বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
ই-পেপার   বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
গাজায় নিহত আরও ৭৬, প্রাণহানি বেড়ে প্রায় ৩২৫০০ শহরের চেয়ে গ্রামে বিবাহ বিচ্ছেদ বেশি: বিবিএস লিবিয়ায় বন্দী চট্টগ্রামের আনোয়ারার চার যুবক : লিবিয়ায় পাঠানোর পর বিক্রি, ৪০ লাখ টাকা মুক্তিপণ দাবি সেন্ট মার্টিন-শাহপরীর দ্বীপ থেকে শোনা যাচ্ছে মর্টারশেল ও গোলার বিকট শব্দ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে পুলিশের গুলিতে বাংলাদেশি ১ তরুণ নিহত বাংলাদেশে গণতন্ত্রকে সমর্থন দেওয়া অব্যাহত রাখব: মার্কিন পররাষ্ট্র দপ্তরের মুখপাত্র ম্যাথিউ মিলার সীমান্তে নিহত 2 বাংলাদেশির লাশ ফেরত দিলো বিএসএফ কাশিয়ানীতে নছিমনের চাকার পিষ্ট হয়ে তিন বছরের শিশু কন্যা নিহত। স্বাধীনতা ও জাতীয় দিবসে মির্জাগঞ্জে পল্লীসঞ্চয় ব্যাংকে উত্তোলন হয়নি জাতীয় পতাকা। ভারত থেকে ৫০ হাজার মেট্রিক টন পেঁয়াজ আমদানির অনুমোদন
লক্ষ্মীপুরের পুলিশের অভিযানে রামগঞ্জ আন্তঃজেলা ডাকাতদলের ৬ সদস্য অস্রসহ গ্রেফতার।
এস এম আওলাদ হোসেন, সিনিয়র রিপোর্টারঃ
প্রকাশ: ১৬ আগস্ট, ২০২১, ১২:৪১ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

লক্ষ্মীপুরের পুলিশের অভিযানে রামগঞ্জ আন্তঃজেলা ডাকাতদলের ৬ সদস্য অস্রসহ গ্রেফতার।
সময় নিউজ বিডিঃ  লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার চন্ডিপুর ইউনিয়নের ফতেহপুরে ডাকাতির ঘটনায় আন্তঃজেলা ডাকাত দলের সদস্য নাজিম উদ্দীন (২০) জসিমউদদীন (২২) রফিকুল ইসলাম রবিন(২৭) সজিব (২৩) রাছেল (২৮) শ্যামল কর্মকার (৪৩) কে গ্রেফতার করে রামগঞ্জ থানা পুলিশ। ১৪ আগষ্ট শনিবার দুপুরে আটককৃতদের জেলহাজতে প্রেরন করা হয়েছে।
এসময় আটককৃত ডাকাতদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যাবহৃত চাপাতি, ধামা, ছোরা এবং লুটিয়ে নেয়া প্রায় ৫ ভরি স্বর্নালংকার, মোবাইল ও নগদ টাকা উদ্ধার করে পুলিশ। জিঞ্জসাবাদে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করে ডাকাতরা।
(২৬ জুলাই) গভীররাতে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের ফতেহপুর গ্রামের আতর আলী বেপারি বাড়ীর খোরশেদ আলমের ঘরে ডাকাতির ঘটনায় ২৭ জুলাই রামগঞ্জ থানা পুলিশের দায়ের করা ৩৯৫/৩৯৭ ধারায় করা মামলার সূত্রধরে রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ আনোয়ার হোসেনের নির্দেশে এস আই তাজুল ইসলাম, এস আই হুমায়ুন ও এএসআই মোঃ দেলোয়ার হোসেন বিশেষ অভিযান পরিচালনা করে ৬ ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হয়।
সূত্রে জানা যায়, উপজেলার ফতেহপুর গ্রামের চাঁন বালা বাড়ির নূর মোহাম্মদ এর কূখ্যাত ছেলে নাজিম উদ্দীনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসলে তার জবানবন্দি মোতাবেক উত্তর ফতেহপুর গ্রামের আনোয়ার উল্লার ছেলে মোঃ জসিম উদ্দীন, চাঁঙ্গীগাঁও গ্রামের হাজি শামছুর ণূর পাটওয়ারীর ছেলে রফিকুল ইসলাম রবিন, একই গ্রামের বিল্লাল হোসেন এর ছেলে মোঃ সজিব দক্ষিণ হরিশ্চর গ্রামের আবুল বাশার পাটওয়ারীর ছেলে মোঃ রাছেল হোসেন ও ডাকাতির সময় লুটপাটকৃত মালামাল ক্রয় করার অপরাধে মাছিমপুর গ্রামের মৃত হরেকৃষ্ণ কর্মকারের ছেলে (কামার হাট পুশ্পিতা শিল্পালয়ের মালিক) শ্যামল কর্মকার সহ আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করে রামগঞ্জ থানা পুলিশ।
রামগঞ্জে ৬ ডাকাত গ্রেফতারের খবর সর্বত্র ছড়িয়ে পড়লে উপজেলাব্যাপি সর্বত্র জনসাধারণের মাঝে স্বস্তি ফিরে আসে।
এব্যাপারে খোরশেদ আলম জানায়, সোমবার গভীর রাতে সংঘবদ্ধ ডাকাত দলের সদস্যরা মুখোশ পরে আমার ঘরের দরজা ভেঙে নগদ টাকা, স্বর্নালংকার,মোবাইল ও অন্যাণ্য জিনিসপত্র সহ প্রায় ১৪ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন জানায়, ডাকাত দলের প্রধান নাজিম উদ্দীন কে গ্রফতারের সূত্র ধরে তার স্বীকারোক্তি মোতাবেক ৬ ডাকাতকে গ্রেফতার করে ডাকাতি কাজে ব্যাবহৃত দেশিয় অস্ত্রসস্ত্র উদ্ধার করা হয়েছে। বাকী ডাকাত দলের সদস্যদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
Share Button




সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

  • প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
    আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
    (জজকোর্ড ঢাকা)
    সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
    নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
    ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
    যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
    সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
    বার্তা সম্পাদক : এস এম আওলাদ হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  গাজায় নিহত আরও ৭৬, প্রাণহানি বেড়ে প্রায় ৩২৫০০   শহরের চেয়ে গ্রামে বিবাহ বিচ্ছেদ বেশি: বিবিএস   লিবিয়ায় বন্দী চট্টগ্রামের আনোয়ারার চার যুবক : লিবিয়ায় পাঠানোর পর বিক্রি, ৪০ লাখ টাকা মুক্তিপণ দাবি   সেন্ট মার্টিন-শাহপরীর দ্বীপ থেকে শোনা যাচ্ছে মর্টারশেল ও গোলার বিকট শব্দ   যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে পুলিশের গুলিতে বাংলাদেশি ১ তরুণ নিহত   বাংলাদেশে গণতন্ত্রকে সমর্থন দেওয়া অব্যাহত রাখব: মার্কিন পররাষ্ট্র দপ্তরের মুখপাত্র ম্যাথিউ মিলার   সীমান্তে নিহত 2 বাংলাদেশির লাশ ফেরত দিলো বিএসএফ   কাশিয়ানীতে নছিমনের চাকার পিষ্ট হয়ে তিন বছরের শিশু কন্যা নিহত।   স্বাধীনতা ও জাতীয় দিবসে মির্জাগঞ্জে পল্লীসঞ্চয় ব্যাংকে উত্তোলন হয়নি জাতীয় পতাকা।   ভারত থেকে ৫০ হাজার মেট্রিক টন পেঁয়াজ আমদানির অনুমোদন   গাজায় বেসামরিক নাগরিকদের মৃত্যুর সংখ্যা অত্যধিক বেশি: যুক্তরাষ্ট্র   খুব অস্বাস্থ্যকর বাতাস নিয়ে দূষণে ২য় ঢাকা   ফ্লোরিডায় শিশুদের সোশ্যাল মিডিয়া ব্যবহার নিষিদ্ধ:ফ্লোরিডার গভর্নর   ফিলিস্তিনের গাজা উপত্যকায় বিমান থেকে ফেলা ত্রাণ নিতে গিয়ে নিহত ১৮   গত ১০ বছরে ৬৪ হাজার অভিবাসীর মৃত্যু: রিপোর্ট (আইওএম)   ইউনেসকোর নাম ব্যবহার করে মিথ্যাচার করায় ড. ইউনূসের বিরুদ্ধে ব্যবস্থা চায় ইউনেসকো কমিশন   বাংলা নববর্ষ উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ১৩ দফা নির্দেশনা   ঢাকার ধামরাই-এ গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে একই পরিবারের ৪ জন দগ্ধ   বিএসএফের গুলিতে আহত লিটন পারভেজ (২২) নামে বাংলাদেশি যুবকের মৃত্যু   কলাপাড়ায় মুক্তিযোদ্ধা সহ চার সংখ্যালঘু পরিবারের জমি দখলের প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন