মঙ্গলবার ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   মঙ্গলবার ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
“করোনা কালে নারী নেতৃত্ব, গড়বে নতুন সমতার বিশ্ব”, লক্ষ্মীপুরে নারী দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত মোংলা বন্দরের চেয়ারম্যানের সাথে গনমাধ্যম কর্মীদের মতবিনিময় সভা। প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে কটুক্তি করায় লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে যুবক গ্রেপ্তার আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত ময়মনসিংহের ত্রিশালে জাতীয় নারী দিবস পালিত পটুয়াখালী মহিপুরে সড়ক দুর্ঘটনায় গাড়ি চালকের মৃত্যু। বড়ভাইয়ের হাতে ছোটভাই খুন!! ‘উপকূলীয় টাটকা বাতাস’ এক শিশির দাম ৯ হাজার টাকা! মদিনা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা না করে নামের শেষে 'মাদানী' বিদেশি মদ বিক্রির অভিযোগে সুনামগঞ্জে পুলিশের দুই এসআইকে ক্লোজড
ময়মনসিংহে ডিবির ওসি শাহ্ কামাল আকন্দসহ ৭ পুলিশ কর্মকর্তা পুরস্কৃত।
আব্দুল কাদের, (ময়মনসিংহ)প্রতিনিধি।
প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি, ২০২১, ৯:৪০ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

ময়মনসিংহে ডিবির ওসি শাহ্ কামাল আকন্দসহ ৭ পুলিশ কর্মকর্তা পুরস্কৃত।

সময় নিউজ বিডিঃ  ময়মনসিংহের পুলিশ সুপার আহমার উজ্জামান, নগরীর শম্ভুগঞ্জ মোড়ে অচীরেই ইন্টারসেকশন হচ্ছে। ইন্টারসেকশন হলে শম্ভুগঞ্জ মোড় হালুয়াঘাট, শেরপুর, নেত্রকোণা ও কিশোরগঞ্জ সড়কের যাত্রীদের সময়ের পাশাপাশি দুর্ভোগ কমবে। বুধবার সকালে জানুয়ারী মাসের কল্যাণ সভায় পুরস্কার বিতরণকালে পুলিশ সুপার এ সব কথা বলেন।

 

