শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মেয়র প্রার্থী শহীদুল্লাহ শহীদের তিন সন্তানসহ স্ত্রী নিজ বাসায় অবরুদ্ধ।
প্রকাশ: ৩ ফেব্রুয়ারি, ২০২১, ১০:০২ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

মেয়র প্রার্থী শহীদুল্লাহ শহীদের তিন সন্তানসহ স্ত্রী নিজ বাসায় অবরুদ্ধ।

সময় নিউজ বিডিঃ  গাজীপুর জেলার শ্রীপুর পৌরসভার প্রয়াত মেয়র প্রার্থী শহীদুল্লাহ শহীদের তিন সন্তানসহ স্ত্রী নিজ বাসায় অবরুদ্ধ মর্মে অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে পুলিশের পক্ষ থেকে পরস্পরবিরোধী বক্তব্য পাওয়ায় এতিম পরিবারের নিরাপত্তার জন্য সরকারের কাছে দাবি জানিয়েছেন প্রয়াত শহীদের স্ত্রী।মঙ্গলবার রাতে শহীদের স্ত্রী শাহীন সুলতানা সুইটি গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেন। গত কয়েক দিন ধরে এ বিষয়ে মিডিয়াপাড়ায় নানা গুঞ্জন চলে আসছিল।

 

সুইটি জানান, তার স্বামী শহীদুল্লাহ শহীদ শ্রীপুর পৌরসভায় মেয়র পদে ধানের শীষ প্রতীক নিয়ে দুবার নির্বাচন করলেও শেষবার নির্বাচনের মাঝপথে মারা যান।  এতে নির্বাচন স্থগিত হওয়ার পর পুনরায় তফসিল হয়ে নির্বাচন সম্পন্ন হয়। এই নির্বাচনে শহীদের ভাই শাহ আলম ধানের শীষের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করে পরাজিত হন।

সুইটি জানান, তার স্বামীর যাবতীয় চিকিৎসা স্বামীর ভাই শাহ আলম, মোস্তফা কামাল ও শহীদের ভগ্নিপতি হারুনর রশিদ সম্পন্ন করেন।  স্বামীর চিকিৎসার কথা বলে চেকের মাধ্যমে ২০ লাখ ও নগদ ৫ লাখসহ ২৫ লাখ টাকা নেন তারা। কিন্তু চিকিৎসার বিষয়ে সুইটিকে আড়ালে রাখেন ওই তিনজন। পরবর্তী সময় স্বামীর মৃত্যু নিয়ে নানা ধরনের প্রশ্ন তৈরি হলেও সুইটিকে বাসা থেকে বের হতে নিষেধ করেন ওই তিন ব্যক্তি।

একপর্যায়ে ২৬ জানুয়ারি রাতে শাহ আলম সুইটির বাসার চারদিকে তালা লাগিয়ে দেন।  সকালবেলা একটি পকেট গেট খোলা থাকায় সুইটি বাইরে এসে দেখেন সাতটি গেটে তালা লাগানো।  নিরাপত্তাকর্মীর কাছ থেকে সুইটি জানতে পারেন শাহ আলম তালা মেরে চাবি নিয়ে গেছেন। পরবর্তী সময় শাহ আলম শহীদের বাসায় অবস্থানরত শহীদের স্ত্রী ও সন্তানদের নজরবন্দি করতে সিসি টিভির নিয়ন্ত্রণও নিয়ে নেন।

সুইটি জানান, তার স্বামীর মৃত্যুর পর শাহ আলম গং তার স্বামীর সব ব্যবসাপ্রতিষ্ঠান জোর করে দখল করেন।  সব উপার্জন বন্ধ ও নজরবন্দি থাকায় সুইটি তিন সন্তানসহ নিজ বাসায় আটকা পড়েন। পারিবারিকভাবে এ ঘটনার কারণ জানতে ব্যর্থ হয়ে সুইট স্বাক্ষরিত একটি সাধারণ ডায়েরি তার বাবা শেখ আবদুর রাজ্জাকের মাধ্যমে ৩০ জানুয়ারি  শ্রীপুর মডেল থানায় পাঠান। ওই রাতেই শ্রীপুর থানার এসআই সুমন সুইটির বাসায় আসেন এবং ঘটনা তদন্ত করেন।

