বুধবার ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
ই-পেপার   বুধবার ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে দু’দফা হামলা, নারীসহ আহত-০৪।। কুয়াকাটায় বর্ণাঢ্য আয়োজনে উদযাপিত হচ্ছে বিশ্ব পর্যটন দিবস। পটুয়াখালী সংরক্ষিত আসন ০৩ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেন বিলকিস জাহান। মহিপুরে জেলের জালে ধরা পড়লো ৩ মন ওজনের ৩ টি পাখি মাছ। কলাপাড়ায় বিদ্যুৎ কেন্দ্রের কর্মির আড়ালে মাদক বিক্রি, ১ কেজি ২শ‘৫০ গ্রাম গাঁজা সহ ৪ জন গ্রেফতার।। কলাপাড়ায় এক ইলিশ বিক্রি হলো ৫ হাজার টাকায়। পঞ্চগড়ে নৌকাডুবি ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৪০ লক্ষ্মীপুরে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা মামলায় ১ জনের মৃত্যুদণ্ড ইলিশের বাড়ি বরগুনায় ধরা পড়েছে তিন কেজি ওজনের ইলিশ। বিশ্ব নদী দিবসে মহিপুর  খাপড়াভাঙ্গা নদীর দখল দূষণরোধে নৌ র‌্যালী-আলোচনা সভা।।
ভোলা জেলার চরফ্যাসন থানায় ইউনিয়ন পরিষদ নির্বাচন (১ম ধাপ)-২০২১ উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত
সাহিদুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ-
প্রকাশ: ২০ জুন, ২০২১, ৩:১৩ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

ভোলা জেলার চরফ্যাসন থানায় ইউনিয়ন পরিষদ নির্বাচন (১ম ধাপ)-২০২১ উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

সময় নিউজ বিডিঃ  আগামী ২১ জুন ২০২১ খ্রিঃ তারিখ প্রথম ধাপে ভোলা জেলার চরফ্যাসন থানাধীন চর মাদ্রাজ ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা রক্ষা ও নিরাপত্তা প্রদানের লক্ষ্যে নিয়োজিত পুলিশ সদস্যদের ব্রিফিং প্রদান করা হয়।

ব্রিফিং প্যারেডে প্রধান অতিথি নির্বাচন উপলক্ষে দায়িত্বপ্রাপ্ত সকল পুলিশ সদস্যদেরকে যে কোন মূল্যে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ, গ্রহনযোগ্য ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের জন্য পেশাদারিত্বের সহিত দায়িত্ব পালনে নির্দেশনা ও পরামর্শ প্রদান করেন। তিনি নির্বাচন ডিউটিতে নিয়োজিত (কেন্দ্র, মোবাইল, স্ট্রাইকিং, স্ট্যান্ডবাই,) সকল অফিসার/ফোর্সগণকে প্রয়োজনীয় মূল্যবান দিকনির্দেশনা প্রদান সহ করনীয়-বর্জনীয় সম্পর্কে বিস্তারিত আলোকপাত করেন।

প্রধান অতিথি বলেন জনগনের জানমাল রক্ষা, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, ভোটারদের নিরাপত্তা ও স্বাধীন ভোট প্রয়োগে নুন্যতম বিশৃংখলা বা বাধাদান বরদাশত করা হবে না। ভোট কেন্দ্র ও বুথগুলোতে শতভাগ সুষ্ঠ শান্তিপুর্ণ পরিবেশ নিশ্চিত করতে ভোলা জেলা পুলিশ অঙ্গীকারবদ্ধ । তিনি আরো বলেন নির্বাচন উপলক্ষে জেলা পুলিশের গোয়ন্দা শাখা এবং জেলা বিশেষ শাখার গোয়েন্দা নজরদারী অব্যাহত রয়েছে। এছাড়াও বিশেষ কোন পরিস্থিতিকে তাৎক্ষনিক নিয়ন্ত্রণে আনতে পুলিশের মোবাইল টিম ও স্ট্রাইকিং ফোর্স সার্বক্ষণিক প্রস্তুত থাকবে। জনগনের জানমাল রক্ষায় ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে যে কোন ধরণের নাশকতা ও বিশৃঙ্খলা ঠেকাতে জেলা পুলিশ কঠোর অবস্থান গ্রহণ করবে।

ব্রিফিং প্যারেডে প্রধান অতিথি হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, ভোলা, অফিসার ইনচার্জ চরফ্যাসন থানা ভোলা এবং নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা রক্ষা ও নিরাপত্তা প্রদানে নিয়োজিত পুলিশ অফিসার ও ফোর্সগণ উপস্থিত ছিলেন।

Share Button




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

  • প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
    আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
    (জজকোর্ড ঢাকা)
    সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
    নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
    ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
    যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
    সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
    বার্তা সম্পাদক : এস এম আওলাদ হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে দু’দফা হামলা, নারীসহ আহত-০৪।।   কুয়াকাটায় বর্ণাঢ্য আয়োজনে উদযাপিত হচ্ছে বিশ্ব পর্যটন দিবস।   পটুয়াখালী সংরক্ষিত আসন ০৩ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেন বিলকিস জাহান।   মহিপুরে জেলের জালে ধরা পড়লো ৩ মন ওজনের ৩ টি পাখি মাছ।   কলাপাড়ায় বিদ্যুৎ কেন্দ্রের কর্মির আড়ালে মাদক বিক্রি, ১ কেজি ২শ‘৫০ গ্রাম গাঁজা সহ ৪ জন গ্রেফতার।।   কলাপাড়ায় এক ইলিশ বিক্রি হলো ৫ হাজার টাকায়।   পঞ্চগড়ে নৌকাডুবি ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৪০   লক্ষ্মীপুরে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা মামলায় ১ জনের মৃত্যুদণ্ড   ইলিশের বাড়ি বরগুনায় ধরা পড়েছে তিন কেজি ওজনের ইলিশ।   বিশ্ব নদী দিবসে মহিপুর  খাপড়াভাঙ্গা নদীর দখল দূষণরোধে নৌ র‌্যালী-আলোচনা সভা।।   পটুয়াখালী কলাপাড়ায় সড়ক দুর্ঘটনায় ছেলের মৃত্যুর পর,এবার মায়ের মৃত্যু!!   ভোলার বোরহানউদ্দিনে সড়ক দুর্ঘটনায় নিহত ১,আহত ৩।   কলাপাড়ায় ট্রলি ও অটো রিকশার মুখোমুখি সংঘর্ষে নিজ দুই পাসহ ছেলেকে হারালেন গৃহবধূ।।   নীলফামারী ডিমলায় ভুয়া পরীক্ষার্থীর কারাদণ্ড।   ফকিরহাটে মীনা দিবস উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা।   ফকিরহাটে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৬০ হাজার টাকা জরিমানা আদায়।   শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে কলাপাড়ায় চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা।।   লালপুরে পা ফসকে ট্রেনে কাটা পড়ে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ছাত্রের মৃত্যু।   ই-নামজারি মামলা দ্রুত নিষ্পত্তি করে প্রতিবেদন দেওয়ার নির্দেশ   বাগেরহাটের মোল্লাহাটে ২০০১সালে আওয়ামী লীগ এর জনসভায় বোমা হামলায় নিহতদের স্মরণে দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত।