রবিবার ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   রবিবার ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
চতুর্থ শ্রেণীতে পড়ুয়া শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার। ফকিরহাটে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার  বঙ্গোপসাগরে জাহাজে বিষ্ফোরণ, পুড়ে যাওয়া লক্ষ্মীপুরের ১২ জেলের দুজনের মৃত্যু আসন্ন ইউপি নির্বাচনে ফকিরহাট সদরে দলীয় মনোনয়ন  প্রত্যাশী  শিরিনা আক্তার খুলনায় গত ২৪ ঘন্টায় মহানগর পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ ৬ বিক্রেতাকে আটক মোংলায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক লক্ষ্মীপুর-২ আসনে আঃলীগে মনোনয়ন প্রত্যাশী পরিচ্ছন্ন নেতা সামছুল ইসলাম পাটওয়ারী দুর্গাপুরে পান বরজ নিয়ে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত । অগ্রণী মেডিকেল সার্ভিসেস (প্রাঃ) লিমিটেড এর উদ্যোগে পেশাজীবীদের সম্মানে মতবিনিময় ও হেলথ কার্ড বিতরন ... ময়মনসিংহে স্বামী হত্যাকান্ডে স্ত্রী গ্রেফতার
ময়মনসিংহে অটো চালক হত্যার ৪ দিনেই ডিবির হাতে দুই ঘাতক ঢাকায় গ্রেফতার ॥ আদালতে স্বিকারোক্তি
এস,এম,আব্দুল কাদের, ময়মনসিংহ প্রতিনিধি ,
প্রকাশ: ৪ ফেব্রুয়ারি, ২০২১, ১১:৪৭ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

ময়মনসিংহে অটো চালক হত্যার ৪ দিনেই ডিবির হাতে দুই ঘাতক ঢাকায় গ্রেফতার ॥ আদালতে স্বিকারোক্তি

সময় নিউজ বিডিঃ  ময়মনসিংহের তারাকান্দায় অটো চালক ও ফুলপুরের ভাইটকান্দি হাইস্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র কিশোর সিয়াম হত্যাকান্ডে দুই ঘাতককে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। হত্যার ৪ দিনের মধ্যে ঢাকার কেরানীগঞ্জ থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ। একই সাথে চুরিকৃত (লুন্ঠিত) অটো কিনার দায়ে আরো একজনকে গ্রেফতার এবং তার কাছ থেকে লুন্ঠিত অটো উদ্ধার করে। গ্রেফতারকৃতদের বৃহ¯প্রতিবার আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতাকৃতরা পুলিশী জিজ্ঞাসাবাদে ও আদালতে হত্যার দায় স্কিকার করে জবানবন্দি দিয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি শাহ কামাল আকন্দ জানান, ফুলপুরের ভাইকান্দি হাইস্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র মারাদেওরা গ্রামের মকবুল হোসেনের ছেলে সিয়াম (১৩) লেখাপড়ার পাশাপাশি করোনাকাল থেকেই তার পরিবারের আর্থিক সহযোগীতার লে আধাবেলা ভাড়ায় অটো চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিল। প্রতিদিনের ন্যায় গত ২৯ জানুয়ারী দুপুরে সিয়াম কাকনি গ্রামের রিয়াজতের অটো ভ্যান ভাড়ায় নিয়ে চালানোর জন্য বের হয়। সন্ধ্যায় সে আর বাড়ী ফিরে আসেনি। পরিবারের লোকজন রাত থেকে সিয়ামকে খোঁজাখুজি শুরু করে। ৩০ জানুয়ারী তারাকান্দা কাটলী বাজার ব্রীজের নীচে তার মৃতদেহ উদ্ধার হয় এবং তার চালিত অটো ভ্যানটি পাওয়া যায়নি। এ ঘটনায় তারাকান্দা থানায় নিহতের পিতা মকবুল হোসেন অজ্ঞাতদের বিরুদ্ধে হত্যা মামলা করেন। পুলিশ সুপার আহমার উজ্জামান মামলাটির দ্রুত রহস্য উদঘাটন ও হত্যায় জড়িতদের গ্রেফতারে ডিবি পুলিশকে দায়িত্ব দেন। এর আগেই খবর পেয়ে ডিবির ওসি শাহ কামাল আকন্দ একটি টিম নিয়ে ঘটনাস্থল পরিদর্শন এবং হত্যার রহস্য উদঘাটনে রাতদিন এলাকায় অবস্থান করে। চৌকস পুলিশ পরিদর্শক ডিবির ওসি হত্যাকান্ডের ৪ দিনের মধ্যে ২ ঘাতককে তথ্য প্রযুক্তির সহায়তায় বুধবার ঢাকার কেরানীগঞ্জ থেকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো, ফুলপুরের বড় শুনই চকহরিরামপুরের আঃ হালিমের ছেলে খাইরুল ইসলাম ও একই গ্রামের উলাস উদ্দিনের ছেলে মিজানুর রহমান মেজু। গ্রেফতারকৃতদের তথ্য মতে, সিয়ামকে হত্যার পর তার কাছ থেকে চুরিকৃত অটো (লুন্ঠিত অটো) ক্রেতা রতন কুমার সাহাকে ময়মনসিংহ নগরীর র‌্যালীর মোড় থেকে গ্রেফতার করেছে। এই সাথে রতনের গ্যারেজ থেকে লুন্ঠিত অটো উদ্ধার করে পুলিশ।
গ্রেফতারকৃতদের বরাত দিয়ে ডিবির ওসি শাহ কামাল আকন্দ আরো জানান, অটো চালক সিয়ামের কাছ থেকে অটো ভ্যান ছিনিয়ে নিতে খাইরুল ও মিজানুর রহমান মেজু পরিকল্পনা করে। পরিকল্পনা অনুসারে ঘাতকদ্বয় ঘটনার দিন সিয়ামের অটো ভ্যান ২শত টাকা ভাড়ায় তারাকান্দা নিয়ে যায়। সারাদিন তাকে নিয়ে তারাকান্দা এলাকায় ঘুরাফেরা করে। সন্ধ্যার পর কাটলী বাজার ব্রীজের কাছে নির্জনস্থানে গেলে দুই ঘাতক অটো চালক কিশোর সিয়ামকে নাকে-মুখে ও গলায় চাপ দিয়ে শ্বাসরুদ্ধ করে নির্মমভাবে হত্যা করে। পরে ব্রীজের নীচে লাশ ফেলে ভ্যান নিয়ে ময়মনসিংহ শহরে চলে আসে এবং পাটগুদাম র‌্যালির মোড় রতনের গ্যারেজে ৫ হাজার ৯শত টাকায় ভ্যান বিক্রি করে ঢাকায় চলে যায়। এসআই পরিমল চন্দ্র সরকার জানান, গ্রেফতারকৃতদেরকে বৃহ¯প্রতিবার আদালতে পাঠানো হলে ঘাতক খাইরুল ও মিজানুর রহমান মেজু হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বিকার করে এবং নিজেদের নাম জড়িয়ে স্বিকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেছে। তিনি আরো জানান, গ্রেফতারকৃত রতনকে লুন্ঠিত চোরাই মালামাল কেনার অপরাধে এই মামলায় আদালতে পাঠানো হয়েছে।

