শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লক্ষ্মীপুরে কিশোর গ্যাং, বড় ভাইকে খুজতে মাঠে নেমেছে পুলিশ।
এস এম আওলাদ হোসেন।।
প্রকাশ: ৬ নভেম্বর, ২০২২, ১১:৫৮ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

লক্ষ্মীপুরে কিশোর গ্যাং, বড় ভাইকে খুজতে মাঠে নেমেছে পুলিশ।

নিউজ ডেস্কঃ  লক্ষ্মীপুরে কিশোর গ্যাংয়ের প্রধান বড় ভাই আরমান হোসেন ও তার অনুসারীদের খুঁজতে মাঠে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। আরমান ও তার অনুসারী সাগর, রাব্বি, রাকিব, ফারুক ও শুভ পলাতক রয়েছে। তবে সন্দেহভাজন হাসান নামে এক যুবককে আটক করে পুলিশ।

রোববার (০৬ নভেম্বর) বিকেলে লক্ষ্মীপুর পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ ও সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন সঙ্গী ফোর্স নিয়ে, সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের বালুরট্যাক এলাকায় সেই কিশোর গ্যাংয়ের প্রধান ‘বড়-ভাই’ আরমানের বাড়ীতে সরেজমিন পরিদর্শন করেন।

আরমান ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা গ্রামের জহিরুল ইসলামের ছেলে ও ছাত্রলীগ নেতা পরিচয়দানকারী। তার একটি সক্রিয় কিশোর গ্যাং বাহিনী রয়েছে।

জানা গেছে, চরভূতা ও চরমনসা গ্রামে দীর্ঘদিন ধরে আরমান একটি ‘কিশোর গ্যাং’ বাহিনী গঠন করছে। এ দলের সদস্যরা চাঁদাবাজি,হামলা-ভাংচুর, মাদক সেবন ও বিক্রিসহ নানান অপকর্মের সঙ্গে জড়িয়ে পড়ছে। কথায় কথায় সাধারণ মানুষের গায়ে হাত তুলে। ছোট-বড় সবাই আরমানকে ‘বড়-ভাই’ বলতে হয়। নয় আরমান ও তার অনুসারীদের হাতে লাঞ্ছিত হতে হয়। স্কুল ও মাদ্রাসা পড়ুয়া ছাত্রীদের আসা-যাওয়ার পথে পথরোধ ও উত্ত্যক্ত করতো তারা। এলাকায় বেপরোয়া গতিতে মোটরসাইকেল মহড়া দেয় এ দলের সদস্যরা। সন্ধ্যা নামলে আরমানের বাড়ীর সামনে বৈঠক খানায় চলতো মাদক ও জুয়ার আসর। এখান থেকে তাদের সকল কার্যক্রম শুরু হয়।

সর্বশেষ গত বুধবার (২ নভেম্বর) সন্ধ্যা শরীফ ও মোহন নামে দুই-ভাইকে কুপিয়ে জখম করে কিশোর গ্যাংয়ের প্রধান আরমান ও তার অনুসারীরা। এসময় নুর হোসেন নামে এক টেলিকম ব্যবসায়ীর দোকানে হামলা চালিয়ে প্রায় ২০ হাজার টাকা লুটে নেয় তারা।

এনিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রচার হলে টনক নড়ে পুলিশ প্রশাসনের। এরপরের দিন আরমানসহ ১১ জনের নাম উল্লেখ করে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন শীরফ-মোহনের বাবা শাহ আলম খাঁ।

লক্ষ্মীপুরের পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ জানান, আমরা বিভিন্ন গণমাধ্যমে সংবাদ পেয়ে জানতে পারি। ২২ বছরের ছেলে আরমান নিজেকে এলাকায় বড়-ভাই হিসাবে পরিচিত করতে একটি কিশোর গ্যাং বাহিনী গড়ে তুলছে। সেই চাচ্ছে এলাকায় ত্রাসের রাজত্ব করতে। কিন্তু আমরা সেইটা কখনো করতে দিবো না। এ দলের হাসান নামে একজনকে আটক করা হয়েছে। বালুরট্যাকসহ লক্ষ্মীপুরের যেখানে কিশোর গ্যাংয়ের সদস্যরা মাথা চাড়া দিয়ে উঠবে তাদেরকে শক্ত হাতে দমন করা হবে।

Share Button




সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

  • প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
    আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
    (জজকোর্ড ঢাকা)
    সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
    নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
    ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
    যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
    সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
    বার্তা সম্পাদক : এস এম আওলাদ হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  গরম বাড়াচ্ছে জলীয় বাষ্প , অস্বস্তি চরমে   মারা গেলেন জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস   মন্দিরে আগুন, সন্দেহের জেরে গণপিটুনি: নিহত ২ ভাই   ইসরায়েলের ৩টি ড্রোন ধ্বংস করল ইরান   নির্বাচন ঘিরে ভারতের কোচবিহারের সংঘর্ষ   যারা নুন-ভাত নিয়ে ভাবতো তারা এখন মাছ-মাংসের চিন্তা করে: মাননীয় প্রধানমন্ত্রী   পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ আটক ২৩ জন   মিয়ানমার থেকে ১৩ বিজিপি সদস্য আবারও পালিয়ে এলেন   প্রভাব খাটিয়ে আর পরিবেশের ক্ষতি করার সুযোগ নেই   প্যারিস অলিম্পিকের আগে শত শত অভিবাসীকে সরিয়ে নিচ্ছে পুলিশ   আইনের প্রতি শ্রদ্ধাশীল নয় বিএনপি : ওবায়দুল কাদের   ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা: নিহত ১৭   মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি সরকার : মাননীয় প্রধানমন্ত্রী   ফেসবুক লাইভে দেখালেন অস্ত্রাগার : চাকরি হারালেন পুলিশ সুপার   এবার আপত্তিকর ভিডিও ভাইরাল আ.লীগ নেতার   হবিগঞ্জে বাসচাপায় পিকআপ ভ্যানের চালক-হেলপার নিহত   সড়ক দুর্ঘটনায় নিহত কণ্ঠশিল্পী পাগল হাসান   কিশোর গ্যাংয়ের দু’পক্ষের সংঘর্ষ: নিহত যুবক   ট্রাকচাপায় নিহত ১৪ জনের ৬ জন একই পরিবারের   যেকোনো আক্রমণ মোকাবিলায় প্রস্তুত ইরান