শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
ই-পেপার   শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
বাংলাদেশ অবঃ সরকারি কর্মচারী কল্যাণ সমিতির ত্রিবার্ষিক নির্বাচন টেকনাফে অপহরণকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার: প্রধানকে খুঁজছে পুলিশ ময়মনসিংহের ত্রিশালে বাস সিএনজি সংঘর্ষে নিহত তিন। রাজার সঙ্গে ভুটান সফরে গেলেন তথ্য প্রতিমন্ত্রী পটুয়াখালীতে গরুর মাংস ৬৫০টাকায় এবং ডিমের হালি ৩৬ টাকা,দুধের লিঃ৬৫ টাকায় মিলছে। কলাপাড়ায় সক্রিয় জাল টাকা সরবরাহ চক্রের সদস্যরা ।। মুক্তিপণ দিয়ে ফেরত এলো টেকনাফে অপহৃত ১০ জন গাজায় নিহত আরও ৭৬, প্রাণহানি বেড়ে প্রায় ৩২৫০০ শহরের চেয়ে গ্রামে বিবাহ বিচ্ছেদ বেশি: বিবিএস লিবিয়ায় বন্দী চট্টগ্রামের আনোয়ারার চার যুবক : লিবিয়ায় পাঠানোর পর বিক্রি, ৪০ লাখ টাকা মুক্তিপণ দাবি
মোংলা পৌর ছাত্রদল আহবায়ক কমিটির আহবায়কই বিবাহিত!
মোংলা প্রতিনিধি :
প্রকাশ: ১৮ ডিসেম্বর, ২০২১, ৭:৪৩ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

মোংলা পৌর ছাত্রদল আহবায়ক কমিটির আহবায়কই বিবাহিত!

নিউজ ডেস্কঃ  মোংলা পৌর ছাত্রদলের সদ্যঘোষিত ২১ সদস্যের আহ্বায়ক কমিটির আহবায়কই বিবাহিত ও মাদকাসক্ত বলে জানাযায় । আবার অনেকেরই ছাত্রত্ব নেই। থাকেন বিভিন্ন জায়গায়। আন্দোলন-সংগ্রামসহ দলের কোনো কর্মকাণ্ডেও তাদের কখন দেখা যায়নি। অর্থের বিনিময়ে এমন পকেট কমিটি গঠন করা হয়েছে বলে দাবি করে সংবাদ সম্মেলন করেছে দলটির মোংলা শাখার নেতাকর্মীরা।

শনিবার (১৮ ডিসেম্বর) দুপুরে নিউ মার্কেট চত্বরে এক সংবাদ সম্মেলনে মোংলা পৌর ছাত্রদলের পদবঞ্চিত নেতাকর্মীরা এসব অভিযোগ করেন।

সদ্য ঘোষিত পৌর শাখার আহবায়ক জাহিদুল ইসলাম শুভর বেশ কয়েকটি বিদেশী মদের (বিয়ার) বোতল হাতে তোলা ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ভাইরাল হয়। অনেকে বলছেন, তিনি মাদকাসক্ত আবার অনেকের ধারণা তিনি ব্যবসা করেন। কীভাবে এমন একজনকে ছাত্রদলের আহবায়ক করা হয়েছে তা নিয়ে নেতাকর্মীরা ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। অভিযোগ উঠেছে জেলা বিএনপির এক প্রভাবশালী নেতা নিজের বলয় তৈরি করতে লবিং করে কমিটি এনেছেন।

দীর্ঘ ১৭ বছরে ৩ মাস পর গঠন হওয়া মোংলা পৌর ছাত্রদলের কমিটিতে মাদকাসক্ত, বিবাহিত ও অছাত্ররা স্থান পাওয়ায় স্থানীয় নেতাকর্মীদের মাঝে চলছে সমালোচনার ঝড়।

