সোমবার ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
ই-পেপার   সোমবার ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
কক্সবাজারে কটেজ জোনের টর্চার সেলের দুই সহযোগী আটক। জবি শিক্ষার্থী সিয়ামের বাবাকে ফিরে পাওয়ার আকুতি। বাগেরহাটের মোল্লাহাটে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে শেখ মুজিবের “অসমাপ্ত আত্মজীবনী” পাঠ। বৈরি আবহাওয়া উপেক্ষা করে কুয়াকাটা সৈকতে পর্যটকদের ভীড়। শিক্ষক সংকটে গুনগত শিক্ষা হতে বঞ্চিত বাউফল চন্দ্রদ্বীপের শিশুরা। বঙ্গবন্ধু বাঙালি ও বিশ্বের সকলের জন্য ছিলেন অবিসংবাদিত নেতা - লালমোহনে নুরুন্নবী চৌধুরী শাওন এমপি। শোক দিবসকে ঘিরে রাজধানীতে গাড়ি চলাচলে ডিএমপির নির্দেশনা কলেজছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকার মরদেহ উদ্ধার!! স্বপ্ন জয়ে প্রতিবন্ধকতা যাদের কাছে 'তুচ্ছ' বিষয়। পটুয়াখালীর দুমকিতে অপহরণের ঘটনায় গ্রেফতার -২ ।
আমতলীতে ২ সন্তানের জননী হিন্দু প্রেমিকের হাত ধরে উধাও, বিচার চেয়ে স্বামীর মামলা।
মোঃ নজরুল ইসলাম, আমতলী (বরগুনা)প্রতিনিধিঃ
প্রকাশ: ১১ জানুয়ারি, ২০২২, ৮:০১ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

আমতলীতে ২ সন্তানের জননী হিন্দু প্রেমিকের হাত ধরে উধাও, বিচার চেয়ে স্বামীর মামলা।

নিউজ ডেস্কঃ- বরগুনার আমতলীতে বিয়ের ১৪ বছর পর পরকীয়া ও চুরির অভিযোগে স্ত্রী কুলসুম আক্তার (৩১) ও তার প্রেমিক শ্রী বিকাশ মজুমদারের (৩৬) এর বিরুদ্ধে চুরি ও ব্যাভিচারের অভিযোগে আদালতে মামলা দায়ের করেছেন স্বামী গোলাম আজম সোহেল

 

গত (২৮ নভেম্বর) আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত-২ এ বাদী হয়ে স্বামী গোলাম আজম উক্ত মামলা দায়ের করেন। মামলার অভিযোগ ও এলাকায় খোঁজ নিয়ে জানা গেছে, আমতলী পৌরসভার ১ নং ওয়ার্ড এলাকার বাসিন্দা গোলাম আজম সোহেল ১৪ বছর পুর্বে পার্শ্ববর্তী বরগুনা সদর থানার ১নং বদরখালী ইউনিয়নের কুমড়াখালী এলাকার মো. চান মিয়ার মেয়ে কুলসুম আক্তারকে বিয়ে করেন। বিয়ের পর তাদের ১ পুত্র ও ১ কন্যা সন্তান রয়েছে। অন্যদিকে মামলার ২ নং আসামী প্রেমিক বিকাশ মজুমদারের স্ত্রীসহ ১ সন্তান রয়েছে। মামলার বাদী গোলাম আজম সোহেল জানান, আমার স্ত্রী ও মামলার ২ নং আসামী বিকাশ মজুমদার বেসরকারী সংস্থা আশায় একই অফিসে মাঠকর্মী হিসেবে কাজ করতো। সেই সুযোগ কাজে লাগিয়ে লম্পট বিকাশ মজুমদার তার স্ত্রীকে বিভিন্ন প্রোলভন দেখিয়ে অবৈধ সম্পর্ক গড়ে তোলে এবং শারীরিক মেলামেশা শুরু করে। বিষয়টি জানার পর স্ত্রীকে একাধিকবার সতর্ক করলেও শোনেনি। এদিকে, গত ৭ অক্টোবর স্বামী গোলাম আজম সোহেল বাড়ীর বাইরে থাকার সুবাদে প্রেমিক বিকাশ মজুমদারকে ঘরে ডেকে আনে ওই নারী। তাদের অসামাজিক কার্যকলাপের পর নগদ ১ লক্ষ ত্রিশ হাজার টাকা ও সমমূল্যের স্বর্নলংকার সহ সর্বমোট দুই লক্ষ পয়ত্রিশ হাজার টাকা মূল্যের মালামাল নিয়ে চম্পট দেয় ওই নারী ও তার কথিত প্রেমিক বিকাশ মজুমদার। পরে গত ২৮ নভেম্বর ভুক্তভোগী গোলাম আজম সোহেল আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত-২ ৪৯৮/৩৮০/১০৯ ধরায় মামলা দায়ের করেন। সরেজমিনে পাথরঘাটা পৌর এলাকায় বিকাশ মজুমদারের বাড়ীতে গিয়ে তার খোঁজ পাওয়া যায়নি। এ বিষয়ে কথা বলতে তার পরিবারের কেউ রাজি হয়নি। স্ত্রী কুলসুম আক্তার বলেন আমি আমার স্বামী গোলাম আজমকে ডির্ভোস দিয়েছি। মামলার বাদী গোলাম আজম বলেন, আমি যখন বিয়ে করেছি তখন আমার স্ত্রী কুলছুম এইচ এসসি পাস আমি আমার অর্থ দিয়ে তাকে মার্ষ্টাস পর্যন্ত পড়াশুনা করিয়ে আশা এনজিওতে চাকুরী দিয়েছি। আশা এনজিওতে চাকুরীতে যে জামানত দিতে হয় সে টাকাও আমি দিয়েছি। বরগুনা সদর শাখায় চাকুরী করার সময় অফিসের সহকারী ম্যানেজার বিকাশ মজুম দারের সাথে পরকিয়ায় জড়িয়ে পড়ে। এঘটনা জানার পর আমি স্ত্রী কুলসুমকে একাধিকবার সতর্ক করেছি। আমি সন্তানদুটির মুখের দিকে চেয়ে বার বার নিষেধ করা সত্ত্বেও সে অন্য ধর্মাবলম্বী বিকাশ মজুমদারের সাথে পরকিয়া চালিয়ে যায়। আমি এ ঘটনার বিচারের জন্য আদালতে মামলা দায়ের করেছি। আমি ন্যায় বিচার চাই। গোলাম আজমের দায়েরকরা মামলার আইনজীবি এ্যাড. এম এ কাদের মিয়া বলেন, বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়েছে, আশা করছি বাদীপক্ষ ন্যায় বিচার পাবে।

