্রয় করি। আমি ব্যবসায়িক কারনে কলাপাড়া অবস্থান করার সুবাদে আমার ও আমার ছেলের নামে ক্রয়কৃত উক্ত জমি আমার ভাই আবুল কালাম মৃধা সর্বশেষ বি.এস জড়িপে আমাদের নাম রেকর্ডভুক্ত করার জন্য আমার কাছ থেকে বিশ হাজার টাকা এবং ক্রয়কৃত জমিরমূল দুই খানা দলিল নিয়ে যায়। দলিল ও টাকা নিয়ে বি.এস জড়িপে আমার ও আমার ছেলের নাম অন্তর্ভূক্তনা করে রেজাউল করিম ও আবুল কালাম মৃধা যোগ সাযোশে উক্ত জমির দাতা হয়ে ও তাদের নামে বি,এস রেকর্ডভুক্ত করেন। উক্ত রেকর্ড সংশোধনের জন্য বর্তমানে জেলাযুগ্ম দায়রা জজ আদালতে মামলা চলমান রয়েছে। যাহার মামলা নং ১৮৯/২০২০ পটুয়াখালী যুগ্ম জজ আদালত। একই সঙ্গে আমাদের উক্ত ক্রয়কৃত ও আমার মা ফজিলাতুন নেছার মৃত্যুতে ওয়ারিশ সূত্রে প্রাপ্ত জমি এবং ছত্তার আকনের জমিসহ প্রায় ৩.০৬ একর জমি ধানখালীতে আরপিসিএল এর ১৩২০ মোগাওয়াট তাপবিদ্যুৎ কেন্দ্র নির্মানের জন্য অধিগ্রহন করে। অধিগ্রহনের টাকা রেজাউল করিম ও আবুল কালাম মৃধা আত্মসাৎ করার জন্য আমাদের মালিকানা জমি গুলো আমাদের কাছে বিক্রি করেনি বলে অস্বীকার করে। অথচ আমারও আমার ছেলের নামে ক্রয়কৃত জমি আমাদের কাছে বিক্রি করেছেন সে বিষয়টি পটুয়াখালী যুগ্ম জজ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন। যাহার স্বীকারোক্তি মূলক বক্তব্যের  মোকাদ্দমানং ১২৭/২০১৪ নথিভুক্ত আছে।
লিখিত বক্তব্য তিনি আরো বলেন, ২০ জানুয়ারী ২০২১ তারিখ সন্ধ্যায় উক্ত জমি জমা বিষয়ে বিরোধে ক্ষিপ্ত হয়ে অতি কৌশলে অটোরিক্সা যোগে দেশীয় নানা অস্ত্রে সজ্জিত হয়ে আমার ভাই রেজাউল করিম ও তার ছেলে ইলিয়াস সহ অন্যান্যরা আমাকে খুন-যখমের উদ্দেশ্যে আমার ব্যবসা প্রতিষ্ঠানের সম্মুখে এসে হামলার চেষ্ঠা চালায়। এ ঘটনায় কলাপাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। বর্তমানে ভুক্তোভোগী মো. সাইদুর রহমান ও তার ওয়ারিশগন নিরাপত্তাহীনতায় ভুগছেন। তারা এবিষয়ে গনমাধ্যমকর্মীদেরু মাধ্যমে আইনী সহায়তা ও ন্যায় বিচারের আবেদন জানান।
Share Button




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদক : মো: নূর হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ১০ নং ওয়ার্ড, বাঁধ রোড,ষ্টীমার ঘাট মার্কেট (৩য় তলা)
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  চতুর্থ শ্রেণীতে পড়ুয়া শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার।   ফকিরহাটে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার    বঙ্গোপসাগরে জাহাজে বিষ্ফোরণ, পুড়ে যাওয়া লক্ষ্মীপুরের ১২ জেলের দুজনের মৃত্যু   আসন্ন ইউপি নির্বাচনে ফকিরহাট সদরে দলীয় মনোনয়ন  প্রত্যাশী  শিরিনা আক্তার   খুলনায় গত ২৪ ঘন্টায় মহানগর পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ ৬ বিক্রেতাকে আটক   মোংলায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক   লক্ষ্মীপুর-২ আসনে আঃলীগে মনোনয়ন প্রত্যাশী পরিচ্ছন্ন নেতা সামছুল ইসলাম পাটওয়ারী   দুর্গাপুরে পান বরজ নিয়ে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত ।   অগ্রণী মেডিকেল সার্ভিসেস (প্রাঃ) লিমিটেড এর উদ্যোগে পেশাজীবীদের সম্মানে মতবিনিময় ও হেলথ কার্ড বিতরন সভা অনুষ্ঠিত।   ময়মনসিংহে স্বামী হত্যাকান্ডে স্ত্রী গ্রেফতার   কোস্ট গার্ড পশ্চিম জোনের (মংলা) অভিযানে জীবিত হরিন সহ আটক এক।   মোংলায় চাকুরীর প্রলোভন দেখিয়ে এক তরুণীকে ধর্ষণ।   প্রেমের পর বিয়ে, অতঃপর নববধূর আত্মহত্যা   শেবাগ-শচিনের ওপেনিং জুটিই হারিয়ে দিল বাংলাদেশকে   ময়মনসিংহে ডিবির হাতে অস্ত্র গুলি ও মাদকসহ গ্রেফতার ৯   মারকাযুত তা”লীম ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত জাতীয় হিফজুল কোরআন প্রতিযোগীতায় বিজয়ী সেরা পাঁচ জন   উন্নয়ণশীল দে‌শে উত্তর‌ণের দুর্দান্ত অর্জন ০৭ মার্চ সারা‌দে‌শে উদযাপন কর‌বে পু‌লিশ—ড. বেনজীর আহমেদ   টুঙ্গিবাড়িয়া ইউনিয়নের ০৯ নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে আবদুল্লাহ আল রিয়াল।   পিকআপের ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধের   সারাদেশে সাড়ে ২৬ হাজার ধর্ষণ মামলা!