বৃহস্পতিবার ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   বৃহস্পতিবার ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
সোনারগাঁওয়ে পুলিশের হাতে ৩ ডাকাত আটক ঢাকা ত্যাগে বিশ্ববিদ্যালয়ের পরিবহন চেয়ে জবি শিক্ষার্থীদের স্মারকলিপি খুলনার আফিলগেটে ফেন্সিডিলসহ মাদক কারবারি আটক এক। কাল থেকে ব্যাংকে লেনদেন চলবে ১০টা - ২টা পর্যন্ত “নেশা”  (নির্লোভ ও সাহসী সাংবাদিকতা) লেখক ও সাংবাদিক.... এস এম আওলাদ হোসেন। ময়মনসিংহ ত্রিশাল ৮নং সাখুয়া ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি সর্বসাধারনের সাথে ইফতার ও দোয়া মাহফিল করেন ... বছরজুড়ে গৃহকর্মীকে ধর্ষণ করা সেই বিশ্ববিদ্যালয় ছাত্র গ্রেপ্তার সাড়ে ৩ ঘণ্টার বৈঠকে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে হেফাজতের ৪ দাবি বৃহস্পতিবার দুটি যাত্রীবাহী জাহাজ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী রায়হান হত্যা: এসআই আকবরসহ ৬ জনের বিরুদ্ধে চার্জশিট
এস এম আওলাদ হোসেন, সিনিয়র রিপোর্টারঃ
লক্ষ্মীপুরে প্রেমিকের ছুরিঘাতে গৃহবধূ খুন : গণধোলাইয়ে প্রেমিক নিহত
প্রকাশ: ১৯ এপ্রিল, ২০২১, ৭:৪৭ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

লক্ষ্মীপুরে প্রেমিকের ছুরিঘাতে গৃহবধূ খুন : গণধোলাইয়ে প্রেমিক নিহত
সময় নিউজ বিডিঃ  লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে হত্যার পর অভিযুক্ত যুবককে গণপিটুনি দিয়ে হত্যা করার খবর পাওয়া গেছে।
রোববার (১৮ এপ্রিল) দুপুরে রামগঞ্জ উপজেলার ভাট্টা ইউনিয়নের জাফর নগর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতদের মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ বলছে, পরকীয়া প্রেমের সম্পর্কের জেরে নিহত নারীর কথিত প্রেমিক রাসেল তাকে ছুরিকাঘাতে হত্যা করে। এরপর বিক্ষুদ্ধ জনতার গণপিটুনিতে অভিযুক্ত রাসেল নিহত হন। নিহত নারী ওই গ্রামের কাতার প্রবাসী ছপি উল্ল্যাহর স্ত্রী ও দুই সন্তানের জননী নাসরিন সুলতানা। অপর নিহত যুবক রাসেল একই গ্রামের সিদ্দিক উল্লাহর ছেলে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে স্বামী কাতার থাকার সুবাধে স্থানীয় ছফি উল্লাহর স্ত্রী নাসরিনের সঙ্গে পার্শ্ববর্তী বাড়ির সিদ্দিক উল্লাহর ছেলে রাসেলের সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে ওই সম্পর্ক বিচ্ছিন্ন করে নারী। এতে রাসেল ক্ষিপ্ত হয়ে উঠে। ঘটনার দিন নাসরিনের স্বামীর বাড়িতে হামলা চালায়। এসময় নারী ও তার পরিবারের লোকজনের চিৎকারে আশপাশের লোকজন আসলে তার গলায় ছুরি ধরে হত্যা করার হুমকি দেয় রাসেল। এক পর্যায়ে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে গুরুত্বর আহত করে। এসময় তাকেও গণধোলাই দেন স্থানীয় জনতা।
পরে আহতদের রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাদের দুইজনকে মৃত ঘোষণা করেন।
এদিকে খবর পেয়ে দুপুরে ঘটনাস্থলে পরিদর্শন করেন পুলিশ সুপার ও থানার ওসিসহ পুলিশের বিশেষ দল।
পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান জানান, পরকীয়া প্রেমের সম্পর্কের জের ধরে এক নারীকে হত্যার পর  বিক্ষুব্ধ জনতার গণপিটুনিতে অভিযুক্ত যুবকও নিহত হন। নিহতদের মরদেহ হাসপাতালে পাঠানো  হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
Share Button




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদক : মো: নূর হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ১০ নং ওয়ার্ড, বাঁধ রোড,ষ্টীমার ঘাট মার্কেট (৩য় তলা)
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  সোনারগাঁওয়ে পুলিশের হাতে ৩ ডাকাত আটক   ঢাকা ত্যাগে বিশ্ববিদ্যালয়ের পরিবহন চেয়ে জবি শিক্ষার্থীদের স্মারকলিপি   খুলনার আফিলগেটে ফেন্সিডিলসহ মাদক কারবারি আটক এক।   কাল থেকে ব্যাংকে লেনদেন চলবে ১০টা – ২টা পর্যন্ত   “নেশা”  (নির্লোভ ও সাহসী সাংবাদিকতা) লেখক ও সাংবাদিক…. এস এম আওলাদ হোসেন।   ময়মনসিংহ ত্রিশাল ৮নং সাখুয়া ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি সর্বসাধারনের সাথে ইফতার ও দোয়া মাহফিল করেন ।   বছরজুড়ে গৃহকর্মীকে ধর্ষণ করা সেই বিশ্ববিদ্যালয় ছাত্র গ্রেপ্তার   সাড়ে ৩ ঘণ্টার বৈঠকে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে হেফাজতের ৪ দাবি   বৃহস্পতিবার দুটি যাত্রীবাহী জাহাজ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী   রায়হান হত্যা: এসআই আকবরসহ ৬ জনের বিরুদ্ধে চার্জশিট   কে হবেন ওয়ারেন বাফেটের উত্তরসূরী?   মমতা ব্যানার্জিকে পররাষ্ট্রমন্ত্রীর অভিনন্দন   আজ ভারতে ১০ হাজার রেমডেসিভির পাঠাচ্ছে বাংলাদেশ   লিবিয়া থেকে আজ দেশে ফিরছেন ১৬০ বাংলাদেশি   ‘বেগম জিয়ার বিদেশ গমন সরকারের সদিচ্ছার ওপর নির্ভর করছে’   ‘করোনা সংকটের সময়েও বিএনপি সহিংসতার উসকানি দিচ্ছে’   ১৬ মে পর্যন্ত বিধি-নিষেধ বাড়িয়ে প্রজ্ঞাপন জারি   ত্রিশালে মানবিক এক তরুণের অব্যাহত কার্যক্রম।   বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ওসুস্হতা কামনায় দুস্থদের মাঝে ইফতার বিতরণ   আবারও স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় হেফাজত নেতারা