মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
পটুয়াখালীর কমলাপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী মনির মৃধা বিএনপি দলও পদ থেকে বহিষ্কার! ইউএনও’র হস্তক্ষেপে দখলমুক্ত কলাপাড়া মাছ বাজার, প্রতিদিন ৫-১০ হাজার টাকা রাজস্ব পাবে সরকার পটুয়াখালীর গলাচিপায় ইউএনও এবং মৎস অফিসার মদতে ওসিকে ম্যানেজ, বৈশাখীর মেলায় জুয়ার আসর। ২০০ রিকশাচালককে ক্যাপ ও ছাতা দিলেন ক্রিকেটার বিথী তাপদাহে কলাপাড়ায় ডায়রিয়ার প্রকোপ।। আক্রান্ত তিন শতাধিকপড়ে পড়ে ।। অস্বাভাবিক তাপপ্রবাহে পর্যটকশুন্য কুয়াকাটা, জনজীবনে অস্বস্তি। কলাপাড়ায় প্লাস্টিক দূষণ বন্ধের দাবিতে মানবন্ধন কাশিয়ানী উপজেলা নির্বাচনী লড়াইয়ে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান সহ ১১ জনের আবেদনপত্র জমা। সামুদ্রিক জীববৈচিত্র্য সংরক্ষণ ও দায়িত্বশীল মৎস্য আহরন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা।। পটুখালীতে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে চার দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত।
বাংলাদেশ ডিজিটাল যুগে পত্যাবর্তনের কারণে, অপরাধ দমন অনেক সহজ হয়ে গেছে- এমপি শাওন।
মোঃ ইকবাল হোসেন নিরব ভোলা জেলা প্রতিনিধি।
প্রকাশ: ১৮ আগস্ট, ২০২২, ১১:১০ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

বাংলাদেশ ডিজিটাল যুগে পত্যাবর্তনের কারণে, অপরাধ দমন অনেক সহজ হয়ে গেছে- এমপি শাওন।

নিউজ ডেস্কঃ  বৃহস্পতিবার সকাল ১১টায় লালমোহন থানার আয়োজনে, লালমোহন থানার মোড়ের ব্যাবসায়ীদের নিয়ে লালমোহন উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে লালমোহন বাজারের নিরাপত্তা নিশ্চিত ও আইন শৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষনের জন্য সিসি ক্যামেরা উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। লালমোহন থানা অফিসার ইনচার্জ মাকছুদুর রহমান মুরাদ এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন বলেন, অপরাধ ধমন করার লক্ষ্যে আজ সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। প্রধানমন্ত্রীর ক্ষমতায় আসার পর থেকেই বাংলাদেশ কে ডিজিটাল বাংলাদেশে রূপান্তর করার জন্য কাজ করেছেন। তার এই যুগান্তকারী পদক্ষেপের কারণেই আজ লালমোহনের পৌর শহর সিসি ক্যামেরার আওতায় অন্তর্ভুক্ত করা হয়েছে।
আমরা একে একে পুরো লালমোহন ও তজুমদ্দিনের সকল বাজারে সিসি ক্যামেরা স্থাপন করবো। সকল ধরনের অপরাধ নির্মুল করার লক্ষে এই সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে, এই ক্যামেরা বসানোর ফলে এখন অপরাধী কে সনাক্ত করতে সহজ হবে।

এর আগে বুধবার রাতে উপজেলার ডাওরী বাজারে ওই এলাকার অপরাধ দমনের জন্য সিসি ক্যামেরা স্থাপন করেন এমপি শাওন ।

উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন , উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, ফখরুল আলম হাওলাদার, যুগ্ম আহবায়ক আনোয়ারুল ইসলাম রিপন, পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, যুগ্ম আহবায়ক মনজু তালুকদার, আ,ন,ম, শাহা জামাল দুলাল, খালেক সওদাগর, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তানজিম হলাদার, সাধারণ সম্পাদক জসিম ফরাজি, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মঞ্জু তালুকদার, জামাল হাওলাদার, লালমোহন (সার্কেল) অফিসার জহিরুল ইসলাম হাওলাদার, ওসি তদন্ত এনায়েত হোসেন সহ লালমোহন উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Share Button




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

  • প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
    আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
    (জজকোর্ড ঢাকা)
    সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
    নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
    ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
    যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
    সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
    বার্তা সম্পাদক : এস এম আওলাদ হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  পটুয়াখালীর কমলাপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী মনির মৃধা বিএনপি দলও পদ থেকে বহিষ্কার!   ইউএনও’র হস্তক্ষেপে দখলমুক্ত কলাপাড়া মাছ বাজার, প্রতিদিন ৫-১০ হাজার টাকা রাজস্ব পাবে সরকার   পটুয়াখালীর গলাচিপায় ইউএনও এবং মৎস অফিসার মদতে ওসিকে ম্যানেজ, বৈশাখীর মেলায় জুয়ার আসর।   ২০০ রিকশাচালককে ক্যাপ ও ছাতা দিলেন ক্রিকেটার বিথী   তাপদাহে কলাপাড়ায় ডায়রিয়ার প্রকোপ।। আক্রান্ত তিন শতাধিকপড়ে পড়ে ।।   অস্বাভাবিক তাপপ্রবাহে পর্যটকশুন্য কুয়াকাটা, জনজীবনে অস্বস্তি।   কলাপাড়ায় প্লাস্টিক দূষণ বন্ধের দাবিতে মানবন্ধন   কাশিয়ানী উপজেলা নির্বাচনী লড়াইয়ে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান সহ ১১ জনের আবেদনপত্র জমা।   সামুদ্রিক জীববৈচিত্র্য সংরক্ষণ ও দায়িত্বশীল মৎস্য আহরন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা।।   পটুখালীতে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে চার দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত।   গাজায় ইসরায়েলি হামলা: নিহত ছাড়ালো ৩৪ হাজার   আফগানিস্তানে ভারী বর্ষণ : নিহত আরও ২৯ জন   তীব্র গরমে অতিষ্ঠ জনজীবন, বাড়বে তাপমাত্রা   মুজিব ব্যাটারি কমপ্লেক্স উদ্বোধন করলেন মাননীয় প্রধানমন্ত্রী   নারায়ণগঞ্জে শ্রমিক বিক্ষোভ: বকেয়া বেতনের দাবি   পৌনে ৮ কোটি টাকা মিলল পাগলা মসজিদের দানবাক্সে   দেশের বিভিন্ন অঞ্চলে বইছে তীব্র তাপপ্রবাহ   নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির সিদ্ধান্ত   ঈদের পরপরই দাম বেড়েছে তেল আটা পেঁয়াজের   পথহারা পথিক বিএনপি : ওবায়দুল কাদের