রবিবার ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
ই-পেপার   রবিবার ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

পটুয়াখালীর কলাপাড়া গ্রাম পুলিশ সদস্যকে হয়রানির অভিযোগ
মোঃমাসুম বিল্লাহ কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।
প্রকাশ: ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৬:৩৯ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

পটুয়াখালীর কলাপাড়া গ্রাম পুলিশ সদস্যকে হয়রানির অভিযোগ

সময় নিউজ বিডিঃ  পটুয়াখালীর কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধে ক্ষিপ্ত হয়ে লালুয়া ইউপির ৮ নং ওয়ার্ডের গ্রাম পুলিশ সদস্য আবুল বাসারকে হয়রানি করার অভিযোগ পাওয়া গেছে।

 

প্রতি পক্ষের দায়েরকৃত একের পর এক মিথ্য মামলাসহ সংবাদ কর্মীদের ভুল তথ্য দিয়ে মিথ্যা সংবাদ প্রকাশে এখন মানসিকভাবে বিধ্বস্থ হয়ে পড়েছেন ভুক্তভোগী। বর্তমানে এর থেকে পরিত্রান চেয়ে সাংবাদিকসহ বিভিন্ন দ্বারে দ্বারে ঘুরছেন তিনি। উপজেলার লালুয়া ইউপির মঞ্জুপাড়া গ্রামের মস্তফা গাজীর পুত্র বাশার গাজী ২০১৭ সালে গ্রাম পুলিশ সদস্য হিসেবে চাকুরি পান । নিয়োগের পর থেকে কর্মক্ষেত্রে সুনামের সাথে দায়ীত্ব পালনে ইতোমধ্যে প্রশংসা কুড়িয়েছেন তিনি। তবে পারিবারিকভাবে জমিসংক্রান্ত কলহে মিথ্যমালায় জড়িয়ে তাকে হয়রানি করা হচ্ছে বলে বলে অভিযোগ করেন এ গ্রাম পুলিশ সদস্য। তার দাবী , খাল দখলসহ বিভিন্ন অনৈতিক কাজে বাধা প্রদানেই তার বিরুদ্ধে উঠে পরে লেগেছে প্রতিপক্ষরা। তিনি বলেন সর্বশেষ সংবাদকর্মীদের ভুল তথ্য দিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা এবং বানোয়াট সংবাদ প্রকাশ করানো হয়েছে। যেখানে উল্লেখ করা হয়েছে অসহায় মানুষকে প্রধান মন্ত্রীর দেয়া ঘরের নির্মান সামগ্রী নিয়ে আমি ঘর নিমার্ন করেছি। বাস্তবে আমার স্ত্রী প্রতিবন্ধী হওয়ায় তাকে সরকারী ভাবে একটি ঘর দেয়া হয়েছে। কিন্তু যাদের ঘরের ইট,রট নেয়ার কথা উল্লেখ করা হয়েছে,তাদের একমাস আগেই আমার স্ত্রীর ঘর নির্মান কাজ শেষ হয়েছে। এছাড়া তার স্ত্রীকে দেয়া সরকারী ঘরের আকৃতি পরিবর্তন করে ঘর তোলার যে অভিযোগ তোলা হয়েছে তা স্থানীয় চেয়ারম্যানের দেয়া সহায়তা ও নিজ অর্থায়নেই করা হয়েছে । এবিষয়ে সরকারী সহায়তাভুগি রাজ্জাক গাজীর কাছে জানতে চাইলে তিনি জানান, আমার নাম উল্লেখ করে যেসব অনলাইন প্রটালে নিউজ প্রকাশ করা হয়েছে তা সম্পূর্ন মিথ্যা এবং ভিত্তিহীন। আমার কাছ থেকে চৌকিদার বশার কোন ইট নেয়নি। তার ঘর আমার ঘরের একমাস আগেই নিমার্ন করা হয়েছে। কোন সাংবাদিক লিখেছে তাও আমি জানিনা। এদিকে আবুল বাশারের কাছে জানতে চাইলে তিনি বলেন আমি শুনেছি ২’শ ইট নিয়েছে তবে আমার কোন ইট বাশার চৌকিদার নেয়নি। লালুয়া ইউপি চেয়ারম্যান শওকত হোসেন তপন বিশ্বাস জানান, গ্রাম পুলিশ বাশার খুব দক্ষতার সাথে কাজ করে যাচ্ছে। এখনও পর্যন্ত আমার কাছে কোন অভিযোগ নেই। তবে ওর স্ত্রীর ঘর নির্মানের সময় আমি ওকে ১ হাজার ইট দিয়ে সহায়তা করেছি। কলাপাড়া থানার ওসি তদন্ত আসাদুর রহমান জানান, বাসারের জমিসংক্রান্ত ঝামেলা রয়েছে আমরা জানতে পেরিছি। এছাড়া তার বিরুদ্ধে কোন অভিযোগ আমাদের কাছে নেই। কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসার আবুহাসনাত মো. শহীদুল হক জানান, মূলত ওই ছেলেটা এলাকাতে ভালো কাজ করে এমন শুনাম রয়েছে। এছাড়া লালুয়াতে বিভিন্ন সময়ে দখলকৃত স্লুইজ ওর মাধ্যমে আমরা উন্মুক্ত করেছি। সে কারনেও বাশারের বিরুদ্ধে একটা শ্রেনী অপপ্রচার চালাতে পারে। তবে বাশারের স্ত্রী প্রতিবন্ধী হওয়ায় তাকে একটি প্রধানমন্ত্রীর ঘর দেয়া হয়েছে।