এদিকে নতুন আহবায়ক কমিটিতে স্থান পাওয়ার মধ্যে বর্তমান নতুন কমিটির ৬ নম্বর যুগ্ন আহবায়ক ইয়ার হোসেন, সদস্য সাইফুর রহমান সাব্বির, সদস্য আতিক উল্যাহ সুমন, সদস্য সজিব নিকারী, সদস্য কাজী নাজমুল হোসেন রাজ পদত্যাগ করেছেন।

বাগেরহাট জেলা ছাত্রদল সভাপতি ইমরান খান সবুজ ও সাধারণ সম্পাদক আলী সাদ্দাম আহমেদ দ্বীপ স্বাক্ষরিত দীর্ঘ ১৭ বছরে ৩ মাস পর কারো সঙ্গে কোনো যোগাযোগ ছাড়াই সিনিয়র এবং ত্যাগী নেতাদের বাদ দিয়ে গত ১২ জানুয়ারি ২১ সদস্য বিশিষ্ট মোংলা পৌর ছাত্রদলের আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়। এরপরই ক্ষোভে ফেটে পড়েন পদবঞ্চিত নেতাকর্মীরা।

সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে নেতৃবৃন্দ দাবি করেন, বিবাহিত, অছাত্র, মাদকাসক্ত ও মাদক ব্যবসায়ীদের নিয়ে গঠন করা হয়েছে ছাত্রদলের কমিটি। মূল্যায়ন পাননি ত্যাগী নেতারা।

সংবাদ সম্মেলনে বক্তারা আরো বলেন, সদ্যঘোষিত আহ্বায়ক কমিটির আহবায়ক জাহিদুল ইসলাম শুভ বিবাহিত ও মাদকাসক্ত। এদের মধ্যে কেউ কেউ আবার চাকরিজীবী। আবার অনেকেরই এখন আর ছাত্রত্ব নেই। দলটির কোনো কমিটিতেই বিগত দিন এরা ছিলেন না। ছাত্রদলের গঠনতন্ত্র ভঙ্গ করা হয়েছেও বলে দাবী করেন নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে পৌর ছাত্রদলের সদ্যঘোষিত আহ্বায়ক কমিটিকে পকেট কমিটি ঘোষণা দিয়ে কমিটিকে অবাঞ্চিত ঘোষণা করা হয়। একইসঙ্গে কমিটির আহবায়ক বিবাহিত ও নেশাগ্রস্ত জাহিদুল ইসলাম শুভকে এবং সদস্য সচিব করা মীর সাগরকে বাতিল করে মামলা-হামলার শিকার হওয়া ও দলটির ত্যাগী নেতাদের দিয়ে নতুন আহ্বায়ক কমিটি গঠনের জন্য বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি এবং সাধারণ সম্পাদককে অনুরোধ জানানো হয়।

সংবাদ সম্মেলনে অন্যানদের মধ্যে ছাত্রদলের পদপ্রত্যাশী ও পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক রিফাত সিদ্দিকি,মোঃ রাসেল খাঁন, নাজমুল সাকিব, আবু সাঈদ কামাল, ইমরান হোসেন, আল আমিন গোলদার, সদস্য সাইফুল রহমান সাব্বির, মহসিন ভুইয়া, সজিব নিকারী, মোঃ মুরাদ মৃধা সাগর, মিজানুর রহমান, মোঃ মমিনুল ইসলাম ও মোঃ শাকিল হোসেনসহ ছাত্রদলের নেতাকর্মী উপস্থিত ছিলেন এবং প্রেস বিঙ্গপ্তিতে সাক্ষর করেন।

নব ঘোষিত পৌর শাখার আহবায়ক জাহিদুল ইসলাম শুভর কাছে হাতে থাকা বিদেশী মদের বোতলের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, মোংলার রাজনীতিতে প্রতিহিংসা চলে, সাবেক ছাত্রদলের কিছু সিনিয়র নেতাদের গ্রুপিং চলমান। আসলে আমি জিয়াউর রহমানের আদর্শে রাজনীতী করি এটা সবাই ভুলে গেছে। আমার বিরুদ্ধে আনা অভিযোগ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন।

এবিষয় বাগেরহাট জেলা ছাত্রদল সভাপতি ইমরান খান সবুজ (০১৭১৬০৫৪৪০৩) ও সাধারণ সম্পাদক আলী সাদ্দাম আহমেদ দ্বীপ (০১৬৮২২৬২৬২৬) কে একাধিকবার ফোন দিলেও ফোন ধরেননি।

প্রসঙ্গত, গত ১২ জানুয়ারি বাগেরহাট জেলা ছাত্রদল সভাপতি ইমরান খান সবুজ ও সাধারণ সম্পাদক আলী সাদ্দাম আহমেদ দ্বীপ স্বাক্ষরিত ২১ সদস্যবিশিষ্ট মোংলা পৌর ছাত্রদলের আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়। সদ্যঘোষিত আহ্বায়ক কমিটির সভাপতি করা হয়েছে জাহিদুল ইসলাম শুভকে এবং সদস্য সচিব করা হয়েছে মীর সাগরকে।

Share Button




সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

  • প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
    আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
    (জজকোর্ড ঢাকা)
    সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
    নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
    ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
    যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
    সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
    বার্তা সম্পাদক : এস এম আওলাদ হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  বাংলাদেশ অবঃ সরকারি কর্মচারী কল্যাণ সমিতির ত্রিবার্ষিক নির্বাচন   টেকনাফে অপহরণকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার: প্রধানকে খুঁজছে পুলিশ   ময়মনসিংহের ত্রিশালে বাস সিএনজি সংঘর্ষে নিহত তিন।   রাজার সঙ্গে ভুটান সফরে গেলেন তথ্য প্রতিমন্ত্রী   পটুয়াখালীতে গরুর মাংস ৬৫০টাকায় এবং ডিমের হালি ৩৬ টাকা,দুধের লিঃ৬৫ টাকায় মিলছে।   কলাপাড়ায় সক্রিয় জাল টাকা সরবরাহ চক্রের সদস্যরা ।।   মুক্তিপণ দিয়ে ফেরত এলো টেকনাফে অপহৃত ১০ জন   গাজায় নিহত আরও ৭৬, প্রাণহানি বেড়ে প্রায় ৩২৫০০   শহরের চেয়ে গ্রামে বিবাহ বিচ্ছেদ বেশি: বিবিএস   লিবিয়ায় বন্দী চট্টগ্রামের আনোয়ারার চার যুবক : লিবিয়ায় পাঠানোর পর বিক্রি, ৪০ লাখ টাকা মুক্তিপণ দাবি   সেন্ট মার্টিন-শাহপরীর দ্বীপ থেকে শোনা যাচ্ছে মর্টারশেল ও গোলার বিকট শব্দ   যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে পুলিশের গুলিতে বাংলাদেশি ১ তরুণ নিহত   বাংলাদেশে গণতন্ত্রকে সমর্থন দেওয়া অব্যাহত রাখব: মার্কিন পররাষ্ট্র দপ্তরের মুখপাত্র ম্যাথিউ মিলার   সীমান্তে নিহত 2 বাংলাদেশির লাশ ফেরত দিলো বিএসএফ   কাশিয়ানীতে নছিমনের চাকার পিষ্ট হয়ে তিন বছরের শিশু কন্যা নিহত।   স্বাধীনতা ও জাতীয় দিবসে মির্জাগঞ্জে পল্লীসঞ্চয় ব্যাংকে উত্তোলন হয়নি জাতীয় পতাকা।   ভারত থেকে ৫০ হাজার মেট্রিক টন পেঁয়াজ আমদানির অনুমোদন   গাজায় বেসামরিক নাগরিকদের মৃত্যুর সংখ্যা অত্যধিক বেশি: যুক্তরাষ্ট্র   খুব অস্বাস্থ্যকর বাতাস নিয়ে দূষণে ২য় ঢাকা   ফ্লোরিডায় শিশুদের সোশ্যাল মিডিয়া ব্যবহার নিষিদ্ধ:ফ্লোরিডার গভর্নর