শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
ই-পেপার   শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজঃ
মুক্তিপণ দিয়ে ফেরত এলো টেকনাফে অপহৃত ১০ জন গাজায় নিহত আরও ৭৬, প্রাণহানি বেড়ে প্রায় ৩২৫০০ শহরের চেয়ে গ্রামে বিবাহ বিচ্ছেদ বেশি: বিবিএস লিবিয়ায় বন্দী চট্টগ্রামের আনোয়ারার চার যুবক : লিবিয়ায় পাঠানোর পর বিক্রি, ৪০ লাখ টাকা মুক্তিপণ দাবি সেন্ট মার্টিন-শাহপরীর দ্বীপ থেকে শোনা যাচ্ছে মর্টারশেল ও গোলার বিকট শব্দ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে পুলিশের গুলিতে বাংলাদেশি ১ তরুণ নিহত বাংলাদেশে গণতন্ত্রকে সমর্থন দেওয়া অব্যাহত রাখব: মার্কিন পররাষ্ট্র দপ্তরের মুখপাত্র ম্যাথিউ মিলার সীমান্তে নিহত 2 বাংলাদেশির লাশ ফেরত দিলো বিএসএফ কাশিয়ানীতে নছিমনের চাকার পিষ্ট হয়ে তিন বছরের শিশু কন্যা নিহত। স্বাধীনতা ও জাতীয় দিবসে মির্জাগঞ্জে পল্লীসঞ্চয় ব্যাংকে উত্তোলন হয়নি জাতীয় পতাকা।
লক্ষ্মীপুর জেলার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ এমদাদুল হক।
এস এম আওলাদ হোসেন।।
প্রকাশ: ২০ নভেম্বর, ২০২২, ৮:৪২ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

লক্ষ্মীপুর জেলার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ এমদাদুল হক।

নিউজ ডেস্কঃ  লক্ষ্মীপুর জেলায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হলেন রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) পুলিশ পরিদর্শক মোঃ এমদাদুল হক।

মাদক বিরোধী অভিযান, অস্ত্র উদ্ধার, ওয়ারেন্ট তামিলসহ আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে বিশেষ ভূমিকা ভূমিকা পালন করায় তাকে অক্টোবর মাসে জেলার শ্রেষ্ঠ ওসি হিসাবে নির্বাচিত হন তিনি ।

রোববার (২০ নভেম্বর) জেলার পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ মাসিক কল্যাণ সভায় নিজ হাতে পুরস্কারের ক্রেস্ট, অর্থ ও সনদপত্র তার হাতে তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মংনেথোয়াই মারমা, সহকারী পুলিশ সুপার (রায়পুর সার্কেল) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী, ডিআইও-১, জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ, আর আই (পুলিশ লাইন্স), আরওআই, ওসি এমটি, টিআই (প্রশাসন), সকল থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা এবং সদস্যগন।

সুত্র জানায়, (২০ অক্টোবর) রোববার লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফের সভাপত্বিতে জেলা পুলিশ লাইন্সে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। কল্যাণ সভায় জেলা পুলিশ সদস্যদের সুযোগ- সুবিধা সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। এসময় জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হন রামগঞ্জ থানার ওসি’র দায়িত্বরত পুলিশ পরিদর্শক মোঃ এমদাদুল হক। এসময় শ্রেষ্ঠ বিবেচিত হওয়ায় তাকে ক্রেস্ট, সনদপত্র ও নগদ অর্থ প্রদান করা হয়। এছাড়াও জেলার বিভিন্ন অফিস, পুলিশ লাইন্স সহ সকল থানার অফিসারদের মধ্য থেকে বিভিন্ন পদবীর অফিসার ও ফোর্সবৃন্দকে নানান সাফল্যের জন্য পুরস্কৃত করা হয়।
এবিষয়ে রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) পুলিশ পরিদর্শক মোঃ এমদাদুল হকের নিকট রোববার বিকেলে শ্রেষ্ঠ হওয়ার প্রতিক্রিয়ায় বলেন, শুরুতে মহান আল্লাহ পাকের নিকট হাজারো শুকরিয়া জানাই।

জেলার মাননীয় পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ স্যারের হাত থেকে পুরস্কার পেয়ে খুবই ভালো লাগছে। স্যারের অধীনে অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করতে পেরে নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে। পুলিশ সুপারকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে তিনি আরও বলেন, রামগঞ্জ থানার সকল অফিসার ও সদস্যদের পরিশ্রমের জন্য আমার এই সফলতা, তাই তাদেরকে আমি ধন্যবাদ জানাই। পুলিশ পরিদর্শক এমদাদুল হক আরও বলেন, অপরাধ নিয়ন্ত্রণ করে রামগঞ্জের সাধারণ মানুষ যাতে শান্তিতে থাকতে পারে, আগামী দিনগুলোতে আমি আইন শৃঙ্খলা রক্ষায় সে ব্যবস্হা নিতে আন্তরিকভাবে কাজ করে যাবো।

