শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
ই-পেপার   শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
রাজার সঙ্গে ভুটান সফরে গেলেন তথ্য প্রতিমন্ত্রী পটুয়াখালীতে গরুর মাংস ৬৫০টাকায় এবং ডিমের হালি ৩৬ টাকা,দুধের লিঃ৬৫ টাকায় মিলছে। কলাপাড়ায় সক্রিয় জাল টাকা সরবরাহ চক্রের সদস্যরা ।। মুক্তিপণ দিয়ে ফেরত এলো টেকনাফে অপহৃত ১০ জন গাজায় নিহত আরও ৭৬, প্রাণহানি বেড়ে প্রায় ৩২৫০০ শহরের চেয়ে গ্রামে বিবাহ বিচ্ছেদ বেশি: বিবিএস লিবিয়ায় বন্দী চট্টগ্রামের আনোয়ারার চার যুবক : লিবিয়ায় পাঠানোর পর বিক্রি, ৪০ লাখ টাকা মুক্তিপণ দাবি সেন্ট মার্টিন-শাহপরীর দ্বীপ থেকে শোনা যাচ্ছে মর্টারশেল ও গোলার বিকট শব্দ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে পুলিশের গুলিতে বাংলাদেশি ১ তরুণ নিহত বাংলাদেশে গণতন্ত্রকে সমর্থন দেওয়া অব্যাহত রাখব: মার্কিন পররাষ্ট্র দপ্তরের মুখপাত্র ম্যাথিউ মিলার
লক্ষ্মীপুরে স্বাস্থ্য সহকারীর মারধরে আহত বৃদ্ধ হাসপাতালে
এস এম আওলাদ হোসেন
প্রকাশ: ৬ জুলাই, ২০২২, ২:৩২ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

লক্ষ্মীপুরে স্বাস্থ্য সহকারীর মারধরে আহত বৃদ্ধ হাসপাতালে

লক্ষ্মীপুরে গাছের ডাল ভাঙাকে কেন্দ্র করে বয়োবৃদ্ধ আব্দুল হককে (৭০) মারধর করার অভিযোগ উঠেছে ইউনিয়ন স্বাস্থ্য সহকারীর আবু সাঈদের বিরুদ্ধে। বর্তমানে আহত ওই বৃদ্ধ জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বুধবার (৬ জুলাই) সকালে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল সত্যতা নিশ্চিত করে বলেন, মারধরের ঘটনা উল্লেখ করে বৃদ্ধের ছেলে মো. জাকির হোসেন একটি লিখিত অভিযোগ করেছেন। অভিযোগটি তদন্ত করার জন্য (এসআই) সোহেল রানাকে দায়িত্ব দেওয়া হয়েছে।
এর আগে মঙ্গলবার (৫ জুলাই) রাত সাড়ে ১০ টার দিকে ক্ষতিগ্রস্ত বৃদ্ধের ছেলে মো. জাকির হোসেন সুবিচার পাওয়ার আশায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আহত বৃদ্ধ সদর উপজেলার উত্তর হামছাদি ইউনিয়নের (৮নং ওয়ার্ড) আকবর মিঝি বাড়ীর মৃত আনোয়ারুল হকের ছেলে। অভিযুক্ত স্বাস্থ্য সহকারী আবু সাঈদ একই ওয়ার্ডের আব্দুল ওয়াদুদ মাস্টারে ছেলে ও হামছাদি ইউনিয়নের ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের স্বাস্থ্য সহকারী হিসাবে দায়িত্বরত রয়েছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, একটি গাছের ডাল ভাঙার অভিযোগ দিয়ে গত সোমবার (৪ জুলাই) বেলা ১১ টার দিকে বৃদ্ধ আবদুল হককে হুমকি-দমকি দেয় ওই এলাকার স্বাস্থ্য সহকারী আবু সাঈদ। এঘটনাকে কেন্দ্র করে দুইজনের মধ্যে বাকবিতন্ডা বাঁধে। এসময় বাড়ির পাশে মসজিদের সামনে অভিযুক্ত স্বাস্থ্য সহকারী আবু সাঈদ ক্ষিপ্ত হয়ে বৃদ্ধকে বেধড়ক মারধর করে। এক পর্যায়ে মাটিতে পেলে বুকের উপর লাপাতে থাকে সে। এতে তিনি আহত হয়ে পড়ে। পরে বৃদ্ধকে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা।