Share Button




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদক : মো: নূর হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ১০ নং ওয়ার্ড, বাঁধ রোড,ষ্টীমার ঘাট মার্কেট (৩য় তলা)
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  চতুর্থ শ্রেণীতে পড়ুয়া শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার।   ফকিরহাটে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার    বঙ্গোপসাগরে জাহাজে বিষ্ফোরণ, পুড়ে যাওয়া লক্ষ্মীপুরের ১২ জেলের দুজনের মৃত্যু   আসন্ন ইউপি নির্বাচনে ফকিরহাট সদরে দলীয় মনোনয়ন  প্রত্যাশী  শিরিনা আক্তার   খুলনায় গত ২৪ ঘন্টায় মহানগর পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ ৬ বিক্রেতাকে আটক   মোংলায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক   লক্ষ্মীপুর-২ আসনে আঃলীগে মনোনয়ন প্রত্যাশী পরিচ্ছন্ন নেতা সামছুল ইসলাম পাটওয়ারী   দুর্গাপুরে পান বরজ নিয়ে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত ।   অগ্রণী মেডিকেল সার্ভিসেস (প্রাঃ) লিমিটেড এর উদ্যোগে পেশাজীবীদের সম্মানে মতবিনিময় ও হেলথ কার্ড বিতরন সভা অনুষ্ঠিত।   ময়মনসিংহে স্বামী হত্যাকান্ডে স্ত্রী গ্রেফতার   কোস্ট গার্ড পশ্চিম জোনের (মংলা) অভিযানে জীবিত হরিন সহ আটক এক।   মোংলায় চাকুরীর প্রলোভন দেখিয়ে এক তরুণীকে ধর্ষণ।   প্রেমের পর বিয়ে, অতঃপর নববধূর আত্মহত্যা   শেবাগ-শচিনের ওপেনিং জুটিই হারিয়ে দিল বাংলাদেশকে   ময়মনসিংহে ডিবির হাতে অস্ত্র গুলি ও মাদকসহ গ্রেফতার ৯   মারকাযুত তা”লীম ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত জাতীয় হিফজুল কোরআন প্রতিযোগীতায় বিজয়ী সেরা পাঁচ জন   উন্নয়ণশীল দে‌শে উত্তর‌ণের দুর্দান্ত অর্জন ০৭ মার্চ সারা‌দে‌শে উদযাপন কর‌বে পু‌লিশ—ড. বেনজীর আহমেদ   টুঙ্গিবাড়িয়া ইউনিয়নের ০৯ নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে আবদুল্লাহ আল রিয়াল।   পিকআপের ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধের   সারাদেশে সাড়ে ২৬ হাজার ধর্ষণ মামলা!