রবিবার ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   রবিবার ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
কুতুপালং ক্যাম্পে আলু দিয়ে ফেরার পথে ১৮ হাজার ইয়াবাসহ বগুড়ার ট্রাকের ড্রাইভার আটক ভাসানচর থেকে কুতুপালং ক্যাম্পে পালিয়ে আসা ৩ রোহিঙ্গা আটক টানা সাত দিনের বৃষ্টিতে পানিবন্দী কয়েক হাজার মানুষ।। বিশুদ্ধ পানির তীব্র সংকট।। কলাপাড়ায় ছাত্রলীগ নেতার কব্জি কর্তনের ঘটনায় দেশীয় অস্রসহ গ্রেপ্তার ১।। ঈদগাঁওতে ৪৬ লিটার চোলাই মদসহ ১ যুবক আটক টেকনাফে র‌্যাবের অভিযানে ৭ হাজার ৮০০ পিস ইয়াবাসহ মহিলা গ্রেফতার উখিয়ায় ইয়াবা ও নগদটাকাসহ ১ নারী আটক রাঙ্গাবালীতে মাছ ধরতে গিয়ে  লাশ হয়ে বাড়ি ফিরলেন বৃদ্ধ  মেজর সিনহা হত্যাকাণ্ডের এক বছর পূর্ণ আজ খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলায় ২নং তবলছড়িতে বরাদ্ধকৃত দুর্যোগ সহনীয় বাসগৃহ নির্মাণে ব্যাপক অনিয়ম...
বিয়ের পিঁড়িতে বসা হলো না এ এসআই সালাহ উদ্দিনের
এস এম আওলাদ হোসেনঃ- লক্ষ্মীপুর
প্রকাশ: ১২ জুন, ২০২১, ১০:১৪ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

বিয়ের পিঁড়িতে বসা হলো না এ এসআই সালাহ উদ্দিনের

সময় নিউজ বিডিঃ- বাবা তুই কই। কোনাই হারাই গেলি। তুই তো বাড়ি আসবি বলেছিলি, লাশ হয়ে ফিরলি কেন ? আমি তো তোর লাশ হয়ে দেখতে চাইনি।’ শুক্রবার (১১ জুন) রাতে মোবাইলফোনে এভাবে কেঁদে কেঁদে উত্তর দিলেন চট্টগ্রামে নিহত এএসআই কাজী মো. সালাহ উদ্দিনের বাবা কাজী নাদেরুজ্জামান পাটওয়ারী। ছেলের শোকে তার কান্না কেউই থামাতে পারছিলেন না। কান্না থামানোর ভাষা খুঁজে পাচ্ছিলেন না স্বজনরা।

জানতে চাইলে বীর মুক্তিযোদ্ধা কাজী নাদেরুজ্জামান পাটওয়ারী সাংবাদিকদের বলেন, বুধবার (৯ জুন) আমার সঙ্গে সালাহ উদ্দিনের কথা হয়। আগামী সপ্তাহে বাড়িতে আসবে বলেছিল। কিন্তু আমার সালাহ উদ্দিন লাশ হয়ে বাড়িতে ফিরেছে। আমার সালাহ উদ্দি নকে জীবন্ত বাড়ি ফিরতে দিল না তারা।
নিহত এসআই সালাউদ্দিন লক্ষ্মীপুর সদর উপজেলার হাজিরপাড়া ইউনিয়নের দক্ষিণ জয়পুর গ্রামের বাসিন্দা। শুক্রবার বিকেলে (১১জুন) পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মংনেথোয়াই মারমা ও চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে ফজলুল হকসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
নিহতের পারিবারিকভাবে জানা যায়, মাদক পরিবহনের খবরে একটি মাইক্রোবাসকে চট্টগ্রামের চান্দগাঁও থানার কাপ্তাই রাস্তার মাথায় থামার জন্য সালাহ উদ্দিন সঙ্কেত দেয়। কিন্তু মাইক্রোবাসটি না থামিয়ে উল্টো তাকে পিষে দিয়ে চলে যায়। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সালাহ উদ্দিন একই থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ছিলেন। তার বাবা কাজী নাদেরুজ্জামান অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল।
সালাহ উদ্দিনের মামাতো বোন শাহনাজ আক্তার বিন্দু জানান, আমার ভাইয়া গত ১৫ বছর পুলিশে চাকরি করছেন। তার বিয়ে ঠিক করা হয়েছিল। তিনি বাড়িতে আসলে বিয়ের তারিখ ঠিক করার কথা। মামার সঙ্গে তার শেষ বুধবার কথা হয়। ভাইয়া আগামী সপ্তাহে বাড়ি আসবেন বলে জানিয়েছিলেন। কিন্তু তাকে লাশ হয়ে ফিরতে হলো। মামার কান্না থামানো যাচ্ছে না। ভাইয়াকে যারা হত্যা করেছে, আমরা তাদের উপযুক্ত বিচারের দাবি জানাই।
Share Button