Share Button




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

  • প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
    আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
    (জজকোর্ড ঢাকা)
    সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
    নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
    ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
    যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
    সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
    বার্তা সম্পাদক : এস এম আওলাদ হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  কক্সবাজারে কটেজ জোনের টর্চার সেলের দুই সহযোগী আটক।   জবি শিক্ষার্থী সিয়ামের বাবাকে ফিরে পাওয়ার আকুতি।   বাগেরহাটের মোল্লাহাটে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে শেখ মুজিবের “অসমাপ্ত আত্মজীবনী” পাঠ।   বৈরি আবহাওয়া উপেক্ষা করে কুয়াকাটা সৈকতে পর্যটকদের ভীড়।   শিক্ষক সংকটে গুনগত শিক্ষা হতে বঞ্চিত বাউফল চন্দ্রদ্বীপের শিশুরা।   বঙ্গবন্ধু বাঙালি ও বিশ্বের সকলের জন্য ছিলেন অবিসংবাদিত নেতা – লালমোহনে নুরুন্নবী চৌধুরী শাওন এমপি।   কলেজছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকার মরদেহ উদ্ধার!!   স্বপ্ন জয়ে প্রতিবন্ধকতা যাদের কাছে ‘তুচ্ছ’ বিষয়।   পটুয়াখালীর দুমকিতে অপহরণের ঘটনায় গ্রেফতার -২ ।   কলাপাড়ায় নদী তীরের মাটি চাপায় স্কুল শিক্ষার্থীর মৃত্যু।।   পটুয়াখালির গলাচিপায় ইয়াবা ও চোরাই কৃত স্বর্ণালংকারসহ গ্রেফতার ১।   তেঁতুলিয়া নদীর তীর সংরক্ষণ প্রকল্পের শুভ উদ্বোধন করেন আ স ম ফিরোজ এমপি।   গুচ্ছের পরীক্ষা দিতে এসে তীব্র যানজটের শিকার শিক্ষার্থীরা।   জবিতে প্রক্সি দিতে এসে আটক ঢাবি শিক্ষার্থী!   ট্রাম্পের বাড়ি থেকে ১১ সেট গোপন নথি জব্দ   দ্রব্যমুল্যের উর্দ্ধগতির প্রতিবাদে পটুয়াখালী  জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশ।   কুয়াকাটায় যাত্রীদের সাথে অসদাচরণ, বাস ড্রাইভারকে ১০ হাজার টাকা জরিমানা।   চির নিদ্রায় শায়িত হলেন বন কর্মকর্তা আবদুস সালাম (নান্নু)।   রাঙ্গাবালীতে বিএনপি’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা।   টেকনাফে প্রায় ৬ কোটি টাকার মাদক জব্দ।