পুলিশ সুপার আরো বলেন, পুলিশ সদস্যদের কাজের প্রতি আরো অনুপ্রাণিত ও মোটিভেশন করতে পুরস্কার প্রদান করা হচ্ছে। যে সত্যিকারে কাজ করবে তাকেই পুরস্কৃত করা হবে। ব্যক্তিগতভাবে পারফরমেন্স গড়ে বাংলাদেশ পুলিশের সম্মান ও মর্যাদা বাড়ানোর জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।
জানুয়ারী ২০২১ মাসের মাসিক কল্যাণ সভা বুধবার পুলিশ লাইন্সে অনুষ্ঠিত হয়। সভায় জানুয়ারী মাসে ভাল, উত্তম এবং দায়িত্বশীলতার সাথে গুরুত্বপূর্ণ কাজ করায় ৭ পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়। পুরস্কার প্রাপ্তরা হলেন, হালুয়াঘাট থানার ওসি মাহমুদুল হাসান, ডিবির ওসি শাহ কামাল আকন্দ, ট্রাফিক পুলিশ পরিদর্শক (প্রশাসন) সৈয়দ মাহবুবুর রহমান, ডিবর এসআই পরিমল চন্দ্র সরকার, শামীম আল মামুন, কোতোয়ালীর এসআই শুভ্র সাহা ও মুক্তাগাছার এএসআই জাহাঙ্গীর আলম।
সভায় পুলিশ সুপার আরো বলেন, নগরীর শম্ভুগঞ্জ (তিন রাস্তার) মোড়ে অবৈধ ট্রাক ও পিকআপ স্ট্যান্ড উচ্ছেদ করায় ট্রাফিক পুলিশ পরিদর্শক (প্রশাসন) সৈয়দ মাহবুবুর রহমানকে পুরস্কৃত করা হয়েছে।
সৈয়দ মাহবুবুর রহমান জানান, কয়েক যুগ ধরে শম্ভুগঞ্জ (তিন রাস্তার) মোড়ে ট্রাক ও পিকআপ চালকরা অবৈধ স্ট্যান্ড গড়ে তুলে। এই মোড়ে অবৈধ ট্রাক ও পিকআপ স্ট্যান্ডে রাস্তা দখল করে যানবাহন রাখায় যানজট লেগেই ছিল। এই তিন রাস্তার মোড় হয়ে ঢাকা- শেরপুর, হালুয়াঘাট, নেত্রকোণা ও কিশোরগঞ্জ, ভৈরব হয়ে চট্টগ্রাম ও সিলেটসহ বিভিন্ন রোডে চলাচলকারী প্রতিটি যানবাহন প্রায় আধা ঘন্টা কখনো ঘন্টারও বেশি সময় যানজটে আটকা পড়তো। যাত্রী দুর্ভোগ ছিল মারাত্বক। ঈদ মৌসুম ও বিশেষ মৌসুমে আটকে পড়া অধিকাংশ যানবাহন রাত পেরিয়ে ঈদের নামাজের পরেও তাদের গন্তব্যে পৌছতে না পারার নজির ছিল। এ সময়ে ট্রাফিকের পাশাপাশি পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার, থানা ও ফাঁড়ি পুলিশ ঘর ফেরত মানুষদের নিরাপদে গন্তব্যে পৌছাতে রাস্তায় সময় পার করতো। দুর্ভোগ লাগবে ট্রাফিক বিভাগের দায়িত্বশীল পুলিশ পরিদর্শক (প্রশাসন) সৈয়দ মাহবুবুর রহমান মাঠে নামেন। কারণ চিহিৃত করে পুলিশ সুপারের নির্দেশেনায় সুষ্ট পরিকল্পনায় মটর মালিক সমিতি, শ্রমিক ইউনিয়ন এবং সিটি কর্পোরেশনের দায়িত্বশীলদের সাথে আলোচনা করে অবৈধ ট্রাক ও পিকআপ স্ট্যান্ড উচ্ছেদ বা অপসারণ করা হয়েছে। পুলিশ সুপার বলেন, এই তিন রাস্তার মোড়ে আধুনিক ইন্টারসেকশন করার জন্য পুলিশ সুপার গত ৪ ফেব্রুয়ারী ময়মনসিংহ সড়ক বিভাগের তত্বাবধায়ক প্রশৌশলী বরাবর গুরুত্ব ও প্রয়োজনীয়তা উল্লেখ করে পত্র দেয়া হয়েছে। অচীরেই ইন্টারসেকশণ হবে।
অপরদিকে জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দকে কুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন,খুনীদের গ্রেফতার এবং আদালতে স্বিকারোক্তি, মাদক ও চোরা চালান দমন, চোরাই পণ্য উদ্ধার করায় তাকে পুরস্কৃত করা হয়। হালুয়াঘাটের ওসি মাহমুদুল হাসান ওয়ারেন্ট তামিল, মাদক উদ্ধার ও মামলা তদন্তে দায়িত্বশীলতার পরিচয় দেয়ায় তাকে পুরস্কৃত করা হয়েছে। ডিবির এসআই পরিমল কুলেস একটি হত্যা মামলায় দ্রুততম সময়ে আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য এবং এসআই শামীম আল মামুনকে মাদক উদ্ধারে পুরস্কৃত করা হয়েছে। অপরদিকে কোতোয়ালী এসআই শুভ্র সাহা ও মুক্তাগাছা এএসআই জাহাঙ্গীর আলমকে পুরস্কৃত করা হয়েছে। পুরস্কার বিতরণকালে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহজাহান মিয়া, জয়িতা শিল্পী, ফজলে রাব্বী, হাফিজুর রহমান সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও বিভিন্ন থানা ফাঁড়ির পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Share Button




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদক : মো: নূর হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ১০ নং ওয়ার্ড, বাঁধ রোড,ষ্টীমার ঘাট মার্কেট (৩য় তলা)
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  “করোনা কালে নারী নেতৃত্ব, গড়বে নতুন সমতার বিশ্ব”, লক্ষ্মীপুরে নারী দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত   মোংলা বন্দরের চেয়ারম্যানের সাথে গনমাধ্যম কর্মীদের মতবিনিময় সভা।   প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে কটুক্তি করায় লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে যুবক গ্রেপ্তার   আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত   ময়মনসিংহের ত্রিশালে জাতীয় নারী দিবস পালিত   পটুয়াখালী মহিপুরে সড়ক দুর্ঘটনায় গাড়ি চালকের মৃত্যু।   বড়ভাইয়ের হাতে ছোটভাই খুন!!   ‘উপকূলীয় টাটকা বাতাস’ এক শিশির দাম ৯ হাজার টাকা!   মদিনা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা না করে নামের শেষে ‘মাদানী’   বিদেশি মদ বিক্রির অভিযোগে সুনামগঞ্জে পুলিশের দুই এসআইকে ক্লোজড   মানববন্ধন ভিপি মিরু হত্যার বিচার দাবিতে   লক্ষ্মীপুরে নানা আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন   ফকিরহাটে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন   জাতীয় কবি কাজি নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে যথাযথ মর্যাদায় ৭ মার্চ উদযাপন   বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ পৃথিবীর কালজয়ী ভাষণগুলোর অন্যতম।   পটুয়াখালীতে ঐতিহাসিক ৭ ই মার্চ পালন   পেঁয়াজের দাম বাড়ল কেজিতে ১০ টাকা   ময়মনসিংহে ডিবির অভিযানে সাড়ে চার কেজি গাঁজাসহ গ্রেফতার ৩   রূপে রূপবতী এক নগর !   নোয়াখালীতে নিহত সাংবাদিক বোরহান উদ্দিন এর রুহের মাগফিরাত কামনায় বিএমএসএফ এর দোয়া ও মিলাদ অনুষ্ঠিত