বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
পটুয়াখালীর কমলাপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী মনির মৃধা বিএনপি দলও পদ থেকে বহিষ্কার! ইউএনও’র হস্তক্ষেপে দখলমুক্ত কলাপাড়া মাছ বাজার, প্রতিদিন ৫-১০ হাজার টাকা রাজস্ব পাবে সরকার পটুয়াখালীর গলাচিপায় ইউএনও এবং মৎস অফিসার মদতে ওসিকে ম্যানেজ, বৈশাখীর মেলায় জুয়ার আসর। ২০০ রিকশাচালককে ক্যাপ ও ছাতা দিলেন ক্রিকেটার বিথী তাপদাহে কলাপাড়ায় ডায়রিয়ার প্রকোপ।। আক্রান্ত তিন শতাধিকপড়ে পড়ে ।। অস্বাভাবিক তাপপ্রবাহে পর্যটকশুন্য কুয়াকাটা, জনজীবনে অস্বস্তি। কলাপাড়ায় প্লাস্টিক দূষণ বন্ধের দাবিতে মানবন্ধন কাশিয়ানী উপজেলা নির্বাচনী লড়াইয়ে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান সহ ১১ জনের আবেদনপত্র জমা। সামুদ্রিক জীববৈচিত্র্য সংরক্ষণ ও দায়িত্বশীল মৎস্য আহরন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা।। পটুখালীতে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে চার দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত।
জবি শিক্ষার্থীদের সঙ্গে সিনেমা হলের স্টাফদের সংঘর্ষ • আহত ৪ জনকে ১০ হাজার টাকা জরিমানা প্রদান।
জবি প্রতিনিধি :
প্রকাশ: ৬ আগস্ট, ২০২২, ১১:৫৯ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

জবি শিক্ষার্থীদের সঙ্গে সিনেমা হলের স্টাফদের সংঘর্ষ • আহত ৪ জনকে ১০ হাজার টাকা জরিমানা প্রদান।

নিউজ ডেস্কঃ  তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাজধানীর পুরান ঢাকার চিত্রা মহল সিনেমা হলের স্টাফদের সঙ্গে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থীদের সংঘর্ষ হয়েছে। এতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ৪ জন শিক্ষার্থী আহত হয়েছেন। শুক্রবার বিকেলে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, হাওয়া সিনেমার শো চলাকালীন সময়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে সিটে বসাবসি নিয়ে ও সামনে দিয়ে বারবার যাওয়া আসা করার জন্য হলের স্টাফদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে স্টাফরা শিক্ষার্থীদের মারধোর করে। ভুক্তভোগী শিক্ষার্থীদের বন্ধুরা খবর পেয়ে সেখানে গেলে স্টাফদের সঙ্গে সংঘর্ষ হয়। এক পর্যায়ে চিত্রা মহল হলের ম্যানেজার মোঃ ইকবাল ইউসুফ ও কোতোয়ালী থানার পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি শান্ত করে।

আহত শিক্ষার্থীরা হলেন পদার্থ বিজ্ঞান বিভাগের দশম ব্যাচের শিক্ষার্থী রাশেদুল ইসলাম, ফারুক হোসেন, এগারো ব্যাচের দেলোয়ার হোসেন, নিলয় চন্দ্র বালা এবং ইতিহাস বিভাগের ১৩তম ব্যাচের রুবেল হোসেনসহ কয়েকজন।

ভুক্তভোগী শিক্ষার্থী রুবেল হোসেন জনকণ্ঠকে বলেন, সাড়ে তিনটার হাওয়া সিনেমা শো দেখতে ৩টা ১০ মিনিটের সময় চিত্রা মহল হলে যাই। আমাদের টিকিট আগে থেকেই কেটে রাখা ছিল। এর পর আমরা হলের দ্বিতীয় তলায় বসি। হাওয়া সিনেমা শো শুরু হওয়ার কিছু ক্ষন পরে দর্শকদের সামনে দিয়ে হলের স্টাফ রমজান সিট নিয়ে বার বার যাওয়া করতেছিল। বার বার সামনে দিয়ে না যাওয়ার জন্য আমরা নিষেধ করি। তারা আমাদের বলে তোরা কারা আমরা বলি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তখন তারা আমাদের সাথে কথা কাটা কাটি করতে করতে আমাদের উপর হামলা করে বসে। দ্বিতীয় তলায় থেকে নিচ তলায় আসলে সেখানেও বেধর মারপিট করে আমাদের। আমার হাত ব্যাথা করতেছে মনে হচ্ছে হাড় ভেঙে গেছে।

