বৃহস্পতিবার ৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ ২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
ই-পেপার   বৃহস্পতিবার ৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
ফকিরহাটে বড় ভাইয়ের মারপিটে আহত ছোট ভাইয়ের মৃত্যু ফকিরহাটে ট্রাকের চাপায় নিহত-১ নিষেধাজ্ঞা উপেক্ষা করে বঙ্গোপসাগরে মাছ শিকারের দায়ে ৯ জেলে আটক।। কাশিয়ানিতে দেশিও মাছ রক্ষায়  অভিযান চালিয়ে ৪০ টি  চায়নাজাল  আগুনে পুড়িয়ে ধ্বংস ।  কক্সবাজারে ১০ মিনিটে খুন করা হয় ছাত্রলীগ নেতা ফয়সালকে। কক্সবাজারে সেলুন কর্মচারীর মৃতদেহ উদ্ধার। উখিয়ায় দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র, এক রাউন্ড গুলি ও ইয়াবাসহ ২ জন রোহিঙ্গা গ্রেফতার। দেশে ২ হাজার ৭১৬ টি শিক্ষাপ্রতিষ্ঠান এমপিও ভুক্তির ঘোষণা লক্ষ্মীপুরে স্বাস্থ্য সহকারীর মারধরে আহত বৃদ্ধ হাসপাতালে ব্যবসায়ীর গায়ে আগুন: হেনোলাক্সের এমডি স্ত্রীসহ গ্রেপ্তার
দরিদ্র থেকে দেশ এখন উন্নত রাষ্ট্রে পরিণত হচ্ছে–হানিফ।
এস এম আওলাদ সিনিয়র,লক্ষ্মীপুর।।
প্রকাশ: ১ জুন, ২০২২, ১:১৩ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

দরিদ্র থেকে দেশ এখন উন্নত রাষ্ট্রে পরিণত হচ্ছে–হানিফ।
নিউজ ডেস্কঃ  আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, আওয়ামী লীগের মূল শক্তি ক্ষমতা নয়, জনগণ। আওয়ামী লীগের মাধ্যমেই দেশে পরিবর্তন এসেছে। দরিদ্র থেকে দেশ এখন উন্নত রাষ্ট্রে পরিণত হচ্ছে। দেশের সকল উন্নয়নে আওয়ামী লীগ জড়িত। কিন্তু বিএনপির এটি সহ্য হচ্ছে না। তারা প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে উস্কানিমূলক বক্তব্য দিচ্ছে। উন্নয়ন বিরোধী বক্তব্য দিয়ে বিভ্রান্তি সৃষ্টি করতে চাচ্ছে। এসব নিয়ে বিএনপিকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে।
মঙ্গলবার (৩১ মে) দুপুরে ২০ বছর পর লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রায়পুর মার্চ্চেন্টস একাডেমি মাঠে এ আয়োজন করা হয়।
হানিফ আরও বলেন, দেশ এখন উন্নয়ন রোল মডেলে পরিণত হচ্ছে। কিন্তু এ উন্নয়ন বাধাগ্রস্ত করতে একাত্তরের প্রেতাত্মারা মাথা চাড়া দিয়ে উঠেছে। জনগণকে সঙ্গে নিয়ে এ প্রেতাত্মাদের প্রতিহত করতে হবে।
উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন। এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য শাহজাহান কামাল, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি, আওয়ামী লীগ নেতা এম আলাউদ্দিন, সফিকুল ইসলাম, এম এ মমিন পাটওয়ারী, শামছুল ইসলাম পাটওয়ারী, রাসেল মাহমুদ মান্না ও নজরুল ইসলাম ভুলু প্রমুখ।
Share Button




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

  • প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
    আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
    (জজকোর্ড ঢাকা)
    সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
    নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
    ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
    যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
    সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
    বার্তা সম্পাদক : এস এম আওলাদ হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  ফকিরহাটে বড় ভাইয়ের মারপিটে আহত ছোট ভাইয়ের মৃত্যু   ফকিরহাটে ট্রাকের চাপায় নিহত-১   নিষেধাজ্ঞা উপেক্ষা করে বঙ্গোপসাগরে মাছ শিকারের দায়ে ৯ জেলে আটক।।   কাশিয়ানিতে দেশিও মাছ রক্ষায়  অভিযান চালিয়ে ৪০ টি  চায়নাজাল  আগুনে পুড়িয়ে ধ্বংস ।    কক্সবাজারে ১০ মিনিটে খুন করা হয় ছাত্রলীগ নেতা ফয়সালকে।   কক্সবাজারে সেলুন কর্মচারীর মৃতদেহ উদ্ধার।   উখিয়ায় দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র, এক রাউন্ড গুলি ও ইয়াবাসহ ২ জন রোহিঙ্গা গ্রেফতার।   বাগেরহাটের মোল্লাহাটে ২০২১-২২ অর্থ বছরের দেশীয় প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষণ ও উন্নয়ন প্রকল্প অনুষ্ঠিত।   ঈদে মোটরসাইকেলে বাড়ি ফিরতে চায় চালকেরা।   উখিয়ায় স্পেশালাইজড হসপিটাল উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী ডাক্তার এনামুর রহমান   গরু কিনছেন রোহিঙ্গারা উখিয়া-টেকনাফের ক্যাম্পের পাশে পশুর হাট   ১৬ মাসে ২০ লাখ ইয়াবাসহ ২৪৯ অস্ত্র উদ্ধার,আটক-৯৭২।   মোংলায় ২৮৪ জন বনদস্যুকে ঈদ উপহার দিলো র‌্যাব-৮।   ঢাকায় ডিইউজের সাধারণ সম্পাদক শহিদুল ইসলামের উপর হামলা   ৭ জুলাই থেকে গুচ্ছের ভর্তি পরীক্ষার প্রবেশপত্র সংগ্রহ শুরু।   ঈদের নামাজ পড়তে যাব না- ডক্টর জাফরুল্লাহ চৌধুরী!!   সময় কাটাতে পত্রিকা পড়ছেন-তাস খেলছেন টিকিট প্রত্যাশীরা।   ছাত্রলীগ নেত্রীকে ছাত্রলীগের সাধারণ সম্পাদকের কুপ্রস্তাবের অভিযোগ।   রাজধানীর গোলাববাগ অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছে অজ্ঞাত এক ব্যক্তি।   এস এস সি পরীক্ষা শুরু হবে আগামী আগস্টে…আন্তঃবোর্ড।