রবিবার ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   রবিবার ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
কুতুপালং ক্যাম্পে আলু দিয়ে ফেরার পথে ১৮ হাজার ইয়াবাসহ বগুড়ার ট্রাকের ড্রাইভার আটক ভাসানচর থেকে কুতুপালং ক্যাম্পে পালিয়ে আসা ৩ রোহিঙ্গা আটক টানা সাত দিনের বৃষ্টিতে পানিবন্দী কয়েক হাজার মানুষ।। বিশুদ্ধ পানির তীব্র সংকট।। কলাপাড়ায় ছাত্রলীগ নেতার কব্জি কর্তনের ঘটনায় দেশীয় অস্রসহ গ্রেপ্তার ১।। ঈদগাঁওতে ৪৬ লিটার চোলাই মদসহ ১ যুবক আটক টেকনাফে র‌্যাবের অভিযানে ৭ হাজার ৮০০ পিস ইয়াবাসহ মহিলা গ্রেফতার উখিয়ায় ইয়াবা ও নগদটাকাসহ ১ নারী আটক রাঙ্গাবালীতে মাছ ধরতে গিয়ে  লাশ হয়ে বাড়ি ফিরলেন বৃদ্ধ  মেজর সিনহা হত্যাকাণ্ডের এক বছর পূর্ণ আজ খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলায় ২নং তবলছড়িতে বরাদ্ধকৃত দুর্যোগ সহনীয় বাসগৃহ নির্মাণে ব্যাপক অনিয়ম...
লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে মাদকাসক্ত উশৃঙ্খল ছেলেকে পুলিশে সোপর্দ করলেন বাবা-মা
এস এম আওলাদ হোসেন, সিনিয়র রিপোর্টারঃ
প্রকাশ: ১১ জুন, ২০২১, ১১:৫৫ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে মাদকাসক্ত উশৃঙ্খল ছেলেকে পুলিশে সোপর্দ করলেন বাবা-মা
বাবা-মা বৃদ্ধ বয়সে তাদের একমাত্র আশ্রয়স্থল মনে করে তাদের সন্তানদের। কিন্তু সেই সন্তান যদি হয় বাবা-মায়ের জীবনের অশান্তির কারন তাহলে বাবা-মা সেই অশান্তি বলবে কার কাছে ? শেষ পরিণতি সন্তানের হাতে লাঞ্ছিত হওয়া।
বলছিলাম লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানাধীন দিঘলী ইউনিয়নের রাজাপুর গ্রামের হাওলাদার বাড়ির আজিজ উল্যা মাষ্টার ও তার স্ত্রী জাহানারা বেগম রহিমার কথা। মানুষ গড়ার এই কারিগর জীবনের সায়ান্নে এসে চরম অপমানিত ও লাঞ্ছিত হলেন নিজেরই আপন মাদকাসক্ত ছেলে বনি ইয়ামিন সোহাগ (৩০) কাছে।
গত (২৪ মে) সোমবার সকাল ৯টার দিকে অভিযুক্ত বনি ইয়ামিন সোহাগ আজিজ উল্যা মাষ্টারের বসত ঘরে এসে মাদক ক্রয়ের জন্য টাকা দাবী করে । টাকা না দিলে এক পর্যায়ে বনি ইয়ামিন তার বাবা আজিজ উল্যা মাষ্টার ও তার মা জাহানারা বেগম রহিমাকে কিল ঘুষি মারা আরম্ভ করে। এসময় অভিযুক্ত ইয়ামিনের হাতে ১টি ধারালো চুরি ছিল, সেই চুরি দিয়া ইয়ামিন তার ছোট বোন নাছরিন সুলতানাকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে।
পরবর্তীতে পরিস্থিতি বেগতিক দেকে আজিজ উল্যা মাষ্টার বাদী হয়ে বৃহস্প্রতিবার (১০ জুন) ছেলের নামে চন্দ্রগঞ্জ থানায় মামলা করে।
চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ সাথে সাথে আসামী বনি ইয়ামিন সোহাগকে গ্রেফতার করে এবং জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পায়।