Share Button




সর্বশেষ সংবাদ

This image has an empty alt attribute; its file name is add-1-1024x672.jpg

সর্বাধিক পঠিত

  • প্রধান উপদেষ্টাঃ শাহজাদা পারভেজ টিনু।
    আইন উপদেষ্টাঃ এ্যাড আব্দুল্লাহ আল মাহমুদ
    (জজকোর্ড ঢাকা)
    সম্পাদক ও প্রকাশক: এইচ এম মোহিবুল্লাহ (মোহিব)
    নির্বাহী সম্পাদকঃ মো: মোস্তাফিজুর রহমান।
    ব্যবস্থাপনা পরিচালক: নূর-ই আলম আজাদ।
    যুগ্ন সম্পাদকঃ আমিনুর রহমান রুবেল ও এস এম আমিনুল ইসলাম।
    সাহিত্য সম্পাদকঃ খলিলুর রহমান তাং ও ইউসুফ আলী তাং।
    বার্তা সম্পাদক : এস এম আওলাদ হোসেন।

অফিসঃ
ঢাকাঃ সুলতান টাওয়ার (৩য় তলা) টংঙ্গী বাজার, গাজিপুর, ঢাকা।
বরিশালঃ ৩৪৫ সিটি প্লাজা ৩য় তলা ,ফজলুল হক এভিনিউ বরিশাল।
কলাপাড়াঃ মমতা মার্কেট,বাদুড় তলী সূইজগেট,কলাপাড়া,পটুয়াখালী।
E-mail: somoynewskp@gmail.com
মোবাইলঃ 01721987722

Design & Developed by
  মুক্তিপণ দিয়ে ফেরত এলো টেকনাফে অপহৃত ১০ জন   গাজায় নিহত আরও ৭৬, প্রাণহানি বেড়ে প্রায় ৩২৫০০   শহরের চেয়ে গ্রামে বিবাহ বিচ্ছেদ বেশি: বিবিএস   লিবিয়ায় বন্দী চট্টগ্রামের আনোয়ারার চার যুবক : লিবিয়ায় পাঠানোর পর বিক্রি, ৪০ লাখ টাকা মুক্তিপণ দাবি   সেন্ট মার্টিন-শাহপরীর দ্বীপ থেকে শোনা যাচ্ছে মর্টারশেল ও গোলার বিকট শব্দ   যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে পুলিশের গুলিতে বাংলাদেশি ১ তরুণ নিহত   বাংলাদেশে গণতন্ত্রকে সমর্থন দেওয়া অব্যাহত রাখব: মার্কিন পররাষ্ট্র দপ্তরের মুখপাত্র ম্যাথিউ মিলার   সীমান্তে নিহত 2 বাংলাদেশির লাশ ফেরত দিলো বিএসএফ   কাশিয়ানীতে নছিমনের চাকার পিষ্ট হয়ে তিন বছরের শিশু কন্যা নিহত।   স্বাধীনতা ও জাতীয় দিবসে মির্জাগঞ্জে পল্লীসঞ্চয় ব্যাংকে উত্তোলন হয়নি জাতীয় পতাকা।   ভারত থেকে ৫০ হাজার মেট্রিক টন পেঁয়াজ আমদানির অনুমোদন   গাজায় বেসামরিক নাগরিকদের মৃত্যুর সংখ্যা অত্যধিক বেশি: যুক্তরাষ্ট্র   খুব অস্বাস্থ্যকর বাতাস নিয়ে দূষণে ২য় ঢাকা   ফ্লোরিডায় শিশুদের সোশ্যাল মিডিয়া ব্যবহার নিষিদ্ধ:ফ্লোরিডার গভর্নর   ফিলিস্তিনের গাজা উপত্যকায় বিমান থেকে ফেলা ত্রাণ নিতে গিয়ে নিহত ১৮   গত ১০ বছরে ৬৪ হাজার অভিবাসীর মৃত্যু: রিপোর্ট (আইওএম)   ইউনেসকোর নাম ব্যবহার করে মিথ্যাচার করায় ড. ইউনূসের বিরুদ্ধে ব্যবস্থা চায় ইউনেসকো কমিশন   বাংলা নববর্ষ উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ১৩ দফা নির্দেশনা   ঢাকার ধামরাই-এ গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে একই পরিবারের ৪ জন দগ্ধ   বিএসএফের গুলিতে আহত লিটন পারভেজ (২২) নামে বাংলাদেশি যুবকের মৃত্যু