শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

উপহার নিতে গিয়ে দলবদ্ধ ধর্ষণের শিকার গৃহবধূ!
প্রকাশ: ১৮ ডিসেম্বর, ২০২০, ৫:৪৫ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

উপহার নিতে গিয়ে দলবদ্ধ ধর্ষণের শিকার গৃহবধূ!

সময় নিউজ বিডিঃ  গাজীপুরের কাপাসিয়ায় এক গৃহবধূকে (২৩) দলবদ্ধ ধর্ষণের পর আটকে রেখে মুক্তিপণ দাবির অভিযোগে সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় ওই ধর্ষণের ঘটনায় রাতেই কাপাসিয়া থানায় মামলা হয়েছে।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন রোমান ব্যাপারী (২০), মো. জোবায়ের (২০), মুস্তারিন সরদার (২১), সাহাবুল হোসেন (২২), মাসুম শেখ (২৩), রাকিব হোসেন (২০), মো. মাহফুজুল (২১)। জড়িত অপর ব্যক্তি সাখাওয়াত হোসেনকে (২৮) গ্রেপ্তার করা যায়নি।

মামলার তদন্ত কর্মকর্তা কাপাসিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. আফজাল হোসাইন  বলেন, ওই নারীর স্বামী বিদেশে কর্মরত। পাঁচ বছর আগে তাঁদের বিয়ে হয়। দু-তিন মাস ধরে কাপাসিয়ার সাখাওয়াত হোসেনের সঙ্গে ওই নারীর প্রেমের সম্পর্ক হয়। নিয়মিতই মুঠোফোনে কথা হতো তাঁদের। গতকাল সন্ধ্যায় মুঠোফোন উপহার দেওয়ার কথা বলে ওই নারীকে ডেকে নেন সাখাওয়াত হোসেন। তাঁকে গ্রামের একটি নির্জন টেকে (বিলের মাঝের উঁচু জায়গা) নিয়ে গিয়ে ধর্ষণ করেন। বিষয়টি সাখাওয়াতের বন্ধু মাসুম শেখ দেখে ফেলেন। তিনি আরও সাত-আটজনকে নিয়ে ঘটনাস্থলে গিয়ে উপস্থিত হন। এ সময় ধর্ষণের শিকার নারী দৌড়ে পালাতে চেষ্টা করছিলেন। কিন্তু তাঁরা তাঁকে জোর করে ধরে টেকে নিয়ে আবার একাধিকবার ধর্ষণ করেন।

সন্ধ্যা ছয়টা থেকে সাড়ে সাতটা পর্যন্ত ধর্ষণের ঘটনা ঘটে। এরপর সেখানে ওই নারীকে আটকে রেখে তাঁর মাকে ফোন দেন নির্যাতনকারীরা। তাঁর মাকে দ্রুত ৫০ হাজার টাকা বিকাশের মাধ্যমে পাঠাতে বলা হয়। টাকা পাঠানোর জন্য একটি নম্বরও দেওয়া হয়। পরে ভুক্তভোগী নারীর মা বিকাশ নম্বর নিয়ে কাপাসিয়া থানায় এসে ঘটনা জানান।

পুলিশ পরিদর্শক আফজাল হোসাইন বলেন, বিকাশ নম্বরের সূত্র ধরে ওই নারীকে উদ্ধার করা হয় এবং ঘটনার সঙ্গে জড়িত সাহাবুলকে প্রথমে গ্রেপ্তার করা হয়। এরপর রাতেই উপজেলার বিভিন্ন জায়গায় থেকে বাকি ছয়জনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় জড়িত সাখাওয়াত হোসেনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। তিনি আরও বলেন, গ্রেপ্তার প্রত্যেককেই ভুক্তভোগী নারী শনাক্ত করেছেন। গ্রেপ্তার ছয়জনও প্রাথমিকভাবে নির্যাতনের ঘটনা স্বীকার করেছেন।

Share Button




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

  • প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
    আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
    (জজকোর্ড ঢাকা)
    সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
    নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
    ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
    যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
    সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
    বার্তা সম্পাদক : এস এম আওলাদ হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  প্রভাব খাটিয়ে আর পরিবেশের ক্ষতি করার সুযোগ নেই   প্যারিস অলিম্পিকের আগে শত শত অভিবাসীকে সরিয়ে নিচ্ছে পুলিশ   আইনের প্রতি শ্রদ্ধাশীল নয় বিএনপি : ওবায়দুল কাদের   ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা: নিহত ১৭   মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি সরকার : মাননীয় প্রধানমন্ত্রী   ফেসবুক লাইভে দেখালেন অস্ত্রাগার : চাকরি হারালেন পুলিশ সুপার   এবার আপত্তিকর ভিডিও ভাইরাল আ.লীগ নেতার   হবিগঞ্জে বাসচাপায় পিকআপ ভ্যানের চালক-হেলপার নিহত   সড়ক দুর্ঘটনায় নিহত কণ্ঠশিল্পী পাগল হাসান   কিশোর গ্যাংয়ের দু’পক্ষের সংঘর্ষ: নিহত যুবক   ট্রাকচাপায় নিহত ১৪ জনের ৬ জন একই পরিবারের   যেকোনো আক্রমণ মোকাবিলায় প্রস্তুত ইরান   উত্তাল লক্ষ্মীপুর,সজীব হত্যা মামলার প্রধান আসামি বাবলুকে গ্রেপ্তারের দাবী।   কলাপাড়ায় বৈশাখী মেলায় নৌকা দোলনা রাইড ভেঙ্গে শিশু সহ আহত – ৮   উখিয়ায় ডাম্পার চাপায় বন কর্মকর্তা হত্যার পরিকল্পনাকারীসহ গ্রেপ্তার-২   পটুয়াখালীর ভূরিয়া ইউপিতে নির্বাচনী প্রচার প্রচারনা জমে উঠেছে চার প্রার্থীর মধ্যে।   কলাপাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে অধ্যাপক ইউসুফ আলী’র গনসংযোগ   লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে গুলিবিদ্ধ ছাত্রলীগ নেতা মো.সজিব মারাগেছে   ইরানের ওপর নতুন করে যে কঠিন নিষেধাজ্ঞার কথা ভাবছে যুক্তরাষ্ট্র ও ইইউ   সু চিকে কারাগার থেকে সরিয়ে গৃহবন্দি করল মিয়ানমারের জান্তা