উল্লেখ্য বনি ইয়ামিন সোহাগ নোয়াখালী সরকারী কলেজ থেকে ইংরেজী অনার্স পাশ করা ছাত্র। সমাজের খারাপ সঙ্গের কারনে মাদকের করাল থাবায় তার জীবনকে করে হিংস্র ও বিবেকবিবর্জিত। তাকে সংশোধনের জন্য তার শিক্ষক বাবা তাকে মাদকাসক্ত পুরর্বাসন কেন্দ্রেও প্রেরণ করে। কিন্তু কোন ভাবেই ছেলেকে ভালো করে তুলতে পারেনি। সবশেষ আইনের আশ্রয় নিতে বাধ্য হোন আজিজ উল্যা মাষ্টার।
এ বিষয়ে জানতে চাইলে চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে ফজলুল হক জানান, মামলা হওয়ার সাথে সাথে আসামীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছি। তিনি আরো বলেন মাদক সমাজের জন্য হুমকি স্বরূপ। মাদকের ব্যাপারে কাউকে ছাড় দেওয়া হবে না আর পিতা মাতার সাথে যদি কেউ অসদাচরন করে এবং থানায় যদি কোন অভিযোগ হয় তাহলে সেই সন্তানকেও কোনভাবে ছাড় দেওয়া হবে না।
Share Button




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদক : মো: নূর হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ১০ নং ওয়ার্ড, বাঁধ রোড,ষ্টীমার ঘাট মার্কেট (৩য় তলা)
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  কুতুপালং ক্যাম্পে আলু দিয়ে ফেরার পথে ১৮ হাজার ইয়াবাসহ বগুড়ার ট্রাকের ড্রাইভার আটক   ভাসানচর থেকে কুতুপালং ক্যাম্পে পালিয়ে আসা ৩ রোহিঙ্গা আটক   টানা সাত দিনের বৃষ্টিতে পানিবন্দী কয়েক হাজার মানুষ।। বিশুদ্ধ পানির তীব্র সংকট।।   কলাপাড়ায় ছাত্রলীগ নেতার কব্জি কর্তনের ঘটনায় দেশীয় অস্রসহ গ্রেপ্তার ১।।   ঈদগাঁওতে ৪৬ লিটার চোলাই মদসহ ১ যুবক আটক   টেকনাফে র‌্যাবের অভিযানে ৭ হাজার ৮০০ পিস ইয়াবাসহ মহিলা গ্রেফতার   উখিয়ায় ইয়াবা ও নগদটাকাসহ ১ নারী আটক   রাঙ্গাবালীতে মাছ ধরতে গিয়ে  লাশ হয়ে বাড়ি ফিরলেন বৃদ্ধ    মেজর সিনহা হত্যাকাণ্ডের এক বছর পূর্ণ আজ   খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলায় ২নং তবলছড়িতে বরাদ্ধকৃত দুর্যোগ সহনীয় বাসগৃহ নির্মাণে ব্যাপক অনিয়ম ও দুর্নীতির অভিযোগ উঠেছে।   সুপা‌রিতে‌ বিষাক্ত হাইড্রোজ, বাড়‌ছে স্বাস্থ্যঝুঁকি,নষ্ট হচ্ছে লক্ষ্মীপুর জেলার ঐ‌তিহ্য    যাত্রীর ছুড়িকাঘাতে মটোরসাইকেল চালক নিহত।।   কঠোর লকডাউনে কলাপাড়ায় ১৫ জনকে অর্থদণ্ড।।    কুয়াকাটা সৈকতে বিছিয়ে রয়েছে রঙ্গিন সুন্দরী ফল।।   বাগেরহাটে ভারী বর্ষণে প্লাবিত জনগণের পাশে মুস্তাফিজুর রহমান সোহেল   উখিয়ায় মরহুম মাওলানা ক্বারী কামাল আহাম্মদ এর জানাজা সম্পন্ন: শোকাহত মানুষের ঢল   ছাত্রলীগ নেতার কব্জি কর্তনের ঘটনায় ১৭ জনের নামে মামলা, ছাত্রলীগ সভাপতি বহিষ্কার।।   পটুয়াখালী ও অধিকাংশ জেলায় টানা বর্ষনের জনজীবনে ভোগান্তি।   উখিয়ার বন্যায় ভেসে নিহত রুবেলের পরিবারকে উপজেলা প্রশাসনের সহায়তা প্রদান   কক্সবাজারে মোটরসাইকেলের তেলের ট্যাঙ্কিতে ২৫ হাজার ইয়াবাসহ পাচারকারী আটক