বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
পটুয়াখালীর গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবীতে তিন সংগঠনের নেতৃত্বে মানববন্ধন পালিত। বাংলাদেশি নির্যাতিত সংখ্যালঘুরা ভারতে নাগরিকত্ব পাবে ফুটবল খেলার মাঠে ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাকরন তীব্র খরা থেকে বাঁচতে অঝোরে কেঁদে আল্লাহর কাছে ক্ষমা চাইলেন মুসল্লিরা উখিয়ায় ক্যাম্পে রোহিঙ্গা যুবককে কুপিয়ে হত্যা ডাকাতিয়া নদী থেকে অবৈধভাবে বালি উওোলনের দায় ১ জনকে ১ লক্ষ টাকা জরিমানা কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে ভাতিজীর টাকা নিয়ে উধাও চাচা। গোপালগঞ্জ থেকে ১৫০ কিলোমিটার হেঁটে কুয়াকাটা পৌঁছেছেন ৩ রোভার সদস্য। পটুয়াখালীর কমলাপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী মনির মৃধা বিএনপি দলও পদ থেকে বহিষ্কার! ইউএনও’র হস্তক্ষেপে দখলমুক্ত কলাপাড়া মাছ বাজার, প্রতিদিন ৫-১০ হাজার টাকা রাজস্ব পাবে সরকার
লক্ষ্মীপুরে রিকশা চালককে-জেলা ছাত্রলীগের সম্পাদক নিশানের হুমকি
এস এম আওলাদ হোসেন, সিনিয়র রিপোর্টার।।
প্রকাশ: ৩ নভেম্বর, ২০২১, ১২:৪৭ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

লক্ষ্মীপুরে রিকশা চালককে-জেলা ছাত্রলীগের সম্পাদক নিশানের হুমকি
সময় নিউজ বিডিঃ  ‘হিডের চামড়া খুলি অ্যাঁকি নুন—মরিচ দিমু, আপনার ছেলেরে অ্যাঁকি নুন মরিচ লাগামু’— এবার এভাবেই পুলিশ ও সাংবাদিকদের উপস্থিতিতে ঋণগ্রস্থ ছেলের রিকশাচালক বাবাকে প্রকাশ্যে হুমকি—ধমকি দিলেন লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান।
সোমবার (১লা নভেম্বর) দুপুরে ছেলের কাছে ঋণের টাকা পাওয়ার দাবী করে তা পরিশোধ না করায় রিকশাচালক বাবার বশতঘরের চালের টিন খুলে নেয় এলাকার কয়েক জন যুবক। পরে পুলিশের উদ্যোগে সেই টিন লাগাতে গেলে পুলিশ ও সাংবাদিকদের সামনেই ভুক্তভোগী ওই রিকশাচলক আবদুর রহিমের সাথে এমন অসৌজন্যমূলক আচরণ করেন তিনি। শালিশি বৈঠকের সিদ্ধান্ত না মানায় এমন হুমকি—ধমকি দেন তিনি।
এসময় তিনি উত্তেজিত হয়ে আরো বলেন, ‘তাদেরকে টাইম দেয়া হয়েছে। তারা সেটা না মানায় পাওনাদাররা তাদের ঘরের চালের টিন খুলে নিয়েছে। ঘটনার দু’দিন পরই আমি তাদের ঘরের চালের টিন লাগিয়ে ফেলতে বলেছি। কিন্তু তারা তা না মেনে পুলিশ ও সাংবাদিক এনে চালের টিন লাগিয়েছে।’ এসময় উপস্থিত দুইজন প্রতিবেশি তাকে শান্ত করার চেষ্টা করলে তাদেরকেও গালমন্দ করে দেখে নেয়ার হুমকি দেন তিনি।
গত শুক্রবার বিকেলে ছেলে আবুল কাশেমের কাছে পাওনা টাকার দাবী তুলে তাকে না পেয়ে রিকশাচালক বাবা আবদুর রহিম (৭৫) এর বশতঘরের চালের টিন খুলে নেয় একই এলাকার কয়েকজন যুবক।
এ ঘটনার পর তিনদিন খোলা আকাশের নিচে মানবেতর জীবন যাপন করে ওই রিকশাচালকের পরিবার। গত রবিবার ‘ঋণগ্রস্থ ছেলে, পাওনাদাররা খুলে নিলো রিকশাচালক বাবার বশতঘরের টিন’ শিরোনামে সময় সংবাদসহ বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রচার হলে বিষয়টি জেলা পুলিশ সুপার ড.এএইচএম কামরুজ্জামান এর দৃষ্টি গোচর হয়। বিষয়টি খতিয়ে দেখতে সদর থানা পুলিশকে নির্দেশ দেন তিনি।
পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পাওয়ায় বিষয়টি পুলিশ সুপারকে জানালে তিনি পুলিশকে ওই রিকশা চালকের ঘরের চালের টিন লাগানোর ব্যবস্থা করে এ ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনার নির্দেশ দেন।
এরই প্রেক্ষিতে সোমবার (১লা নভেম্বর) দুপুরে লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এমদাদুল হকের নেতৃত্বে পুলিশ সদস্যরা সেই রিকশাচালক বাবার বশতঘরের চালের টিন লাগিয়ে দেন।
সোমবার সন্ধ্যায় এ ঘটনায় ভুক্তভোগী রিকশাচালক আবদুর রহিম বাদী হয়ে অভিযুক্ত ইলিয়াসকে প্রধান করে ৬ জনের বিরুদ্ধে লক্ষ্মীপুর সদর মডেল থানায় মামলা দায়ের করলেও বাদ পড়ে যায় হুমকী—ধমকীদাতা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের নাম। পরে এ মামলায় অভিযান চালিয়ে প্রধান আসামী ইলিয়াসকে গ্রেফতার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এমদাদুল হক।
রিকশাচালক আবদুর রহিম লক্ষ্মীপুর পৌর শহরের দক্ষিণ মজুপুর এলাকার ইসহাক ব্যাপারী বাড়ির বাসিন্দা। গ্রেফতারকৃত আসামী ইলিয়াস একই এলাকার মোঃ সিরাজের ছেলে।
Share Button