হাসপাতলে চিকিৎসাধিন বৃদ্ধ আবদুল হক জানান, তার গাছের ডাল রাস্তায় পড়ে থাকতে দেখে আমি সরিয়ে দিয়েছি। কিন্তু সে উল্টো আমাকে ডাল ভাঙার অভিযোগ দিয়ে মারধর করে আহত করেছে। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবী করেন তিনি।

জানতে চাইলে মুঠোফোনে অভিযুক্ত স্বাস্থ্য সহকারী আবু সাঈদ বলেন, আমার গাছের ডাল ভাঙেছেন তিনি। কথা-কাটাকাটির এক পর্যায়ে তিনি আমাকে ধাক্কা দিলে আমিও তাকে ধাক্কা দেই। তবে মারধরের বিষয়টি সঠিক নয়।

লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক (এস আই) মো. সোহেল রানা জানান, লিখিত অভিযোগ হাতে পেয়ে আবু সাঈদকে থানায় ডাকা হয়েছে। দু’পক্ষের কথা শুনে পরর্বতীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Share Button




সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

  • প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
    আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
    (জজকোর্ড ঢাকা)
    সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
    নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
    ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
    যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
    সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
    বার্তা সম্পাদক : এস এম আওলাদ হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  রাজার সঙ্গে ভুটান সফরে গেলেন তথ্য প্রতিমন্ত্রী   পটুয়াখালীতে গরুর মাংস ৬৫০টাকায় এবং ডিমের হালি ৩৬ টাকা,দুধের লিঃ৬৫ টাকায় মিলছে।   কলাপাড়ায় সক্রিয় জাল টাকা সরবরাহ চক্রের সদস্যরা ।।   মুক্তিপণ দিয়ে ফেরত এলো টেকনাফে অপহৃত ১০ জন   গাজায় নিহত আরও ৭৬, প্রাণহানি বেড়ে প্রায় ৩২৫০০   শহরের চেয়ে গ্রামে বিবাহ বিচ্ছেদ বেশি: বিবিএস   লিবিয়ায় বন্দী চট্টগ্রামের আনোয়ারার চার যুবক : লিবিয়ায় পাঠানোর পর বিক্রি, ৪০ লাখ টাকা মুক্তিপণ দাবি   সেন্ট মার্টিন-শাহপরীর দ্বীপ থেকে শোনা যাচ্ছে মর্টারশেল ও গোলার বিকট শব্দ   যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে পুলিশের গুলিতে বাংলাদেশি ১ তরুণ নিহত   বাংলাদেশে গণতন্ত্রকে সমর্থন দেওয়া অব্যাহত রাখব: মার্কিন পররাষ্ট্র দপ্তরের মুখপাত্র ম্যাথিউ মিলার   সীমান্তে নিহত 2 বাংলাদেশির লাশ ফেরত দিলো বিএসএফ   কাশিয়ানীতে নছিমনের চাকার পিষ্ট হয়ে তিন বছরের শিশু কন্যা নিহত।   স্বাধীনতা ও জাতীয় দিবসে মির্জাগঞ্জে পল্লীসঞ্চয় ব্যাংকে উত্তোলন হয়নি জাতীয় পতাকা।   ভারত থেকে ৫০ হাজার মেট্রিক টন পেঁয়াজ আমদানির অনুমোদন   গাজায় বেসামরিক নাগরিকদের মৃত্যুর সংখ্যা অত্যধিক বেশি: যুক্তরাষ্ট্র   খুব অস্বাস্থ্যকর বাতাস নিয়ে দূষণে ২য় ঢাকা   ফ্লোরিডায় শিশুদের সোশ্যাল মিডিয়া ব্যবহার নিষিদ্ধ:ফ্লোরিডার গভর্নর   ফিলিস্তিনের গাজা উপত্যকায় বিমান থেকে ফেলা ত্রাণ নিতে গিয়ে নিহত ১৮   গত ১০ বছরে ৬৪ হাজার অভিবাসীর মৃত্যু: রিপোর্ট (আইওএম)   ইউনেসকোর নাম ব্যবহার করে মিথ্যাচার করায় ড. ইউনূসের বিরুদ্ধে ব্যবস্থা চায় ইউনেসকো কমিশন