ভুক্তভোগী শিক্ষার্থী রাশেদুল ইসলাম বলেন, আমি এর বিচার চাই। আমরা কোন অন্যায় না করার পরও আমাদের উপর হামলা করেছে তারা।

সংঘর্ষের সাথে জড়িত স্টাফ দের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাদের কাউকে হলে পাওয়া যায়নি।

পরে কোতোয়ালী থানার পুলিশ, হলের ম্যানেজার ও ছাত্রলীগের কর্মী মোঃ রিফাত শেখ, মোঃ মেহেদী হাসান মুন ও মিনুন মাহফুজের মধ্যস্থতায় ভুক্তভোগীদের চিকিৎসা ব্যয় হিসেবে ১০ হাজার টাকা জরিমানা দিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এরপর সিনেমা হল কর্তৃপক্ষ ও ভুক্তভোগী শিক্ষার্থীদের আর কোন অভিযোগ নেই বলে লিখিত সাক্ষ্য দেন।

এবিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল বলেন, এবিষয়ে কোন পক্ষ এখনো অভিযোগ দেয়নি। আমি খোঁজ নিয়ে দেখছি।

এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমানকে মুঠোফোনে পাওয়া যায়নি।

Share Button




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

  • প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
    আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
    (জজকোর্ড ঢাকা)
    সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
    নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
    ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
    যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
    সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
    বার্তা সম্পাদক : এস এম আওলাদ হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  পটুয়াখালীর কমলাপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী মনির মৃধা বিএনপি দলও পদ থেকে বহিষ্কার!   ইউএনও’র হস্তক্ষেপে দখলমুক্ত কলাপাড়া মাছ বাজার, প্রতিদিন ৫-১০ হাজার টাকা রাজস্ব পাবে সরকার   পটুয়াখালীর গলাচিপায় ইউএনও এবং মৎস অফিসার মদতে ওসিকে ম্যানেজ, বৈশাখীর মেলায় জুয়ার আসর।   ২০০ রিকশাচালককে ক্যাপ ও ছাতা দিলেন ক্রিকেটার বিথী   তাপদাহে কলাপাড়ায় ডায়রিয়ার প্রকোপ।। আক্রান্ত তিন শতাধিকপড়ে পড়ে ।।   অস্বাভাবিক তাপপ্রবাহে পর্যটকশুন্য কুয়াকাটা, জনজীবনে অস্বস্তি।   কলাপাড়ায় প্লাস্টিক দূষণ বন্ধের দাবিতে মানবন্ধন   কাশিয়ানী উপজেলা নির্বাচনী লড়াইয়ে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান সহ ১১ জনের আবেদনপত্র জমা।   সামুদ্রিক জীববৈচিত্র্য সংরক্ষণ ও দায়িত্বশীল মৎস্য আহরন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা।।   পটুখালীতে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে চার দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত।   গাজায় ইসরায়েলি হামলা: নিহত ছাড়ালো ৩৪ হাজার   আফগানিস্তানে ভারী বর্ষণ : নিহত আরও ২৯ জন   তীব্র গরমে অতিষ্ঠ জনজীবন, বাড়বে তাপমাত্রা   মুজিব ব্যাটারি কমপ্লেক্স উদ্বোধন করলেন মাননীয় প্রধানমন্ত্রী   নারায়ণগঞ্জে শ্রমিক বিক্ষোভ: বকেয়া বেতনের দাবি   পৌনে ৮ কোটি টাকা মিলল পাগলা মসজিদের দানবাক্সে   দেশের বিভিন্ন অঞ্চলে বইছে তীব্র তাপপ্রবাহ   নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির সিদ্ধান্ত   ঈদের পরপরই দাম বেড়েছে তেল আটা পেঁয়াজের   পথহারা পথিক বিএনপি : ওবায়দুল কাদের