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

  • প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
    আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
    (জজকোর্ড ঢাকা)
    সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
    নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
    ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
    যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
    সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
    বার্তা সম্পাদক : এস এম আওলাদ হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  পটুয়াখালীর গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবীতে তিন সংগঠনের নেতৃত্বে মানববন্ধন পালিত।   বাংলাদেশি নির্যাতিত সংখ্যালঘুরা ভারতে নাগরিকত্ব পাবে   ফুটবল খেলার মাঠে ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাকরন   তীব্র খরা থেকে বাঁচতে অঝোরে কেঁদে আল্লাহর কাছে ক্ষমা চাইলেন মুসল্লিরা   উখিয়ায় ক্যাম্পে রোহিঙ্গা যুবককে কুপিয়ে হত্যা   ডাকাতিয়া নদী থেকে অবৈধভাবে বালি উওোলনের দায় ১ জনকে ১ লক্ষ টাকা জরিমানা   কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে ভাতিজীর টাকা নিয়ে উধাও চাচা।   গোপালগঞ্জ থেকে ১৫০ কিলোমিটার হেঁটে কুয়াকাটা পৌঁছেছেন ৩ রোভার সদস্য।   পটুয়াখালীর কমলাপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী মনির মৃধা বিএনপি দলও পদ থেকে বহিষ্কার!   ইউএনও’র হস্তক্ষেপে দখলমুক্ত কলাপাড়া মাছ বাজার, প্রতিদিন ৫-১০ হাজার টাকা রাজস্ব পাবে সরকার   পটুয়াখালীর গলাচিপায় ইউএনও এবং মৎস অফিসার মদতে ওসিকে ম্যানেজ, বৈশাখীর মেলায় জুয়ার আসর।   ২০০ রিকশাচালককে ক্যাপ ও ছাতা দিলেন ক্রিকেটার বিথী   তাপদাহে কলাপাড়ায় ডায়রিয়ার প্রকোপ।। আক্রান্ত তিন শতাধিকপড়ে পড়ে ।।   অস্বাভাবিক তাপপ্রবাহে পর্যটকশুন্য কুয়াকাটা, জনজীবনে অস্বস্তি।   কলাপাড়ায় প্লাস্টিক দূষণ বন্ধের দাবিতে মানবন্ধন   কাশিয়ানী উপজেলা নির্বাচনী লড়াইয়ে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান সহ ১১ জনের আবেদনপত্র জমা।   সামুদ্রিক জীববৈচিত্র্য সংরক্ষণ ও দায়িত্বশীল মৎস্য আহরন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা।।   পটুখালীতে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে চার দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত।   গাজায় ইসরায়েলি হামলা: নিহত ছাড়ালো ৩৪ হাজার   আফগানিস্তানে ভারী বর্ষণ : নিহত আরও ২৯ জন