শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে বিট পুলিশিং এর মত বিনিময় সভা অনুষ্ঠিত
এস এম আওলাদ হোসেন, সিনিয়র রিপোর্টারঃ
প্রকাশ: ২৬ সেপ্টেম্বর, ২০২১, ১:১১ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে বিট পুলিশিং এর মত বিনিময় সভা অনুষ্ঠিত
সময় নিউজ বিডিঃ  বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি” এই প্রত্যয়ে চন্দ্রগঞ্জে বিট পুলিশিং এর মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
শনিবার (২৫ সেপ্টেম্বর) বিকাল ৫টায় চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ১০নং চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন।
অনুষ্ঠানের সঞ্চালনা করেন, চন্দ্রগঞ্জ বিট পুলিশিং এর দায়িত্ব প্রাপ্ত চন্দ্রগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল হান্নান।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে ফজলুল হক।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন, চন্দ্রগঞ্জ থানার উপ-পরিদর্শক(এসআই) মোঃ ওমর ফারুক,  চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ আলী হোসেন, চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামিলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ গিয়াস উদ্দিন লিঠন, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শিপন খলিফা, ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহ্বায়ক আব্দুর রহমান, চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্যসহ অনেক রাজনৈতিক নের্তৃবৃন্দ ও সাধারন জনগণ।
বক্তব্যে চেয়ারম্যান নুরুল আমিন ইউনিয়নের বর্তমান আইন শৃঙ্খলা বিষয়ে কর্ণপাত করেন এবং চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জের ভূয়সী প্রশংসা করেন। এছাড়াও সবসময় সাধারন জনগণের সাথে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।
প্রধান অতিথি তার বক্তব্যে চন্দ্রগঞ্জ থানার বিভিন্ন বিষয়ে আলোচনা করেন। বিশেষ করে তিনি বর্তমানে কিশোর গ্যাং সম্পর্কে সবাইকে সচেতন করেন। এছাড়াও যেকোন অস্থিতিশীল পরিস্থিতির ব্যাপারে পুলিশকে অবহিত করার জন্য আহবান জানান।
বিট পুলিশিং এর মাধ্যমে পুলিশ সাধারন মানুষের দ্বারপ্রান্তে পৌছার  বিষয়ে আলোচনা করেন। এছাড়াও তিনি বর্তমান আইজিপি এবং লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপারের বিভিন্ন কর্মপরিকল্পনা সাধারন মানুষের মাঝে উপস্থাপন করেন।
তিনি সবাইকে যেকোন সমস্যা নিয়ে বিনাদ্বিধায় থানায় যাওয়ার আহবান জানান, তা না পারলে সংশ্লিষ্ঠ বিট অফিসারের সাথে মোবাইলে যোগাযোগ করার ও পরামর্শ দেন।
Share Button




সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

  • প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
    আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
    (জজকোর্ড ঢাকা)
    সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
    নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
    ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
    যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
    সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
    বার্তা সম্পাদক : এস এম আওলাদ হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  গরম বাড়াচ্ছে জলীয় বাষ্প , অস্বস্তি চরমে   মারা গেলেন জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস   মন্দিরে আগুন, সন্দেহের জেরে গণপিটুনি: নিহত ২ ভাই   ইসরায়েলের ৩টি ড্রোন ধ্বংস করল ইরান   নির্বাচন ঘিরে ভারতের কোচবিহারের সংঘর্ষ   যারা নুন-ভাত নিয়ে ভাবতো তারা এখন মাছ-মাংসের চিন্তা করে: মাননীয় প্রধানমন্ত্রী   পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ আটক ২৩ জন   মিয়ানমার থেকে ১৩ বিজিপি সদস্য আবারও পালিয়ে এলেন   প্রভাব খাটিয়ে আর পরিবেশের ক্ষতি করার সুযোগ নেই   প্যারিস অলিম্পিকের আগে শত শত অভিবাসীকে সরিয়ে নিচ্ছে পুলিশ   আইনের প্রতি শ্রদ্ধাশীল নয় বিএনপি : ওবায়দুল কাদের   ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা: নিহত ১৭   মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি সরকার : মাননীয় প্রধানমন্ত্রী   ফেসবুক লাইভে দেখালেন অস্ত্রাগার : চাকরি হারালেন পুলিশ সুপার   এবার আপত্তিকর ভিডিও ভাইরাল আ.লীগ নেতার   হবিগঞ্জে বাসচাপায় পিকআপ ভ্যানের চালক-হেলপার নিহত   সড়ক দুর্ঘটনায় নিহত কণ্ঠশিল্পী পাগল হাসান   কিশোর গ্যাংয়ের দু’পক্ষের সংঘর্ষ: নিহত যুবক   ট্রাকচাপায় নিহত ১৪ জনের ৬ জন একই পরিবারের   যেকোনো আক্রমণ মোকাবিলায় প্রস্তুত ইরান