মঙ্গলবার ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
ই-পেপার   মঙ্গলবার ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

নিজ মেয়েকে যৌন হয়রানির মামলায় লম্পট বাবা কারাগারে।
এস এম আওলাদ হোসেন, লক্ষ্মীপুর
প্রকাশ: ২১ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৩৬ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

নিজ মেয়েকে যৌন হয়রানির মামলায় লম্পট বাবা কারাগারে।

সময়য় নিউজ বিডিঃ  মেয়ের বয়স ১০ বছর। তাকে নানা অযুহাতে যৌন হয়রানি করে আসছিল নিজের বাবা। অবশেষে বিষয়টি দৃষ্টিগোচর হয় মায়ের। লোকলজ্জার ভয়ে ঘটনা জানাজানি না করে তিনি মেয়েকে পাঠিয়ে দেন নানার বাড়ি। তবুও মেয়ের ওপর থেকে ‘অসভ্য বাবার’ লোলুপ দৃষ্টি সরেনি। শ্বশুর বাড়িতে বেড়াতে গিয়ে মেয়ের শরীরের স্পর্শকাতর জায়গায় হাত দেন তিনি। মেয়ের চিৎকারে মা দৌঁড়ে গিয়ে রক্ষা করেন।

বাধ্য হয়ে স্বামীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন স্ত্রী। মামলার এজাহারে এভাবে বাবার বিরুদ্ধে নিজের মেয়েকে যৌন হয়রানির অভিযোগ করা হয়। পুলিশ আসামি মো. হোসেনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছেন।

ঘটনাটি ঘটেছে লক্ষ্মীপুর জেলার সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের হোসেনপুর গ্রামে। শনিবার (২০ ফেব্রুয়ারি) সকালে চন্দ্রগঞ্জ থানায় শিশুর মা বাদী হয়ে মামলা দায়ের করেন। আসামি মো. হোসেন দত্তপাড়ার হোসেনপুর গ্রামের মৃত সফি উল্ল্যাহর ছেলে। তিনি নোয়াখালীতে ভাঙারি ব্যবসা করেন। সেখানে অনন্তপুর টিভি সেন্টারের পাশে ভাড়া বাসায় স্ত্রী ও মেয়েকে নিয়ে বসবাস করতেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, স্ত্রীর অগোচরে হোসেন নিজের শিশু কন্যাকে যৌন হয়রানি করে আসছিল। প্রায় ৪ মাস আগে ঘটনা আঁচ করতে পেরে মেয়েকে নানার বাড়ি পাঠিয়ে দেয় মা। গত ১৭ ফেব্রুয়ারি হোসেনকে নিয়ে তার স্ত্রী বাবার বাড়ি লক্ষ্মীপুরের হোসেনপুর বেড়াতে আসেন। তাদের সন্তান আগ থেকেই ওই বাড়িতে ছিল। সেখানে এসেই মেয়েকে একা পেয়ে আবারও হোসেন তাকে যৌন হয়রানি করে। ঘটনাটি হোসেনের স্ত্রী তার আত্মীয়-স্বজনদের অবহিত করলে সবাই থানায় অভিযোগের পরামর্শ দেন।

মামলার বাদী মো. হোসেনের স্ত্রী বলেন, ‘আমার স্বামী নিকৃষ্ট। সে আমার অগোচরে মেয়েকে যৌন হয়রানি করত। আমি বিষয়টি বুঝে ওঠার পর মেয়েকে আমার বাবার বাড়িতে পাঠিয়ে দিয়েছিলাম। ভেবেছিলাম হোসেন বোধহয় ভালো হয়ে যাবে। কিন্তু চার মাস পর বাবার বাড়িতে তাকে বেড়াতে নিয়ে এসেই একই ঘটনার পুনরাবৃত্তি ঘটিয়েছে। এজন্য বাধ্য হয়ে মামলা করেছি।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে ফজলুল হক বলেন, ‘মেয়েকে যৌন হয়রানির ঘটনায় অভিযুক্ত বাবাকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

Share Button




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদক : মো: নূর হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ১০ নং ওয়ার্ড, বাঁধ রোড,ষ্টীমার ঘাট মার্কেট (৩য় তলা)
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  ময়মনসিংহের ত্রিশালে নানা আয়োজনে দৈনিক আমাদের কণ্ঠ পত্রিকার বর্ষপুর্তি পালিত   মোংলায় একটি ঘরের মালামাল লুটে নিয়েছে দুই দুর্বৃত্তরা।   লক্ষ্মীপুর জেলা পুলিশের আয়োজনে “পুলিশ মেমোরিয়াল ডে-২০২১ উদযাপন   লক্ষ্মীপুরে জাতীয় বীমা দিবস-২০২১ উদযাপন   প্রাইভেট পড়ান মাত্র ২০ টাকায়! ৭৯ বছরের ফখরুল   ময়লার ভাগাড় যেন এখন সর্বনাশা পদ্মা!   বন্ধ হয়ে যাবে রাজশাহীর সঙ্গে সারাদেশের বাস চলাচল।   ভিক্ষুক দুই ফ্ল্যাটের মালিক , মাসে আয় ৭৫ হাজার টাকা!   দিশেহারা বিজ্ঞানীরা, রহস্যে ঘেরা কঙ্কালের হ্রদ নিয়ে!   পুলিশ-ছাত্রদল সংঘর্ষ : বিএনপির ১২ নেতাকর্মীকে রিমান্ডে নিতে আবেদন   নেতাকর্মীদের মুক্তির দাবিতে ঢাবি ছাত্রদলের বিক্ষোভ মিছিল   রাবির ভর্তি পরীক্ষা শুরু ১৪ জুন   মুশতাকের মৃত্যুর কারণ তদন্তে বেরিয়ে আসবে : তথ্যমন্ত্রী   পদ্মাপাড়ে বান্ধবীকে নিয়ে ঘুরতে গিয়ে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে এক যুবক গুরুতর আহত   ফেরিতে উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক পদ্মা   মার্চ মাস বাঙালির গর্বের মাস।   লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে পিকআপ উল্টে ২ শিশুসহ ৩ জনের মৃত্যু   কলাপাড়ায় আনন্দ ভ্রমনের মধ্যদিয়ে জোছনা উৎসব পালিত।   লক্ষ্মীপুরের রায়পুর পৌরসভা নির্বাচন, নৌকার প্রার্থী গিয়াস উদ্দিন রুবেল ভাট মেয়র পদে নির্বাচিত   মোংলা বন্দরের পশুর চ্যানেলে কার্গো জাহাজ ডুবির ঘটনা ঘটেছে।