বুধবার ২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
ই-পেপার   বুধবার ২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
কলাপাড়ায় পঁচা গরুর মাংস বিক্রির দায়ে ব্যবসায়ীকে জরিমানা।। ফেসবুকে শিক্ষক দম্পতির বিরুদ্ধে আপত্তিকর আপোষ্ট, গ্রেফতার-২।।  ছাত্রদলের বক্তব্যের প্রতিবাদে জবি ছাত্রলীগের বিক্ষোভ। লক্ষ্মীপুরের রায়পুরে অনুষ্ঠিত হলো এসিআই কৃষক মাঠ দিবস। স্ত্রী হত্যায় দায়ে যুবকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড! মোংলায় আট কেজি গাজাসহ তিন মাদক ব্যবসায়ী আটক!! আদালতে হাজী সেলিমের আত্মসমর্পণ । স্থানীয় বহিরাগতদের হাতে বিএম কলেজের হোস্টেলের ছাত্র আহত। জবি ট্রেজারারের সাথে স্পেন দূতাবাস কর্তৃপক্ষের সৌজন্য সাক্ষাৎ। আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা "আসফ" লক্ষ্মীপুর জেলা কমিটি, সভাপতি রিনা সুলতানা,সম্পাদক সোহাগ চৌধুরী।
ভিসা বাতিলের পরেও যেভাবে ঢাকায় এলেন সানি লিওনি!
মোঃ রাসেল সরকার, ঢাকা প্রতিনিধি।
প্রকাশ: ১৩ মার্চ, ২০২২, ১২:২৯ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

ভিসা বাতিলের পরেও যেভাবে ঢাকায় এলেন সানি লিওনি!

নিউজ ডেস্কঃ ভিসা আবেদন বাতিলের ১ দিনের মধ্যে ঢাকায় নেমে ভি-চিহ্ণ দেখালেন বলিউড তারকা সানি লিওনি!

শনিবার (১২ মার্চ) বিকাল ৫টার দিকে তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পা রাখেন। তাকে ঢাকায় বরণ করে নেন গান বাংলা টিভি চ্যানেলের ব্যবস্থাপনা পরিচালক ও সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস।

পরিচিত নাম বাদ দিয়ে মার্কিন পাসপোর্ট দিয়ে ভিসার আবেদন করায় সানি লিওনির ভিসা বাতিল হয়েছে বলে গতকাল (১১ মার্চ) জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। শাপলা মিডিয়ার ‘সোলজার’ চলচ্চিত্রের জন্য তার ঢাকায় আসার কথা ছিলো।

এর আগে সানি লিওনিসহ ‘সোলজার’ চলচ্চিত্রের ১১ জন অভিনয়শিল্পী, কলাকুশলীকে ভারত থেকে বাংলাদেশে আসার ওয়ার্ক পারমিট দেয় সরকার। পরে শুধু সানি লিওনির ওয়ার্ক পারমিট বাতিল করা হয়।

বৃহস্পতিবার (১০ মার্চ) তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় এ সংক্রান্ত আদেশ জারি করে।

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপ-সচিব সাইফুল ইসলাম স্বাক্ষরিত আদেশে বলা হয়েছে, “মেসার্স চেয়ারম্যান ফিল্ম সিন্ডিকেটের ব্যানারে নির্মাণাধীন ‘সোলজার’ চলচ্চিত্রে অংশগ্রহণের জন্য ভারত থেকে সানি লিওনিসহ ১১ জন অভিনয়শিল্পী ও কলাকুশলীকে বাংলাদেশে ওয়ার্ক পারমিট প্রদান করা হয়। অনিবার্য কারণে অভিনেত্রী করন জিৎকর ওয়েভারের ওয়ার্ক পারমিট নির্দেশক্রমে বাতিল করা হলো।”

তবে এমন সরকারি সিদ্ধান্তের ১ দিনের মাথায় সানি লিওনির ঢাকায় পা রাখার বিষয়টি বিস্ময় জাগিয়েছে সবার মনে। সম্ভবত এমন বিস্মিত করে সানি লিওনি নিজেও চরম আনন্দ পেয়েছেন। যা বিমানবন্দরের ছবিতে ভি চিহ্ণ ছবিতেই স্পষ্ট।

তবে খোঁজ নিয়ে জানা গেছে, ‘সোলজার’ ছবির কাজে তার এই সফর নয়। বিষয়টি নিয়ে ছবির প্রযোজক সেলিম খান বলেন, ‘আমার ছবির কাজ বন্ধ করে দিয়েছি। সানি আমাদের সঙ্গে কাজ করছেন না। অন্য কারও জন্য এসেছেন কিনা- খোঁজ নিয়ে দেখতে পারেন।’