Share Button




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদক : মো: নূর হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  লক্ষ্মীপুরের প্রয়াত নুরুল ইসলাম (বাবুল) চেয়ারম্যানের পরিবারের মানবেতর জীবন যাপন   উখিয়ায় প্রেস ব্রিফিংয়ে বক্তব্য দিচ্ছেন ১৪ এপিবিএনের অধিনায়ক মো. নাইমুল হক।   ট্রেনের ধাক্কায় ৩ জন নিহত   রোহিঙ্গা নেতা হত্যা ২ মিনিটেই শেষ ‘কিলিং মিশন’   ৬ বিভাগে বৃষ্টির আভাস   প্রাণঘাতী সংক্রমণ ছড়াচ্ছে পেঁয়াজ   টস জিতে দক্ষিণ আফ্রিকাকে ব্যাটিংয়ে পাঠাল অস্ট্রেলিয়া   বিএফইউজে নির্বাচনের ভোটগ্রহণ চলছে রাজশাহীতে   প্রবীন সাংবাদিক বশির উদ্দিন বিশ্বাস’র মৃত্যুতে তিন দিনের শোক কর্মসূচী।   লক্ষ্মীপুরের রায়পুরে বিল থেকে অজ্ঞাত কিশোরের লাশ উদ্ধার   কলাপাড়ায় ধানখালীতে গাজী রহমানিয়া আম্বিয়া শিশু সদন ইয়াতিমখানার কর্ণধার, মোঃ হারুন অর রশিদ (নাসিম)।   উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ৭ আহত ১৫ আটক ১   আজ ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস,সেই জাহানারা কাঞ্চনের ২৮ তম মৃত্যু বার্ষিকী আজ   লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে ১সন্তানের জননী গৃহবধূর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা   মোংলায় ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার   দারুণ শুখবর ৩ রানে জিতলেই সুপার টুয়েলভে উঠে যাবে বাংলাদেশ।   কলাপাড়ায় বৌদ্ধ ধর্মাবলম্বীদের প্রবারনা পূর্নিমা উৎসব শুরু   ময়মনসিংহ ১নং ফাঁড়ির অভিযানে ১৪ কেজী গাঁজাসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার   ভোলায় সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে পেশাজীবি সংগঠনের মানববন্ধন অনুষ্ঠিত।   সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল দম্পতি, লক্ষ্মীপুরের হাবিব স্ত্রীসহ দেশে আসবেন