পর দিন ৩১ জানুয়ারি সুইটির বাবা শেখ আবদুর রাজ্জাক শ্রীপুর থানার ওসির সঙ্গে দেখা করলে ওসি শাহ আলম গং এসেছিল বলে জানিয়ে বিষয়টি আপস করবেন বলে রাজ্জাককে জানান।

এদিকে সুইটি যেন বাইরে যোগাযোগ করতে না পারে, সে জন্য সোমবার রাতে শাহ আলম গং সুইটির বাসার ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

সুইটির দাবি, শাহ আলম গং তাকে ও তার তিন সন্তানকে তার স্বামীর কোটি কোটি টাকার সম্পত্তি আত্মসাৎ করার জন্য যে কোনো সময় হত্যা করতে পারেন। অথবা তাদের আত্মহত্যা করতে বাধ্য করতে পারেন।

বর্তমানে সুইটি তিন সন্তানসহ চরম নিরাপত্তাহীনতায় আছেন দাবি করে সরকারের নিকট নিরাপত্তা নিশ্চিতের আহ্বান জানান।

শ্রীপুর থানার ওসি ইমাম হোসেন জানান, এ বিষয়ে তিনি কিছুই জানেন না।  তবে পুলিশ সুইটির বাসায় যায়নি, আসামিদের বাসায় গেছেন বলে জানান। সুইটি সন্তানসহ অবরুদ্ধ কিনা তিনি জানেন না।

এ বিষয়ে তদন্ত কর্মকর্তা এসআই সুমন জানান, একটি জিডির আবেদনের পরিপ্রেক্ষিতে তিনি শহীদের বাসায় গেছেন।  সুইটির সঙ্গে কথা বলেছেন।

Share Button




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

  • প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
    আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
    (জজকোর্ড ঢাকা)
    সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
    নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
    ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
    যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
    সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
    বার্তা সম্পাদক : এস এম আওলাদ হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  গরম বাড়াচ্ছে জলীয় বাষ্প , অস্বস্তি চরমে   মারা গেলেন জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস   মন্দিরে আগুন, সন্দেহের জেরে গণপিটুনি: নিহত ২ ভাই   ইসরায়েলের ৩টি ড্রোন ধ্বংস করল ইরান   নির্বাচন ঘিরে ভারতের কোচবিহারের সংঘর্ষ   যারা নুন-ভাত নিয়ে ভাবতো তারা এখন মাছ-মাংসের চিন্তা করে: মাননীয় প্রধানমন্ত্রী   পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ আটক ২৩ জন   মিয়ানমার থেকে ১৩ বিজিপি সদস্য আবারও পালিয়ে এলেন   প্রভাব খাটিয়ে আর পরিবেশের ক্ষতি করার সুযোগ নেই   প্যারিস অলিম্পিকের আগে শত শত অভিবাসীকে সরিয়ে নিচ্ছে পুলিশ   আইনের প্রতি শ্রদ্ধাশীল নয় বিএনপি : ওবায়দুল কাদের   ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা: নিহত ১৭   মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি সরকার : মাননীয় প্রধানমন্ত্রী   ফেসবুক লাইভে দেখালেন অস্ত্রাগার : চাকরি হারালেন পুলিশ সুপার   এবার আপত্তিকর ভিডিও ভাইরাল আ.লীগ নেতার   হবিগঞ্জে বাসচাপায় পিকআপ ভ্যানের চালক-হেলপার নিহত   সড়ক দুর্ঘটনায় নিহত কণ্ঠশিল্পী পাগল হাসান   কিশোর গ্যাংয়ের দু’পক্ষের সংঘর্ষ: নিহত যুবক   ট্রাকচাপায় নিহত ১৪ জনের ৬ জন একই পরিবারের   যেকোনো আক্রমণ মোকাবিলায় প্রস্তুত ইরান