বুধবার ২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
ই-পেপার   বুধবার ২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
কলাপাড়ায় পঁচা গরুর মাংস বিক্রির দায়ে ব্যবসায়ীকে জরিমানা।। ফেসবুকে শিক্ষক দম্পতির বিরুদ্ধে আপত্তিকর আপোষ্ট, গ্রেফতার-২।।  ছাত্রদলের বক্তব্যের প্রতিবাদে জবি ছাত্রলীগের বিক্ষোভ। লক্ষ্মীপুরের রায়পুরে অনুষ্ঠিত হলো এসিআই কৃষক মাঠ দিবস। স্ত্রী হত্যায় দায়ে যুবকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড! মোংলায় আট কেজি গাজাসহ তিন মাদক ব্যবসায়ী আটক!! আদালতে হাজী সেলিমের আত্মসমর্পণ । স্থানীয় বহিরাগতদের হাতে বিএম কলেজের হোস্টেলের ছাত্র আহত। জবি ট্রেজারারের সাথে স্পেন দূতাবাস কর্তৃপক্ষের সৌজন্য সাক্ষাৎ। আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা "আসফ" লক্ষ্মীপুর জেলা কমিটি, সভাপতি রিনা সুলতানা,সম্পাদক সোহাগ চৌধুরী।
বিয়ের দশ দিনের মাথায় না ফেরার দেশে চলে গেলেন ক্যান্সার আক্রান্ত ফাহমিদা।
নাজমুন নাহার মলি, ষ্টাফ রিপোর্টারঃ
প্রকাশ: ২১ মার্চ, ২০২২, ৭:৪৫ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

বিয়ের দশ দিনের মাথায় না ফেরার দেশে চলে গেলেন ক্যান্সার আক্রান্ত ফাহমিদা।

নিউজ ডেস্কঃ  সোমবার (২১ মার্চ) সকাল ৭টা ২৩ মিনিটে চট্টগ্রাম নগরীর মেডিক্যাল সেন্টার হাসপাতালে বিয়ের দশ দিনের মাথায় না ফেরার দেশে পাড়ি জমান ফাহমিদা কামাল।

গত ৯ মার্চ রাতে মেডিকেল সেন্টারের বেডে জীবন-মৃত্যুর সন্নিকটে দাঁড়িয়ে থাকা ভালোবাসার মানুষ ফাহমিদাকে বিয়ে করেছিলেন হাসান। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে গণমাধ্যমসহ সারা দেশব্যাপী আলোড়ন সৃষ্টি হয়। ফাহমিদা ও বর হাসানের জন্য সবাই দোয়া করতে থাকে এবং দৃষ্টান্ত সৃষ্টিকারী তাদের ত্যাগে ও অমর প্রেমের ইতিহাস গড়ায়, তারা প্রশংসায় ভাসতে থাকে।
২০২১ সালের জানুয়ারি মাসে ফাহমিদার শরীরে রেক্টাম ক্যানসার ধরা পড়লে সঙ্গে সঙ্গে তাকে ঢাকা এভারকেয়ার এবং পরে ভারতের টাটা মেমোরিয়াল হাসপাতালে উন্নত সব ধরনের চিকিৎসা করানো হয়। এক পর্যায়ে ডাক্তাররা আশা ছেড়ে দেন এবং তার আর কোনো চিকিৎসা সম্ভব নয় বলে জানিয়ে দিলে তাকে এই মাসের ৫ তারিখ দেশে নিয়ে এসে স্থানীয় মেডিকেল সেন্টারে চিকিৎসায় রাখা হয়।

তখন ক্রমাগতভাবে তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকলে তার প্রেমিক মাহমুদুল হাসান ৯ মার্চ রাতে হাসপাতালের বেডে তাকে বিয়ে করেন। সেই থেকে হাসান ও তার পরিবার ফাহমিদার পাশে ছিলেন।