সেই খোঁজ নিয়ে জানা যায়, সানির এবারের সফর অনেকটাই পারিবারিক রেশ ধরে। টিএম রেকর্ডসের ব্যানারে তাপস-মুন্নী দম্পতির উদ্যোগে দুটো মিউজিক ভিডিওতে কাজ করেন সানি লিওনি। সেই সুবাদে দারুণ সম্পর্ক গড়ে ওঠে তাপস-মুন্নী ও সানি-ড্যানিয়েল দম্পতির সঙ্গে।”গান দুটি যথাক্রমে তাপসের গাওয়া ‘লাভলি অ্যাক্সিডেন্ট’ ও ঐশীর গাওয়া ‘দুষ্টু পোলাপাইন’।

তবে এই বিষয়ে এখনই মুখ খুলতে নারাজ কৌশিক হোসেন তাপস। তবে গান বাংলার মুখপাত্র রুদ্র হক বলেন, ‘সানির সঙ্গে গান বাংলার একটা পারিবারিক সম্পর্ক গড়ে উঠেছে। তারা আগেও এভাবে এক হয়েছেন নানা কাজে। এদিকে গতকাল সানির ঢাকা আগমন নিয়ে ভিসা বাতিলের খবরও এসেছে। সব মিলিয়ে আসলে এখনই এই বিষয়ে নিশ্চিত করে কিছু বলা ঠিক হবে না। সানি ঢাকায় আসলেই এসেছেন কি না, সেটি নিশ্চিত করতে আরও কিছুটা সময় চেয়ে নিচ্ছি।’

ধারণা করা হচ্ছে, শনিবার বিকালে সানি লিওনি ঢাকায় নামলেও গান বাংলা বিষয়টিকে সারপ্রাইজের পর্যায়ে বাঁচিয়ে রাখতে চাইছে আরও কিছুটা সময়।

তবে সানি-ড্যানিয়েল দম্পতি ঢাকায় নেমেই বাংলাদেশ নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন তাদের সব ক’টি সোশ্যাল হ্যান্ডেলে।

Share Button




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদক : মো: নূর হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  কলাপাড়ায় পঁচা গরুর মাংস বিক্রির দায়ে ব্যবসায়ীকে জরিমানা।।   ফেসবুকে শিক্ষক দম্পতির বিরুদ্ধে আপত্তিকর আপোষ্ট, গ্রেফতার-২।।    ছাত্রদলের বক্তব্যের প্রতিবাদে জবি ছাত্রলীগের বিক্ষোভ।   লক্ষ্মীপুরের রায়পুরে অনুষ্ঠিত হলো এসিআই কৃষক মাঠ দিবস।   স্ত্রী হত্যায় দায়ে যুবকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড!   মোংলায় আট কেজি গাজাসহ তিন মাদক ব্যবসায়ী আটক!!   আদালতে হাজী সেলিমের আত্মসমর্পণ ।   স্থানীয় বহিরাগতদের হাতে বিএম কলেজের হোস্টেলের ছাত্র আহত।   জবি ট্রেজারারের সাথে স্পেন দূতাবাস কর্তৃপক্ষের সৌজন্য সাক্ষাৎ।   আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা “আসফ” লক্ষ্মীপুর জেলা কমিটি, সভাপতি রিনা সুলতানা,সম্পাদক সোহাগ চৌধুরী।   খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়’র ১ম পুনর্মিলনী কমিটির সভা অনুষ্ঠিত।।    কলাপাড়ায় শ্রেষ্ঠ শিক্ষক বশির আহম্মেদ এবং ফরিদুল ইসলাম।।   বাঁচার আকুতি জবি শিক্ষার্থী ওয়ালিদের!   দুর্ঘটনা রোধে ওসড়কে  শৃঙ্খলাফেরাতে ভাঙা হাইওয়ে পুলিশের অভিযান।   স্ত্রীর করা যৌতুক মামলায় বিসিএসে সুপারিশ হওয়া স্বামী কারাগারে।   রাজধানীর সদরঘাটগামী বাসগুলো হাফ ভাড়া নিতে টালবাহানা।   মধ্যরাত থেকে শুরু হচ্ছে মৎস্য শিকারে ৬৫ দিনের নিষেধাজ্ঞা, প্রনোদনা বাড়ানোর দাবি জেলেদের।।    বঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টে ডালবুগঞ্জ ইউপি চ্যাম্পিয়ন।।    হারানো বিজ্ঞপ্তি-মোঃ ওমর ফারুক নামে ছেলেটি হারিয়ে গেছে।   লক্মীপুরের রামগতিতে ১৬০০ টন গম নিয়ে বঙ্গোপসাগরে ডুবল জাহাজ।