মঙ্গলবার ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
ই-পেপার   মঙ্গলবার ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
ভারতের পররাষ্ট্রমন্ত্রী ঢাকায় আসছেন বৃহস্পতিবার
শারমিন আক্তার
প্রকাশ: ৩ মার্চ, ২০২১, ৪:৫১ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

ভারতের পররাষ্ট্রমন্ত্রী ঢাকায় আসছেন বৃহস্পতিবার

আগামীকাল বৃহস্পতিবার (৪ মার্চ) ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরকালের আলোচ্যসূচি নির্ধারণে একদিনের সফরে ভারতের পররাষ্ট্রমন্ত্রী জয়শঙ্কর ঢাকায় আসার কথা রয়েছে। পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম মঙ্গলবার (৪ মার্চ) সন্ধ্যায় তার অফিসে সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে মোমেনের সঙ্গে জয়শঙ্কর সাক্ষাৎ করবেন।

সরকারি সূত্র থেকে জানায়, বৃহস্পতিবার (৪ মার্চ) সকালে ভারতের পররাষ্ট্রমন্ত্রী একটি বিশেষ ফ্লাইটে ঢাকা আসবেন এবং একই দিনে ঢাকা ত্যাগ করবেন।

বাংলাদেশের স্বাধীনতার ৫০তম বার্ষিকী এবং বাংলাদেশ-ভারত কূটনৈতিক সম্পর্কের ৫০ বছর উদযাপন অনুষ্ঠানে যোগ দিতে ২৬ মার্চ নরেন্দ্র মোদীর ঢাকা পৌঁছানোর কথা রয়েছে। এছাড়াও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে নরেন্দ্র মোদি দ্বিপক্ষীয় বৈঠক করবেন।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম আরও বলেন, মোদির এই সফরে বাংলাদেশ-ভারত সম্পর্কের ক্ষেত্রে উল্লেখযোগ্য অগ্রগতি হবে বলে প্রত্যাশা করছে বাংলাদেশ।

Share Button




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

  • প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
    আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
    (জজকোর্ড ঢাকা)
    সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
    নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
    ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
    যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
    সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
    বার্তা সম্পাদক : এস এম আওলাদ হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  (জবি) শিক্ষার্থী অবন্তিকার আত্মহত্যা: রিমান্ড শেষে কারাগারে সহকারী প্রক্টর দ্বীন ইসলাম   ঈদে বাড়তি ভাড়া নিলে সেই পরিবহন বন্ধ: মসিউর রহমান রাঙ্গা   একরাতে কবর থেকে উধাও ১৭ কঙ্কাল   আজ মুক্তিযুদ্ধের প্রথম সশস্ত্র প্রতিরোধ দিবস   ভোরে গাজায় ইসরায়েলি বিমান হামলা: নিহত ২০   ৬২ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে ব্রাজিল   রাফাহতে হামলার ব্যাপারে নেতানিয়াহু প্রশাসনকে সর্তক র্বাতা বাইডেনের   তৃতীয়বারের মতো পিএসএল চ্যাম্পিয়ন ইসলামাবাদ   নাবিকদের মুক্ত করতে বিশেষ অভিযানের প্রস্তাব   কলাপাড়া পৌর মেয়রের ফেসবুক আইডি, হোয়াটসঅ্যাপ নম্বর হ্যাক করে টাকা চেয়ে ম্যাসেজ দিচ্ছে প্রতারক চক্র   পটুয়াখালীর দুমকিতে ৭তম শ্রেনীর শিক্ষার্থীকে অন্তঃসত্ত্বা, র‍্যাবের অভিযানে আসামী গ্রেফতার!   বঙ্গবন্ধুর প্রতিকৃ‌তিতে আইরিশ মন্ত্রী সাইমন কোভেনির শ্রদ্ধা   যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসিতে বন্দুক হামলায় নিহত ২,আহত ৫   গাজায় বেঁচে থাকা শিশুদের,কান্না করার শক্তিটুকুও নেই   মাইকে ঘোষণা দিয়ে গণপিটুনি, দুই ডাকাত নিহত   রাশিয়ায় পুতিনের বিশাল জয়,ভোট পেয়েছেন প্রায় ৮৭ শতাংশ   পটুয়াখালীতে জাতীর জনকের জন্মবার্ষিকী উদযাপন না করায় এলাকাবাসীর ক্ষেপ প্রকাশ।   গোপালগঞ্জ সদর থানা হতে ৫০ কেজি গাঁজা ও ০১টি পিকআপসহ ০৪ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৬   সড়ক দুর্ঘটনায় আফগানিস্তানে নিহত ২১   ৩৯ লাখ টাকার স্বর্ণসহ যাত্রী আটক শাহ আমানত বিমানবন্দরে