রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ময়মনসিংহে কোতোয়ালির অভিযানে সাজাপ্রাপ্ত ও পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ১৮।
স্টাফ রিপোর্টার ময়মনসিংহ।
প্রকাশ: ৮ আগস্ট, ২০২২, ৮:২০ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

ময়মনসিংহে কোতোয়ালির অভিযানে সাজাপ্রাপ্ত ও পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ১৮।

নিউজ ডেস্কঃ  ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ১৮জনকে গ্রেফতার করা হয়েছে। রবিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে বিভাগীয় নগরীসহ আশপাশের এলাকা অপরাধ নিয়ন্ত্রণ, মাদকমুক্তকরণ ও আদালতের পরোয়ানাভুক্ত পলাতকদের গ্রেফতারে কোতোালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। এরই অংশ হিসেবে ১৮ জন আসামীদেরকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই খোরশেদ আলমের নেতৃত্বে একটি টীম পাটগুদাম বাস স্ট্যান্ড থেকে দস্যুতার চেষ্টা মামলার আসামী মোঃ বাদশা মিয়াকে দেশীয় অস্ত্র সহ গ্রেফতার করা হয়েছে। করা হয়। এসআই উত্তম কুমার দাস পাবলিক পরীক্ষা আইন মামলায় মোঃ মাহবুবুর রহমান ওরফে মাহাবুব রহমান, এসআই অসীম কুমার দাসের নেতৃত্বে একটি টীম চর নিলক্ষীয়া খানপাড়া এলাকা থেকে নিয়মিত মামলার আসামী মোঃ এনামুল খান ও মোঃ ছালাম খান, এসআই রাশেদুল ইসলাম ময়মনসিংহ ক্যান্টনমেন্ট কলেজের থেকে ফৌঃ কাঃ বিঃ ৫৪ ধারায় আসামী মোঃ হাফিজুল ইসলাম, এসআই টিটু সরকারের নেতৃত্বে একটি টীম দাপুনিয়া বাজার থেকে মাদক ব্যবসায়ী মোঃ রুবেল হোসেন ও মোঃ ওমর ফারুককে হেরোইন সহ, এসআই ফারুক আহম্মেদের নেতৃত্বে একটি টীম রমেশ সেন রোড থেকে মাদক ব্যাবসায়ী রেজুয়ান কায়সার জনি ও মোঃ সাকিব ভূইয়াকে ১৫ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় মদ উদ্ধার করে।
এসআই হাবিবুর রহমানের নেতৃত্বে একটি টীম রামকৃষ্ণ মন্দিরের পিছন থেকে মাদক ব্যবসায়ী মোঃ নাদিমকে ৪০ পিচ নেশা জাতীয় ইনজেকশন সহ, এএসআই মিজানুর রহমানের নেতৃত্বে একটি টীম আকুয়া বাইপাস থেকে পুলিশ আইনের ৩৪ ধারার অপরাধে মোঃ ইসরাফিল হোসেন, খোকন ও মোঃ সোহেলকে গ্রেফতার করে।
এছাড়া এএসআই মাসুম রানা, মোজাম্মেল হক, আবুল হাসান, এসআই কামাল হোসেন, এএসআই আলামিন সাজাপ্রাপ্ত ও পরোয়ানাভুক্তসহ আরো ৫ জনকে গ্রেফতার করে। পরোয়ানাভূক্তরা হলো, গোলাপ হোসেন মীর ওরফে গুলো, মোঃ ইউসুফ আলী,
মোহন আলী ও গোলাম মোস্তফা। সাজাপ্রাপ্ত পলাতক হলে, জন। ইসমাইল হোসেন রনি। তাদেরকে রবিবার আদালতে পাঠিয়েছে পুলিশ। ওসি শাহ কামাল আকন্দ আরো বলেন, অভিযান অব্যাহত রয়েছে।

Share Button




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

  • প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
    আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
    (জজকোর্ড ঢাকা)
    সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
    নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
    ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
    যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
    সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
    বার্তা সম্পাদক : এস এম আওলাদ হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  নাইক্ষ্যংছড়ি সীমান্তে মাইন বিস্ফোরণে ৫ বাংলাদেশী আহত   নবনির্মিত এএফআইপি ভবন উদ্বোধন করলেন মাননীয় প্রধানমন্ত্রী   লন্ডনের মেয়র নির্বাচিত হলেন সাদিক খান   আইওএম মহাপরিচালক ঢাকায় আসছেন আজ   বজ্রপাতে খাগড়াছড়িতে মা-ছেলের মৃত্যু   আবারও বাংলাদেশে ঢুকল বিজিপির অন্তত ৪০ সদস্য   চন্দ্রগঞ্জে ট্রাক সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত -৩   দুর্যোগ মন্ত্রনালয় বিশ্বে এখন রোল মডেল।…দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রান মন্ত্রী মহিববুর রহমান/   ইন্দোনেশিয়ায় বন্যা ও ভূমিধস : নিহত ১৫   পুলিশের মধ্যস্থতায় সমঝোতা: বনানীর সড়ক ছাড়লেন শ্রমিকরা   মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনা: একই পরিবারের ৩ জন নিহত   ইসরায়েলবিরোধী বিক্ষোভ বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ছে   নিজ্জর হত্যাকাণ্ডে কানাডায় ৩ ভারতীয় গ্রেপ্তার   বনানীতে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধ   রোহিঙ্গা গণহত্যার মামলা দ্রুত নিষ্পত্তির আশা বাংলাদেশ ও গাম্বিয়ার   সড়ক দুর্ঘটনায় মুন্সিগঞ্জে একই পরিবারের ৩ জনের মৃত্যু   পটুয়াখালীতে ওয়ার্ল্ড প্রেস ফ্রিডম দিবস পালিত ৷   কলাপাড়ায় প্রতিমন্ত্রীর পক্ষ থেকে পথচারীদের মাঝে বিনামূল্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ।   কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে মৃত ইরাবতী ডলফিন   দীর্ঘদিন অসুস্থতায় নিঃস্ব পরিবার, বাঁচতে চায় মহিপুরের জাকির সিকদার।