অবশেষে সবাইকে শোক সাগরে ভাসিয়ে দিয়ে আজ সোমবার (২১ মার্চ) সকাল ৭টা ২৩ মিনিটে ফাহমিদা হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। সোমবার বাদ আসর ফাহমিদার নিজ বাড়ি দক্ষিণ বাকলিয়া হাজী আবদুস সালাম মাস্টারের বাড়িতে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। ফাহমিদার অকাল মৃত্যুতে নগরজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

 

শিক্ষা জীবনেই তাদের পরিচয় হয়েছিল। সেই থেকে পরিণয়ের শুরু। নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ করা মাহমুদুল হাসান আর ইউরোপিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ (ইইউবি) থেকে এমবিএ শেষ করা ফাহমিদা কামাল শিক্ষাজীবন থেকেই প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। স্বপ্ন ছিল পড়ালেখা শেষ হলে দুজনে বিয়ে করবে।

চকরিয়ার ফাঁসিয়াখালীর ছেলে মাহমুদুল হাসান ও চট্টগ্রাম নগরীর বাকলিয়ায় পরিবার নিয়ে থাকতেন ফাহমিদা। হঠাৎ করেই শারীরিক সমস্যা অনুভব করতে থাকেন ফাহমিদা। শরীর আস্তে আস্তে খারাপ হতে থাকে। চিকিৎসা করাতে গিয়ে জানতে পারেন, তার শরীরে বাসা বেঁধেছে মরণব্যাধি ক্যানসার।

Share Button




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
(জজকোর্ড ঢাকা)
সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
বার্তা সম্পাদক : মো: নূর হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  কলাপাড়ায় পঁচা গরুর মাংস বিক্রির দায়ে ব্যবসায়ীকে জরিমানা।।   ফেসবুকে শিক্ষক দম্পতির বিরুদ্ধে আপত্তিকর আপোষ্ট, গ্রেফতার-২।।    ছাত্রদলের বক্তব্যের প্রতিবাদে জবি ছাত্রলীগের বিক্ষোভ।   লক্ষ্মীপুরের রায়পুরে অনুষ্ঠিত হলো এসিআই কৃষক মাঠ দিবস।   স্ত্রী হত্যায় দায়ে যুবকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড!   মোংলায় আট কেজি গাজাসহ তিন মাদক ব্যবসায়ী আটক!!   আদালতে হাজী সেলিমের আত্মসমর্পণ ।   স্থানীয় বহিরাগতদের হাতে বিএম কলেজের হোস্টেলের ছাত্র আহত।   জবি ট্রেজারারের সাথে স্পেন দূতাবাস কর্তৃপক্ষের সৌজন্য সাক্ষাৎ।   আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা “আসফ” লক্ষ্মীপুর জেলা কমিটি, সভাপতি রিনা সুলতানা,সম্পাদক সোহাগ চৌধুরী।   খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়’র ১ম পুনর্মিলনী কমিটির সভা অনুষ্ঠিত।।    কলাপাড়ায় শ্রেষ্ঠ শিক্ষক বশির আহম্মেদ এবং ফরিদুল ইসলাম।।   বাঁচার আকুতি জবি শিক্ষার্থী ওয়ালিদের!   দুর্ঘটনা রোধে ওসড়কে  শৃঙ্খলাফেরাতে ভাঙা হাইওয়ে পুলিশের অভিযান।   স্ত্রীর করা যৌতুক মামলায় বিসিএসে সুপারিশ হওয়া স্বামী কারাগারে।   রাজধানীর সদরঘাটগামী বাসগুলো হাফ ভাড়া নিতে টালবাহানা।   মধ্যরাত থেকে শুরু হচ্ছে মৎস্য শিকারে ৬৫ দিনের নিষেধাজ্ঞা, প্রনোদনা বাড়ানোর দাবি জেলেদের।।    বঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টে ডালবুগঞ্জ ইউপি চ্যাম্পিয়ন।।    হারানো বিজ্ঞপ্তি-মোঃ ওমর ফারুক নামে ছেলেটি হারিয়ে গেছে।   লক্মীপুরের রামগতিতে ১৬০০ টন গম নিয়ে বঙ্গোপসাগরে ডুবল জাহাজ।