শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ময়মনসিংহের জেলা গোয়েন্দা শাখা’র অভিযানে,ডাকাত দলের ০৫’জন গ্রেফতার।
স্টাফ রিপোর্টার ময়মনসিংহ।
প্রকাশ: ২২ মার্চ, ২০২২, ৮:৪১ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

ময়মনসিংহের জেলা গোয়েন্দা শাখা’র অভিযানে,ডাকাত দলের ০৫’জন গ্রেফতার।

নিউজ ডেস্কঃ  ময়মনসিংহ জেলার পাগলা থানা গত,২০/৩/২২ তারিখ দুপুর অনুমান ০১.৩০ ঘটিকার সময় পাগলা থানাধীন আঞ্চলিক মহাসড়কের খুরশিদ মহল ব্রীজের পশ্চিম পাশে দুইটি মটর সাইকেলে ০৫ জন ডাকাত এসে একটি প্রাইভেট- কারকে মহাসড়কে গতিরোধ করে খেলনা পিস্তলকে আগ্নেয়াস্ত্রের মত করে প্রদর্শন করে।

 

হুমকি দিয়ে প্রাইভেটকার আরোহী মোঃ বাবুল মিয়া(৪৩), পিতা-মৃত মাইন উদ্দিন, গ্রাম-পশ্চিম হারুয়া, থানা- কিশোরগঞ্জ সদর, জেলা-কিশোরগঞ্জ এর নিকট হতে একটি ব্যাগে রক্ষিত ১২’লক্ষ টাকা ডাকাতি করে নিয়ে যায়। উক্ত ঘটনায় পাগলা থানার মামলা নং-২২ তারিখ- ২১/৩/২২, ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড রুজু হয়।

পুলিশ সুপার, ময়মনসিংহ’এর নির্দেশক্রমে জেলা গোয়েন্দা শাখা, ময়মনসিংহে ডাকাত দল গ্রেফতার ও ডাকাতিকালে লুণ্ঠিত টাকা উদ্ধারের জন্য অভিযানে নামে।তারই, ধারাবাহিক অভিযানে,গত ২১/৩/২২ তারিখ রাত অনুমান ০২.৩০ ঘটিকার সময় কিশোরগঞ্জ জেলার কটিয়াদি ও সদর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ডাকাত দলের ০৫ সদস্য- ১। মাহমুদুল হাসান রায়হান (২৮), পিতা-মোঃ নূরুল ইসলাম, মাতা-মোছাঃ মাহমুদা আক্তার, ২। মোঃ মিনহাজ আলী (৩৫), পিতা মৃত-ইন্নছ আলী, মাতা-রোকেয়া বেগম, উভয় সাং-নিমুক পুরুরা, ৩ । মোঃ উজ্জল মিয়া (২৭), পিতা মৃত-ফরিদ মিয়া, মাতা-রানু আক্তার, সাং-বনগ্রাম, সর্ব থানা-কটিয়াদী, ৪। মোঃ ওয়াহিদ আলী (৩৮), পিতা-মোঃ রহমত আলী, মাতা-মোছাঃ রমিছা বেগম, সাং-পশ্চিম হারুয়া, ৫। মোঃ সেলিম জাহান (৪৫), পিতা মৃত-আব্দুল গফুর, মাতা মৃত-জাহানারা বেগম, সাং-শ্রীনগর, (গাইটাল), উভয় থানা-কিশোরগঞ্জ সদর, সর্ব জেলা-কিশোরগঞ্জ’দের-কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ডাকাত মাহমুদুল হাসান রায়হান (২৮) এর নিকট থেকে ১,৯০,০০০/- টাকা এবং ডাকাত মোঃ উজ্জল মিয়া (২৭) এর নিকট থেকে ৫০,০০০/- টাকা উদ্ধার করা হয়। ডাকাতি ঘটনায় জড়িত অপরাপর ডাকাতদের গ্রেফতার ও লুণ্ঠিত অবশিষ্ট টাকা উদ্ধারের জন্য অভিযান অব্যহত আছে।(তথ্যসূত্র-ডিবিঃময়মনসিংহ।)

Share Button




সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

  • প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
    আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
    (জজকোর্ড ঢাকা)
    সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
    নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
    ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
    যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
    সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
    বার্তা সম্পাদক : এস এম আওলাদ হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  প্রভাব খাটিয়ে আর পরিবেশের ক্ষতি করার সুযোগ নেই   প্যারিস অলিম্পিকের আগে শত শত অভিবাসীকে সরিয়ে নিচ্ছে পুলিশ   আইনের প্রতি শ্রদ্ধাশীল নয় বিএনপি : ওবায়দুল কাদের   ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা: নিহত ১৭   মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি সরকার : মাননীয় প্রধানমন্ত্রী   ফেসবুক লাইভে দেখালেন অস্ত্রাগার : চাকরি হারালেন পুলিশ সুপার   এবার আপত্তিকর ভিডিও ভাইরাল আ.লীগ নেতার   হবিগঞ্জে বাসচাপায় পিকআপ ভ্যানের চালক-হেলপার নিহত   সড়ক দুর্ঘটনায় নিহত কণ্ঠশিল্পী পাগল হাসান   কিশোর গ্যাংয়ের দু’পক্ষের সংঘর্ষ: নিহত যুবক   ট্রাকচাপায় নিহত ১৪ জনের ৬ জন একই পরিবারের   যেকোনো আক্রমণ মোকাবিলায় প্রস্তুত ইরান   উত্তাল লক্ষ্মীপুর,সজীব হত্যা মামলার প্রধান আসামি বাবলুকে গ্রেপ্তারের দাবী।   কলাপাড়ায় বৈশাখী মেলায় নৌকা দোলনা রাইড ভেঙ্গে শিশু সহ আহত – ৮   উখিয়ায় ডাম্পার চাপায় বন কর্মকর্তা হত্যার পরিকল্পনাকারীসহ গ্রেপ্তার-২   পটুয়াখালীর ভূরিয়া ইউপিতে নির্বাচনী প্রচার প্রচারনা জমে উঠেছে চার প্রার্থীর মধ্যে।   কলাপাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে অধ্যাপক ইউসুফ আলী’র গনসংযোগ   লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে গুলিবিদ্ধ ছাত্রলীগ নেতা মো.সজিব মারাগেছে   ইরানের ওপর নতুন করে যে কঠিন নিষেধাজ্ঞার কথা ভাবছে যুক্তরাষ্ট্র ও ইইউ   সু চিকে কারাগার থেকে সরিয়ে গৃহবন্দি করল মিয়ানমারের জান্তা