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদক : মো: নূর হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ১০ নং ওয়ার্ড, বাঁধ রোড,ষ্টীমার ঘাট মার্কেট (৩য় তলা)
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  কুতুপালং ক্যাম্পে আলু দিয়ে ফেরার পথে ১৮ হাজার ইয়াবাসহ বগুড়ার ট্রাকের ড্রাইভার আটক   ভাসানচর থেকে কুতুপালং ক্যাম্পে পালিয়ে আসা ৩ রোহিঙ্গা আটক   টানা সাত দিনের বৃষ্টিতে পানিবন্দী কয়েক হাজার মানুষ।। বিশুদ্ধ পানির তীব্র সংকট।।   কলাপাড়ায় ছাত্রলীগ নেতার কব্জি কর্তনের ঘটনায় দেশীয় অস্রসহ গ্রেপ্তার ১।।   ঈদগাঁওতে ৪৬ লিটার চোলাই মদসহ ১ যুবক আটক   টেকনাফে র‌্যাবের অভিযানে ৭ হাজার ৮০০ পিস ইয়াবাসহ মহিলা গ্রেফতার   উখিয়ায় ইয়াবা ও নগদটাকাসহ ১ নারী আটক   রাঙ্গাবালীতে মাছ ধরতে গিয়ে  লাশ হয়ে বাড়ি ফিরলেন বৃদ্ধ    মেজর সিনহা হত্যাকাণ্ডের এক বছর পূর্ণ আজ   খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলায় ২নং তবলছড়িতে বরাদ্ধকৃত দুর্যোগ সহনীয় বাসগৃহ নির্মাণে ব্যাপক অনিয়ম ও দুর্নীতির অভিযোগ উঠেছে।   সুপা‌রিতে‌ বিষাক্ত হাইড্রোজ, বাড়‌ছে স্বাস্থ্যঝুঁকি,নষ্ট হচ্ছে লক্ষ্মীপুর জেলার ঐ‌তিহ্য    যাত্রীর ছুড়িকাঘাতে মটোরসাইকেল চালক নিহত।।   কঠোর লকডাউনে কলাপাড়ায় ১৫ জনকে অর্থদণ্ড।।    কুয়াকাটা সৈকতে বিছিয়ে রয়েছে রঙ্গিন সুন্দরী ফল।।   বাগেরহাটে ভারী বর্ষণে প্লাবিত জনগণের পাশে মুস্তাফিজুর রহমান সোহেল   উখিয়ায় মরহুম মাওলানা ক্বারী কামাল আহাম্মদ এর জানাজা সম্পন্ন: শোকাহত মানুষের ঢল   ছাত্রলীগ নেতার কব্জি কর্তনের ঘটনায় ১৭ জনের নামে মামলা, ছাত্রলীগ সভাপতি বহিষ্কার।।   পটুয়াখালী ও অধিকাংশ জেলায় টানা বর্ষনের জনজীবনে ভোগান্তি।   উখিয়ার বন্যায় ভেসে নিহত রুবেলের পরিবারকে উপজেলা প্রশাসনের সহায়তা প্রদান   কক্সবাজারে মোটরসাইকেলের তেলের ট্যাঙ্কিতে ২৫ হাজার ইয়াবাসহ পাচারকারী আটক