শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

স্বামীর অত্যাচারে এসএসসি পরীক্ষার্থী নববধুর আত্মহত্যার অভিযোগ।।
মোয়াজ্জেম হোসেন, কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।।
প্রকাশ: ৪ সেপ্টেম্বর, ২০২১, ১:০৪ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

স্বামীর অত্যাচারে এসএসসি পরীক্ষার্থী নববধুর আত্মহত্যার অভিযোগ।।
সময় নিউজ বিডিঃ  কলাপাড়ার কুয়াকাটায় স্বামীর অত্যাচার সইতে না পেরে সাথী আক্তার (১৭) নামের এক নববধুর আত্মহত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাত নয়টার দিকে কুয়াকাটা পৌর শহরের পাঞ্জুপাড়া এলাকার একটি ভাড়া বাসা থেকে ওই নববধুর গলায় ফাস লাগানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় স্বামী জাহিদুল ইসলাম (২৭) কে জিজ্ঞাসাবাদরে জন্য আটক করেছে পুলিশ। 
যানা গেছে ওই ওয়ার্ডের বাসিন্দা সুমন কর্মকারের বাড়িতে গত একমাস আগে ভাড়ায় ওঠেন মৃত সাথী ও তার স্বামী জাহিদ। মৃত সাথী আক্তার উপজেলার ধানখালী ইউনিয়নের ছইলা বুনিয়া গ্রামের হারুন সরদারের মেয়ে। সে এ বছর এসএসসি পরীক্ষার্থী ছিল।

বাসার মালিক সুমন কর্মকার জানান, গত একমাস আগে তার বাড়িতে একটি রুমে ভাড়ায় ওঠে জাহিদ সাথী দম্পতি। রাতে বাড়ি থেকে তার বোনের ফোনে জানতে পারে সাথীর রুমের দরজা ভিতর থেকে লাগানো। জানালা দিয়ে তাকে ফ্যানের আংটার ঝুলন্ত অবস্থায় দেখা যাচ্ছে। পরবর্তীতে মহিপুর থানায় ফোন করলে পুলিশ এসে দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে।

মৃতের পিতা হারুন সরদার জানান, প্রায় দুই মাস আগে সাথী তার পরিবারের কাউকে না জানিয়ে পটুয়াখালীর জাহিদুলকে বিয়ে করেন। তিনি আরো জানান, আমার তিন সন্তানের মধ্যে সাথী সবার বড়, একটি মাত্র মেয়ে আমার। তারা কুয়াকাটায় ভাড়া বাসায় থাকতো। বিয়ের পর থেকেই জাহিদুল তাকে বিনা কারনে অত্যাচার করতো। মারা যাওয়ার আগে সাথী তার ডায়রীতে স্বামীর অত্যাচারের কাহিনী লিখে গেছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হইবে। তিনি আরও জানান, আত্মহত্যার পূর্বে ভিকটিম একটি সুইসাইড নোট লিখে যায়। আমরা তদন্তের স্বার্থে আপাতত নোটটিতে লিখিত বক্তব্য প্রকাশ করছি না।
Share Button




সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

  • প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
    আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
    (জজকোর্ড ঢাকা)
    সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
    নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
    ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
    যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
    সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
    বার্তা সম্পাদক : এস এম আওলাদ হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  গরম বাড়াচ্ছে জলীয় বাষ্প , অস্বস্তি চরমে   মারা গেলেন জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস   মন্দিরে আগুন, সন্দেহের জেরে গণপিটুনি: নিহত ২ ভাই   ইসরায়েলের ৩টি ড্রোন ধ্বংস করল ইরান   নির্বাচন ঘিরে ভারতের কোচবিহারের সংঘর্ষ   যারা নুন-ভাত নিয়ে ভাবতো তারা এখন মাছ-মাংসের চিন্তা করে: মাননীয় প্রধানমন্ত্রী   পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ আটক ২৩ জন   মিয়ানমার থেকে ১৩ বিজিপি সদস্য আবারও পালিয়ে এলেন   প্রভাব খাটিয়ে আর পরিবেশের ক্ষতি করার সুযোগ নেই   প্যারিস অলিম্পিকের আগে শত শত অভিবাসীকে সরিয়ে নিচ্ছে পুলিশ   আইনের প্রতি শ্রদ্ধাশীল নয় বিএনপি : ওবায়দুল কাদের   ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা: নিহত ১৭   মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি সরকার : মাননীয় প্রধানমন্ত্রী   ফেসবুক লাইভে দেখালেন অস্ত্রাগার : চাকরি হারালেন পুলিশ সুপার   এবার আপত্তিকর ভিডিও ভাইরাল আ.লীগ নেতার   হবিগঞ্জে বাসচাপায় পিকআপ ভ্যানের চালক-হেলপার নিহত   সড়ক দুর্ঘটনায় নিহত কণ্ঠশিল্পী পাগল হাসান   কিশোর গ্যাংয়ের দু’পক্ষের সংঘর্ষ: নিহত যুবক   ট্রাকচাপায় নিহত ১৪ জনের ৬ জন একই পরিবারের   যেকোনো আক্রমণ মোকাবিলায় প্রস্তুত ইরান