শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মটরসাইকেল দূর্ঘটনায় বরগুনা এন এস আইয়ের সহকারী পরিচালক নিহত।
মাহমুদ হাসান তাপস বরগুনা।
প্রকাশ: ১২ নভেম্বর, ২০২২, ৫:৫৪ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

মটরসাইকেল দূর্ঘটনায় বরগুনা এন এস আইয়ের সহকারী পরিচালক নিহত।

নিউজ ডেস্কঃ  ঢাকা কূয়াকাটা মহাসড়কের আমতলী উপজেলার খলিয়ান নামক স্হানে মটরসাইকেল দূর্ঘটনায় বরগুনা জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্হার সহকারী পরিচালক আল আমিন (৩৬)পরিচালক নিহত হয়েছে। এসময় তার সঙ্গে থাকা সহযোগী মাঠকর্মী (৩৫) আবু তাহের মারাত্মক আহত হয়। ঘটনাটি শুক্রবার রাত সাড়ে সাতটার সময় সংঘটিত হয়।

আমতলী মডেল থানার অফিসার ইনচার্জ কে এম মিজানুর রহমান এ ঘটনার কথা নিশ্চিত করেন। তিনি বলেন, নিহত সহকারী পরিচালক আল আমিন কলাপাড়া উপজেলা থেকে ফেরার পথে আমতলী সদর ইউনিয়নের খলিয়ান নামক স্হানে মটরসাইকেল দুর্ঘটনায় পতিত হন। মহসড়াকের পাশে থামানো একটি মালমাল টানা ট্রলির পিছনে এসে ধাক্কা লেগে তিনি এই দুর্ঘটনার শিকার হন। প্রচন্ড জোড়ে ধাক্কা লাগায় সহকারী পরিচালক আল আমিন ছিটকে পড়ে মারাত্মক ভাবে আঘাতপ্রাপ্ত হয়।
সড়ক দূর্ঘটনার খবর পেয়ে আমতলী থানা পুলিশের একটি টিম দ্রুত ঘটনা স্হলে গিয়ে দুর্ঘটনায় কবলিত তাদেরকে উদ্ধার করে আমতলী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। আহত মাঠকর্মী আবু তাহের কে উন্নত চিকিৎসার জন‍্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
নিহত সহকারী পরিচালক আল আমিনের মরদেহ আত্মীয় স্বজনের নিকট রাত সাড়ে এগারোটার সময় হস্তান্তর করা হয় । এব‍্যাপারে আমতলী মডেল থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।
Share Button




সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

  • প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
    আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
    (জজকোর্ড ঢাকা)
    সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
    নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
    ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
    যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
    সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
    বার্তা সম্পাদক : এস এম আওলাদ হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
    নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির সিদ্ধান্ত   ঈদের পরপরই দাম বেড়েছে তেল আটা পেঁয়াজের   পথহারা পথিক বিএনপি : ওবায়দুল কাদের   বাংলাদেশি শ্রমিকরা মালয়েশিয়ায় শোষণের শিকার : জাতিসংঘ   এবার রেকর্ড: পাগলা মসজিদের দানবাক্সে ২৭ বস্তা টাকা   কলাপাড়ায় বাংলাদেশ কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।।   কুয়াকাটায় পর্যটন শিল্প বিকাশ ও সম্ভাবনা বিষয়ক মতবিনিময় সভা।।   কলাপাড়ায় এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার।   কুয়াকাটায় রাখাইনদের ৩ দিনব্যাপী জলকেলি উৎসব শুরু।।   গরম বাড়াচ্ছে জলীয় বাষ্প , অস্বস্তি চরমে   মারা গেলেন জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস   মন্দিরে আগুন, সন্দেহের জেরে গণপিটুনি: নিহত ২ ভাই   ইসরায়েলের ৩টি ড্রোন ধ্বংস করল ইরান   নির্বাচন ঘিরে ভারতের কোচবিহারের সংঘর্ষ   যারা নুন-ভাত নিয়ে ভাবতো তারা এখন মাছ-মাংসের চিন্তা করে: মাননীয় প্রধানমন্ত্রী   পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ আটক ২৩ জন   মিয়ানমার থেকে ১৩ বিজিপি সদস্য আবারও পালিয়ে এলেন   প্রভাব খাটিয়ে আর পরিবেশের ক্ষতি করার সুযোগ নেই   প্যারিস অলিম্পিকের আগে শত শত অভিবাসীকে সরিয়ে নিচ্ছে পুলিশ