সোমবার ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   সোমবার ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

লক্ষ্মীপুরের রায়পুরে ডাকাতির প্রস্তুতি কালে ৫ ডাকাত পাকড়াও
এস এম আওলাদ হোসেনঃ- লক্ষ্মীপুরঃ
প্রকাশ: ৯ ফেব্রুয়ারি, ২০২১, ৯:০৭ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

লক্ষ্মীপুরের রায়পুরে ডাকাতির প্রস্তুতি কালে ৫ ডাকাত পাকড়াও

সময় নিউজ বিডিঃ  লক্ষ্মীপুরের রায়পুরে ডাকাতির প্রস্তুতি কালে ৫ যুবককে গনপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে বিক্ষুদ্ধ গ্রামবাসী। মঙ্গলবার (৯ ফেব্রুয়ারী) দুপুরে তাদেরকে ডাকাতির প্রস্তুতির মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

দীর্ঘদিন পাহারা দেয়ার পর অবশেষে যুবকদের আটক করতে সক্ষম হয়েছে গ্রামবাসী।

ঘটনাটি ঘটেছে সোমবার ভোররাতে (৮ ফেব্রুয়ারী) উপজেলার চরপাতা ইউপির পুর্বচরপাতা গ্রামের খাইল্লাগো পুলের সামনের আক্তারুজ্জামান পাটোয়ারী বাড়ীর রাস্তার উপরে।

গনপিটুনির শিকার যুবকরা হলো, কুমিল্লার লটিয়া গ্রামের আবদুর রবের ছেলে সুমন (২৪), বরিশালের বাকেরগঞ্জের দেউলি গ্রামের তৈবুর রহমানের ছেলে ইলিয়াস (৩৯), লক্ষ্মীপুর সদরের মাছিমনগর গ্রামের হোসেন আহাম্মদ ভুঁয়ার ছেলে বিএম জাকারিয়া ওরফে রাকিব (৪২), গোপালগঞ্জের কাশিয়ানির ভাটিয়াপাড়া গ্রামের আবুল কালাম আজাদের ছেলে রাজিব মোল্লা (৩০), কুমিল্লার তিতাসের বাতাকান্দি গ্রামের হাসিমুলের ছেলে সানাউল (২৫)। এসময় তাদের কাছ থেকে ডাকাতির সরঞ্জামাদি ও একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানান, সোমবার ভোরে রাতে চরপাতা ইউপির ০৯নং ওয়ার্ডের পূর্ব চরপাতা গ্রামের খাইল্লাগো পোল টু মালিবাড়ি সড়কের আক্তারুজ্জামান পাটোয়ারী বাড়ীর পূর্বে রবি ও এয়ারটেল টাওয়ারে ৫ জনের যুবক প্রাইভেটকার যোগে এসে ডাকাতি করার প্রস্তুতি নেয়। গ্রামবাসী বুঝতে পেরে চারিদিক থেকে তাদের ঘেরাও করে গনপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে। পরে ওসির নেতৃত্বে এসআই মোহাম্মদ সাফায়েত উল্লাহ ও এসআই মোঃ আব্দুল কুদ্দুছসহ পুলিশ ওই ৫ যুবককে আটক করে থানায় নিয়ে আসেন।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, গ্রামবাসীর কাছ থেকে সংবাদ পেয়ে ৫ যুবককে ডাকাতির সরঞ্জাম ও একটি প্রাইবেটকারসহ আটক করা হয়। মঙ্গলবার দুপুরে ডাকাতির প্রস্তুতির মামলায় তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Share Button




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদক : মো: নূর হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ১০ নং ওয়ার্ড, বাঁধ রোড,ষ্টীমার ঘাট মার্কেট (৩য় তলা)
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  বড়ভাইয়ের হাতে ছোটভাই খুন!!   ‘উপকূলীয় টাটকা বাতাস’ এক শিশির দাম ৯ হাজার টাকা!   মদিনা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা না করে নামের শেষে ‘মাদানী’   বিদেশি মদ বিক্রির অভিযোগে সুনামগঞ্জে পুলিশের দুই এসআইকে ক্লোজড   মানববন্ধন ভিপি মিরু হত্যার বিচার দাবিতে   লক্ষ্মীপুরে নানা আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন   ফকিরহাটে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন   জাতীয় কবি কাজি নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে যথাযথ মর্যাদায় ৭ মার্চ উদযাপন   বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ পৃথিবীর কালজয়ী ভাষণগুলোর অন্যতম।   পটুয়াখালীতে ঐতিহাসিক ৭ ই মার্চ পালন   পেঁয়াজের দাম বাড়ল কেজিতে ১০ টাকা   ময়মনসিংহে ডিবির অভিযানে সাড়ে চার কেজি গাঁজাসহ গ্রেফতার ৩   রূপে রূপবতী এক নগর !   নোয়াখালীতে নিহত সাংবাদিক বোরহান উদ্দিন এর রুহের মাগফিরাত কামনায় বিএমএসএফ এর দোয়া ও মিলাদ অনুষ্ঠিত   ডাবের পানি খেলে কী হবে?   যে কারণে ৭ মার্চের ভাষণের প্রেক্ষাপট তৈরি হয়েছিল   ভারত-ইংল্যান্ড পরিসংখ্যান এক নজরে   দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি চলাচল স্বাভাবিক হয়েছে   স্ত্রীসহ শীর্ষ সন্ত্রাসী পুলিশের জালে   এক পুলিশ কর্মকর্তা নিহত